পরিচয় পর্ব ||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ8 months ago

IMG_20231223_105703.jpg

আসসালামু আলাইকুম। আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমার ইউজার নাম হচ্ছে @adnanahomed। আমার রেফার @razuan12।তার মাধ্যমে সন্ধান পেয়েছি।এখানকার নিয়ম নীতি অনেক সুন্দর তাই আমার ভীষণ ভালো লাগলো। আমি কাজ করতে ভীষণ আগ্রহী

আমার নাম হচ্ছে আদনান আহমেদ।এইবার ফাস্ট ইয়ারে পড়ি।আমার বয়স ১৭।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দীতে।এখানে অনেক সুন্দর করে সবকিছু সাজানো গোছানো। আমি একজন বাংলাদেশী।আমি পড়াশোনার পাশাপাশি ঘোরাঘুরি করতে ভীষণ পছন্দ করি ও ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে ।বিভিন্ন ধরনের ডাই প্রজেক্ট ও বিভিন্ন ট্রাভেল পোস্ট করতে আমি অনেক পছন্দ করি।

IMG_20230720_162744.jpg

IMG_20230721_195619.jpg

শখ বলতে বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেককে ভালো লাগে ও ফটোগ্রাফির পাশাপাশি রান্না করতে ভীষণ পছন্দ করি এবং আমি যদি আমার নিজের ভিতরে ক্রিয়েটিভিটি এখানে শেয়ার করতে পারি তাহলে অনেক ভালো লাগবে।নিজের ভেতরে থাকা দক্ষতা গুলোকে এখানে খুব সহজে প্রকাশ করতে পারি, এটাই অনেক কাম ভালো লাগা কাজ করে । আমি পড়াশোনা করতেছি পড়াশোনার পাশাপাশি যদি এই সেক্টরে কাজ করতে পারি আমি অনেক কিছু সম্পর্কে জানতে পারবো।জ্ঞান অর্জন করতে পারব যেটুকু সময় আমি ফেসবুক চালিয়ে ইউজ করি সেটুকু সময় যদি এখানে আমি ব্যবহার করি তাহলে আমি এখানেও সোশ্যাল সাইটের মত জ্ঞান অর্জন করতে পারব ও কিছু আর্নিং ও করতে পারব।

IMG_20230720_151214.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটি অনেক সুন্দর ভাবে সাজানো এবং এখানে আমি ট্রেন্ডিংয়ে দেখলাম আমার বিষয়বস্তু নিয়মাবলী অনেক সুন্দর লেগেছে। আরো অনেক সুন্দরভাবে ভিতরে প্রবেশ করে বুঝতে পারলাম আমি আমার ভিতরে দক্ষতা গুলোকে খুব সহজে এখানে প্রকাশ করতে পারবো। আজকের মত এখানেই শেষ করলাম। আশা করি আপনারা আমাকে গ্রহণ করবেন

Sort:  

আসসালামু আলাইকুম, @adnanahomed!

আপনার প্রস্তুতির জন্য ধন্যবাদ! আপনি আপনার পরিচয় শেয়ার করেছেন খুব সুন্দরভাবে, এবং আমি আপনার জীবনের বিভিন্ন দিকের মাধ্যমে ছবি দেখে ভালো করে ফেলতে পারছি।

আপনি পড়াশোনা, ঘুরাঘুরি, ফটোগ্রাফির মাধ্যমে আপনার আত্মপ্রদর্শনের মাধ্যমে আপনি অনেক সবার সাথে ভাগ করতে চান। আমি উচ্চারণ করতে পারি, আপনার ব্লগ পোস্ট পড়ে মূল্যবান কিছু শেখা যায়, এবং আপনি যদি এই প্ল্যাটফর্মে বেশি সময় কাটাতে চান তাদের জন্য আপনার উপযুক্তি দেওয়া হয়।

আপনার সাথে এখানে সাক্ষাত্কার করতে আমি আপনার পোস্ট এবং কমেন্ট সহ অবশ্যই দেখতে চাইতে থাকব। শেয়ার করা পোস্টগুলি আপনার একটি দৃষ্টিকোণ প্রদান করতে সাহায্য করতে পারে এবং আপনি আরও বৃদ্ধি করতে সাহায্য করতে সাহায্য করতে চাইতে পারে।

আমি আপনার পোস্টে ভালো লোকেই যোগদান করতে আশা করি এবং আপনার আগামী পোস্টগুলি পড়তে আসতে থাকতে চাই। শুভ কামনা রইলো! 😊🚀

 8 months ago (edited)

Thank you ভাইয়া দোয়া করবেন জেনো ভালো ভালো পোস্ট আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি

 8 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার পরিচিত মূলক পোস্ট দেখে আমার ভালো লাগলো। আর নিজের এলাকার ছেলে জেনে আরো খুশি হলাম। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি আপনাকে সাদরে গ্রহণ করবে।

 8 months ago (edited)

thank you ভাইয়া ভোট দেওয়ার জন্য দোোয়া কইরেন জেন ভালো ভাবে কাজ করে এগিয়ে জেতে পারি

 8 months ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশা করি কমিউনিটির নিয়ম নীতি সবকিছু মেনে চলবেন।

Posted using SteemPro Mobile

 8 months ago 

হুম মেনে চলবো ভাইয়া

 8 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56542.34
ETH 2391.51
USDT 1.00
SBD 2.30