You are viewing a single comment's thread from:

RE: মেসে প্রথমবার লুচি আলুরদম ||১০% বেনিফিশিয়ারি @shy-fox ও ৫% @abb-school এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আলুর দম দিয়ে লুচি খাওয়ার চেয়ে স্বাদ মনে হয় এখন আমার জিভে লেগে আছে। আমার খুবই প্রিয় একটি খাবার আলুর দম আর লুচি। আমি খুবই পছন্দ করি। আপনি আমার পছন্দের একটি রেসিপি তৈরি করেছেন ।যে আমার খুবই ভালো লেগেছে এত সুন্দর একটি রেসিপি আপনি ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এবং পুরো প্রক্রিয়া দারুণভাবে বর্ণনা করেছেন। এত সুন্দর একটি রেসিপি উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

ধন্যবাদ দিদি। আপনাদের এই ভালো লাগা শুনে আমি খুবই খুশি আজ। অনেক পরিশ্রম করে রেসিপিটা বানিয়েছিলাম। তবে যখনই দেখলাম লুচি গুলো দারুন ভাবে ফুলে উঠেছে, মুহূর্তেই সমস্ত ক্লান্তি চলে গেলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60133.79
ETH 2686.90
USDT 1.00
SBD 2.49