আমার বাংলা ব্লগ কমিউনিটি পরিচয় পর্ব @abidurshanto

শুভ সকাল। আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। বাংলা কমিউনিটিতে এটাই আমার প্রথম পোস্ট। যদিও অনেক দিন আগেই এই গ্রুপ আমি সাবস্ক্রাইব করে রেখেছিলাম। কিন্তু কাজ ও পরীক্ষা থাকার কারনে কোন পোস্ট দেয়া হয় নি।

আমি আমার পরিচয় দেয়ার আগে "বাংলা ভাষাতে ব্লগ লেখার এতো সুন্দর একটা প্লাটফর্ম করার জন্য আমি প্রথমে ধন্যবাদ দিতে চাই @rme ভাইকে এবং এই গ্রুপকে সুন্দর ভাবে পরিচালনা করতে যারা সহযোগিতা করেছেন সকলকেই অসংখ্য ধন্যবাদ। "

20211119101444_IMG_1170.jpg

আমার নাম আবিদুর রহমান শান্ত। বয়স ২৪ বছর। বর্তমানে ঢাকা কলেজ থেকে বি বি এ করতেছি। জন্মস্থান টাংগাইলের ধনবাড়ী উপজেলাতে। পড়াশোনা ও পারিপার্শ্বিক কাজের জন্য ঢাকার মিরপুরে আছি। পড়াশোনার পাশাপাশি ফ্রিলান্সিং ফটোগ্রাফার হিসাবে কাজ করি সেই সাথে নানা রকম ভ্রমণ ভিডিও বানিয়ে থাকি। নিচে কয়েকটি ছবি শেয়ার করলাম।
IMG_7983.jpg

IMG_0789.jpg

IMG_2711.jpg

_MG_7416.jpg

@shemul21 এর মাধ্যমে steemit প্লাটফর্ম এ আসা এবং @shemul21 এর মাধ্যমেই আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে জানা। বাংলা ব্লগ কমিউনিটিতে আসতে পেরে আমি অনেক আনন্দিত। আমি চেষ্টা করবো গ্রুপের সকল আদেশ নিষেধ মেনে চলার এবং আমি আমার ভ্রমণ ভিডিও ও ছবি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করে যাবো।
সকলকে ধন্যবাদ ।
@abidurshanto

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আমাদের ডিসকর্ড সার্ভারে অবশ্যই অ্যাড হবেন এবং abb-school এর ক্লাসগুলো অবশ্যই করবেন। তাহলে কমিউনিটিতে লেখালেখি বিষয় এ গাইডলাইন পাবেন। এ বিষয়ে কোনো একজন মডারেটর ভাই আপনাকে অবশ্যই পরামর্শ দিবেন। আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন। ধন্যবাদ আপনাকে।

বাংলা ব্লগ কমিউনিটিতে আসতে পেরে আমি অনেক আনন্দিত। আমি চেষ্টা করবো গ্রুপের সকল আদেশ নিষেধ মেনে চলার । ধন্যবাদ ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম জানাই। আমি আশা করি আমার বাংলা ব্লগ কম রেট এর প্রতিটি নিয়মকানুন মেনে চলবেন। এবং abb-school এর প্রতিটি ক্লাস নিয়মিত করবেন।

আমি চেষ্টা করবো গ্রুপের সকল আদেশ নিষেধ মেনে চলার । ধন্যবাদ ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম জানাই। আপনার পোস্টটি অনেক ছোট হয়েছে। আমাদের কমিউনিটির নিয়মকানুনগুলো নিয়মিত মেনে চলবেন। শুভকামনা রইল আপনার জন্য।

আমি চেষ্টা করবো গ্রুপের সকল আদেশ নিষেধ মেনে চলার । ধন্যবাদ ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।আশাকরি এই কমিউনিটির সব নিয়ম কানুন মেনে কাজ করবেন।প্রথমে আপনাকে লেভেল ১ এর জন্য ক্লাস করতে হবে।আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো।শুভকামনা রইল।

আমি চেষ্টা করবো গ্রুপের সকল আদেশ নিষেধ মেনে চলার । ধন্যবাদ ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে সুস্বাগতম। আমার বাংলা ব্লগ কমিউনিটি শুধুমাত্র বাংলায় ব্লগিং করার জন্য, আশা করি নিয়ম মেনে কাজ করবেন তাহলে অনেক ভালো পর্যায় যেতে পারবেন। কোন সমস্যা হলে আমাদের সাথে শেয়ার করতে পারেন এবং কোন জটিল সমস্যা হলে আমাদের সুদক্ষ মডারেটররা আপনাদেরকে সার্ভিস দেবে। ওয়েলকাম

আমি চেষ্টা করবো গ্রুপের সকল আদেশ নিষেধ মেনে চলার । ধন্যবাদ ।

 3 years ago 

আপনি অনেকদিন আগে সাবস্ক্রাইব করে রেখেছেন সেটা ভালো কথা, আপনি কার মাধ্যমে এসেছেন সেটা আপনার পোস্টে লিখতে হবে,
আপনার রেফারার কে ?

আমি আমার পোস্টের ভুল গুলো সংশোধন করেছি। আরও কোন ভুল থাকলে আমাকে জানাবেন। ধন্যবাদ আপনাকে।

Loading...
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে ভেরিফিকেশন পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link : https://discord.gg/yuKDqwT9


নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।
"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম।
আপনি স্টিমিট প্লাটফর্মে এ কি করে এসেছেন এবং আমার বাংলা ব্লগ কমিউনিটির কথা কি করে জেনেছেন তা এই পোস্টটি এডিট করে এই পোস্টে উল্লেখ্য করবেন।
ধন্যবাদ আপনাকে।

আমি আমার বাংলা ব্লগ ডিস্কর্ড এ জয়েন করেছি। এবং আমি আমার পোস্টের ভুল গুলো সংশোধন করেছি। আরও কোন ভুল থাকলে আমাকে জানাবেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

@shemul21 আপনি কি উনার রেফারার?

@nusuranur,
জি, আমি উনাকে আমার বাংলা ব্লগ এ কাজ করার পরামর্শ দিয়েছি। উনি আমার এলাকার বড় ভাই।

@abidurshanto ভাই ছাড়াও আরো অনেকেই আমার পরামর্শে স্টিমিট প্লাটফর্মে এসেছেন। উল্লেখ্য @sikakon এবং @shimanto322 আমার বাংলা ব্লগ এ তাদের পরিচিতি পোস্ট করেছেন।

বর্তমানে আমার বাংলা ব্লগ অনেক জনপ্রিয় কমিউনিটি। এখানে এডমিন সহ সকল মেম্বাররা একটিভ থাকেন। বাঙ্গালী হিসেবে আমি মনে করি সকলেরই এই কমিউনিটি তে কাজ করা উচিত। স্টিমিট এ মাতৃভাষায় লেখার সুযোগ তৈরি করে দেয়ার জন্য @rme ভাইকে ধন্যবাদ জানাই।

আমি নিজেও এখানে কাজ করতে খুবই আগ্রহী। সম্প্রতি আমি স্ট্রিমিট ক্রিপ্টো একাডেমিতে প্রফেসর হিসেবে যোগদান করেছি। এছাড়াও বিভিন্ন ব্যাস্ততার কারণে এখানে নিয়মিত পোস্ট করা হয়ে উঠছে না।

ইনশাআল্লাহ শীঘ্রই আমি নিয়মিত আমার বাংলা ব্লগে পোস্ট করব। তবে আমি আমার অনেক বন্ধু এবং পরিচিতদের কে এই কমিউনিটিতে পোস্ট করার জন্য পরামর্শ দিয়েছি। অনেকেই হয়তো আমার রেফারেন্স দেখিয়ে এখানে যোগ দিবে। আশা করি তারা এডমিনদের সহযোগিতায় নিয়মিত পোস্ট করবে। এবং আমি চেস্টা করবো আমার রেফারেন্সে যোগ দেয়া স্টিমিয়ানদের পরিচিতি পোস্টে কমেন্ট করে নিশ্চিত করতে। ধন্যবাদ।

ধন্যবাদ ।

Greetings Prof @shemul21 please you skipped my fixed course..

https://steemit.com/hive-108451/@ademuji/genesis-block-steemit-crypto-academy-season-4-homework-post-for-task-3

I'll be very glad if you can help me review it before it expire sir 😃

 3 years ago 

আপনি গুরুত্বপূর্ণ একটি ব্যাপার ভুল করেছেন। আপনি abb-intro ট্যাগ ব্যাবহার করেননি। পোস্ট এডিট করে ট্যাগ দিয়ে দিন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66631.72
ETH 3487.54
USDT 1.00
SBD 2.71