You are viewing a single comment's thread from:

RE: বাংলা কবিতা আবৃত্তি // আবুল হোসেন খোকনের "মেহেদি পাতা" কবিতাটির আবৃত্তি।

in আমার বাংলা ব্লগ2 years ago

আও ভাইয়া আপনার কবিতা আবৃত্তি শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম ।আপনি অনেক সুন্দর ভাবে কবিতা আবৃত্তি করেছেন। আপনার কবিতা আবৃতি দিন দিন অনেক ভালো হচ্ছে ।কবিতার প্রতিটি লাইন অনেক সুন্দর। ভবিষ্যতে আপনি আরও অনেক ভালো কবিতা আবৃতি করবেন এবং সেই প্রত্যাশা রেখে আমি অপেক্ষা করছি আপনার কবিতা আবৃতি শোনার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আপনার মন্তব্যে সব সময় আমি অনেক বেশি উৎসাহ ও অনুপ্রেরণা পেয়ে থাকি। তারই ধারাবাহিকতায় আজকে মন্তব্যটিও খুবই চমৎকার হয়েছে, যা পড়ে আমি অনেক মুগ্ধ হয়েছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে চমৎকার ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54681.92
ETH 2286.50
USDT 1.00
SBD 2.29