You are viewing a single comment's thread from:

RE: সমুদ্র দর্শনের উদ্দেশ্যে কুয়াকাটা ভ্রমণ (প্রথম পর্ব)। ১০% সাই-ফক্স।

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রথমেই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই যে আপনি ভাবি ও আপনার মেয়েকে নিয়ে কুয়াকাটা দর্শনীয় গেছিলেন। পরিবারকে নিয়ে ঘুরতে গেলে এ বিষয়টি আমার বেশ ভালো লাগে। আপনি ভাবির ও আপনার মেয়ের ইচ্ছা পূরণ করেছেন। আমি নিজে কখনো সমুদ্র অঞ্চলে যায়নি কুয়াকাটা অবশ্য আমার অনেক ফ্রেন্ড গিয়েছে আমাকে অনেকবার যেতে বলেছিল কিন্তু আমি যায়নি। আপনি ঠিক বলেছেন আপনাদের ওই দিক থেকে কুয়াকাটা যাওয়া বেশ সহজ 6/7 ঘন্টার মধ্যেই আপনারা পৌঁছাইতে পারছেন। আরেকটি কথা আপনি ঠিকই বলেছেন হোটেল আগে বুকিং দেওয়ার ফলে অনেক ঝামেলার সৃষ্টি হয় ভালো রুম পাওয়া যায় না। যেহেতু পর্যাপ্ত রুম ছিল তাই গিয়েই রুম বুক দেওয়াটাই ভালো। যাইহোক আমি বেশ অল্প কিছুদিনের মধ্যেই একটি ইন্ডাস্ট্রিয়াল টুরে আপনাদের এলাকা তে যাচ্ছি। এটি হতে পারে বেনাপল বন্দর অথবা মংলা বন্দর। আপনার পরবর্তী ভ্রমণের কাহিনিগুলোর দিনে দিনে জানতে পারবো সেই অপেক্ষায় রইলাম।

Sort:  
 2 years ago 

তবে পরিবারের সাথে নিয়ে গেলে আগে থেকে হোটেল রুম বুক করলে কিছুটা ভালো হয়। যদি বন্ধু-বান্ধব মিলে যাওয়া যায়। তখন আর আগে থেকে হোটেল রুম না নিলেও চলে।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66705.81
ETH 3626.46
USDT 1.00
SBD 2.93