You are viewing a single comment's thread from:

RE: গল্পে গল্পে আলোকচিত্র দর্শন।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া এতো সুন্দর দৃশ্য কি বলব আপনাকে! একটা কাজ করেন আপনার এলাকায় আমার বর খোঁজেন। আমি ঐদিকে বিয়ে করব। এত সুন্দর প্রাকৃতিক দৃশ্য সত্যি মনভোলানো সবুজ পরিবেশে ঘেরা ,নদনদী, বিস্তর খোলা মাঠ ,মেঠো পথ ,কি নেই আপনাদের ঐদিকে বলেন। তাছাড়া আপনাদের ওইদিকের ভাষাটাও বেশ মধুর শোনায়। আমার জানা মতে বাংলাদেশের সব থেকে শুদ্ধ ভাষায় কথা বলে আপনাদের এলাকার লোকজন। ইউটিউব ভিলেজ এর মত গ্রাম্য গড়ে উঠেছে আপনাদের এলাকায়। আপনি আমাকে মেনশন করে আপনার পোস্ট করেছেন আমি প্রকৃতিকে ভালবাসি বলে সত্যি আপনার এই প্রকৃতির ছবিগুলো আমার এতটাই ভাল লাগে ,এতটাই মুগ্ধ হই চোখ বন্ধ করে অনুভব করি কারণ আমি কখনোই এসব জায়গায় যায়। চার দেয়ালের মাঝে বন্দি ছিলাম সবসময় এখনো আছি। আমার দাদু বাড়ি সীমান্ত এলাকায় আমিতো সেখানে তেমন যাই না এই ছোট বেলায় গিয়েছিলাম দুই-একবার বেশি প্রয়োজন ছাড়া যাওয়া হয়না। শহরের দালানকোঠার মাঝে থাকতে থাকতে অনীহা চলে এসেছে। সূর্যাস্তের ছবি, ডিঙ্গি নৌকা ,ঘোড়া ।থেকে শুরু করে প্রতিটি ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করে। তালের রস আমি কখনো খাইনি ।আর এই প্রথম আমি তাল এর রস সম্পর্কে জানতে পারলাম।তবে পাকা তালের রস খেয়েছি। কিন্তু তাল গাছের রস হয়েছে তা তো আজ শুনলাম ভাইয়া।

যাইহোক আমার পছন্দের এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63562.42
ETH 2649.15
USDT 1.00
SBD 2.77