You are viewing a single comment's thread from:

RE: বন্ধুত্বের অভিশাপ

in আমার বাংলা ব্লগ2 years ago

আমাদের অনেকের কাছে বন্ধুত্ব একটি স্বাভাবিক বিষয় কিন্তু আমার কাছে বন্ধুত্ব একটি গুরুত্বপূর্ণ বিষয়। তাই সর্বদাই বন্ধুত্ব নির্বাচন করতে আমি সতর্ক থাকি। যে কাউকে আমাদের জীবনে বন্ধু বানায় আনতে পারি না। সাথে যদি আমার মেন্টালিটি না মেলে আমার চিন্তা শক্তিগুলোর না মেলে তাহলে সে কোনভাবেই আমার বন্ধু হতে পারেনা।বন্ধুত্ব মানে তার সাথে প্রায় সকল বিষয়গুলো খোলামেলা আলোচনা করা হয়। নিজের ব্যক্তিগত বিষয় গুলো বন্ধুর সাথে শেয়ার করা যায় কিন্তু সেই বন্ধু যখন প্রতারণা করে স্বার্থপরের মতো আচরণ করে তখন আসলে মন ভেঙ্গে যায় ।তখন আর কারো প্রতি বিশ্বাস আসে না। আপনার পার্সোনাল বিষয় গুলো যখন অনে কেউ জানে তখন আসলে সে যখন প্রতারণা করে তখন দেখা যাবে আপনি ভেঙে পড়বেন কারণ একজন সবাইকে বিশ্বাস করা যায় না। বারবার বিশ্বাসভঙ্গের কষ্ট আর তীব্র হয়। তাই আমি মনে করি বিশ্বাসঘাতক বন্ধু করার থেকে একা চলা বেশ ভালো।

Sort:  

একদম মনের কথা গুলো বলে দিয়েছেন আপু। মনটা খুব শান্তি পেল আপনার কথাগুলো পড়ে। অনেক ধন্যবাদ আপু। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54960.01
ETH 2314.51
USDT 1.00
SBD 2.31