You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত প্রেমের কবিতা- "দ্বিতীয় জন "

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার স্বরচিত কবিতা গুলো আমার অনেক ভালো লাগে ভাইয়া। আপনি ধারাবাহিকভাবে আপনার কবিতাগুলো আমাদের মাঝে উপস্থাপন করে যাচ্ছেন। আপনার ভাষাগত দক্ষতা দেখে আমি হতবাক হয়ে গেছি। একজন মানুষ এত সুন্দরভাবে কবিতা লিখতে পারে।

তোমার দুঃখের দিনে আমি এসেছিলাম তোমার জীবনে
আমাকে পাশে পেয়েছিল নিঃস্বার্থভাবে
আমাকে পেয়ে তুমি অতীতের সব ভুলে গেলে
তুমি ছিলে প্রথম প্রেম আমার
আসলে প্রথম প্রেম ভোলা যায় না
যেমন তোমাকে ভালোবেসে আমিও ভুলতে পারিনা

লাইন গুলো অনেক সুন্দর ছিল। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর কবিতা আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Sort:  
 2 years ago 

আপনাকে আপু অসংখ্য ধন্যবাদ আমার কবিতাটি পাঠ করার জন্য আশা করি এভাবেই পাশে থাকবেন ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67405.50
ETH 3119.11
USDT 1.00
SBD 3.73