You are viewing a single comment's thread from:

RE: আমার শহরের বৈশাখী মেলায় কাটানো সুন্দর মুহূর্ত ও ফটোগ্রাফি 📸 ||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনাদের শহরে তো খুব বড় বৈশাখী মেলা হয়েছে ভাইয়া। আমার থেকে খুব ঘুরতে যেতে ইচ্ছে করছে। মেলায় আমার কাছে সবচেয়ে বেশি যে জিনিসটি আকর্ষণ করে সেটি হল মাটির তৈরি জিনিসপত্র। এগুলো আমার খুবই ভালো লাগে। যেহেতু বাচ্চাদের জন্য খেলার অনেক জিনিস রয়েছে তাই নিশ্চয়ই মেলাতে আরো বেশি জমজমাট হয়েছিল। আপনাকে ধন্যবাদ ভাইয়া আপনাদের শহরের বৈশাখী মেলায় কাটানো সুন্দর মুহূর্ত টুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Sort:  
 2 years ago 

জ্বি আপু প্রতিবছর আমার শহরে জমজমাট বৈশাখী মেলা হয়। এই মেলা আরো ১৫-২০ দিন থাকবে। এই এই মেলায় আসার জন্য আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 68938.64
ETH 3763.13
USDT 1.00
SBD 3.44