You are viewing a single comment's thread from:

RE: জসীম পল্লী মেলা ভ্রমণ( প্রথম পর্ব)। 10 শতাংশ লাজুক শিয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

কবি জসীমউদ্দীন অনেক বিখ্যাত একজন কবি। তিনি আমাদের মাঝে পল্লী কবি নামে পরিচিত। তার রচয়িত নকশী কাঁথার মাঠ সুজন বাদিয়ার ঘাট খুব ভাল লেগেছিল আমার কাছে। আমার প্রিয় কবিদের মধ্যে তিনি একজন। যতটুকু শুনেছিলাম কবিতা অসীম উদ্দিনের সে পল্লবী গ্রাম দেখতে অনেক সুন্দর। আমার তো মাঝে মাঝে ইচ্ছে করে গিয়ে ঘুরে আসতে। আপনি সেই মেলায় ঘুরাঘুরি আনন্দ করেছেন তা ফটোগ্রাফি গুলো দেখলে বুঝা যায়। শিকায় যে মাটির কলসি টি ঝুলছে তা আমার কাছে অনেক ভালো লেগেছে। কলস এর উপরের নকশী কাজ খুব সুন্দর।

Sort:  
 2 years ago 

সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুই পরিবর্তিত হয়েছে। সবকিছু আর আগের মত নেই। তারপরেও যা আছে তা দেখলে আশা করি আপনার খারাপ লাগবে না। ঘুরে যাওয়ার আমন্ত্রণ রইল। ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55216.42
ETH 2325.60
USDT 1.00
SBD 2.33