You are viewing a single comment's thread from:

RE: রান্না ঘরে গিয়ে স্বাদের বিস্ফোরণ 🤪😅

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

ভাইয়া আপনার বৌ তো মহা সুখে থাকবে আপনি সবসময় এমন মজার মজার রান্না করে আপনার বউকে খাওয়াবেন। বউ বলবে আমার জামাই টা কত ভালো কত চিন্তা করে সংসার নিয়ে যার কারণে সংসার টাকা বাঁচাতে গিয়ে রান্না আদা গরম মসলা রসুন লবণ কাঁচামরিচ কোন কিছুই দেয় না 🤣🤣। আপনার কপালে সুখ থাকলেও বউয়ের কপালে বড় দুঃখ রয়েছে😟😟। পরিবারের লোকজন তো কিছু বলেনি , তবে বিয়ে করার আগে অন্তত রান্না বান্না শিখেন। তা না হলে সারাদিন ফুডপান্ডা থেকে অর্ডার করতে হবে 😁। যাই হোক ভাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ খুব সাহস করে সাহসিকতা দেখি আপনি রান্না করতে গিয়েছেন। যদিও সেটা সাধের বিস্ফোরণ হয়ে গেছে। আচ্ছা ফায়ার সার্ভিস খবর পাঠিয়ে ছিলেন্ত 🤪? আপনি না বললে কিন্তু আমরা বুঝতেই পারতাম না যে মুরগির মাংস টা বিস্ফোরণ যুক্ত। আমি তো ভেবেছিলাম এটা খেতে খুবই সুস্বাদু হয়েছে।

Sort:  
 2 years ago 

ওরে আপু আমার জীবনের সেরা কমেন্ট ছিল এটা 😊😊। এত মজার কমেন্ট এখন পর্যন্ত পাই নি। হিহিহিহি। খুব খুব মজা পেলাম। আর আপু বিয়ে করে বউয়ের থেকে সব শিখে নেব। তারপর আমি করব সব। বউকে কষ্ট দেবো না একদম 😉। আর মাঝে মাঝে ফুড পান্ডা থেকেও অর্ডার করব। না হলে ওদের ব্যাবসা চলবে কি করে 🤪। অনেক ভালো থাকবেন আপু। ❤️❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65