You are viewing a single comment's thread from:

RE: ওয়েব সিরিজ রিভিউ: মহাভারত মার্ডার্স- Stree pwarbo & Arjun pwarbo ( ৫ম &৬ষ্ঠ পর্ব )

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা প্রথমেই বলি আমার এই ধরনের গল্প মিশ্রিত সিরিজ গুলো দেখতে খুবই ভালো লাগে। আপনার এই সিরিজের সবগুলো পর্ব আমি পড়েছি আমার কাছে খুব ভালো লেগেছে ।আমি যখন পড়তে ছিলাম মনে হচ্ছিল আমার চোখের সামনে ঘটনাগুলো ঘটছে। তবে আমি কিন্তু আবিরকে প্রথম থেকে ধারণা করেছিলাম যে আবির এর ভিতরে কোন ঝামেলা আছে। দেবিকার সাথে তানিয়া নামের মেয়েটা যুক্ত থাকতে পারে তাও একটু আন্দাজ করেছিলাম। দেবিকা মেয়ের সাথে মন্ত্রীমশাই ঘনিষ্ঠতা ছিল এবং তার সকল কাজের খবর মন্ত্রী জানতো। কিন্তু নিজেকে বাঁচানোর জন্য এই ঘটনাগুলো সাথে এড়িয়ে চলার জন্য তিনি দেবিকাকে অস্বীকার করেছেন। আপনার রিভিউগুলো আমার খুবই ভালো লাগে দাদা আপনি খুব সুন্দর খুব দারুণ একটি সিরিজ এর রিভিউ আমাদের মাজেদ পর্ব আকারে উপস্থাপন করেছেন। তবে আমার সবথেকে যে বিষয়টি ভালো লাগে আপনি খুব নিখুঁতভাবে চরিত্রগুলোকে আমাদের মাঝে এমন ভাবে ফুটিয়ে তোলেন যেন মনে হয় আর দেখার দরকার নেই। যাইহোক এত সুন্দর একটি ওয়েব সিরিজ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45