You are viewing a single comment's thread from:

RE: DIY - সিলভার কার্প মাছ ভুনার রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

৯ কেজি ওজনের একটি সিলভার কাপ মাছ শুনে তো অবাক হয়ে গেলাম ।এতো বড়ো মাছের পিস দিয়ে রেসিপি অসাধারণ। মাছ যত বড় হবে সেই মাছের স্বাদ ততবেশি। তাই আমি নিশ্চিত আপনার এই রেসিপি অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে সিলভার কার্প মাছের রেসিপি আমাদের মাঝে নিখুঁত ভাবে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনার মত আমি এবং আমার পরিবারের অন্যরা সবাই অবাক হয়েছিলাম যখন দেখেছি আব্বু এত বড়ো মাছ নিয়ে হাজির হয়েছিলেন তাও আবার সুন্দর করে কেটে পরিষ্কার করে। আর তখনই মাছ দেখে আমি পরিকল্পনা করেছি যে আমি এই মাছের রেসিপি তৈরি করে আমার প্রিয় কমিটিতে শেয়ার করব।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66705.81
ETH 3626.46
USDT 1.00
SBD 2.93