You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগের Official Telegram Group এর যাত্রা শুরু হল।

in আমার বাংলা ব্লগ2 years ago

এটি সত্যি আমাদের জন্য আনন্দদায়ক একটি নিউজ যে আমার বাংলা ব্লগে তিন হাজার সদস্যের পূর্ণ হল। আমার বাংলা ব্লগ এখন স্টিমিট প্লাটফর্মে এমন এক জগৎ তৈরি করেছে যেখানে তাদের সাথে প্রতিযোগিতা করার মত একটি কমিউনিটি এখন স্টিমিট প্লাটফর্মে নেই। এই আমার বাংলা ব্লগ একটা পরিবার। এই পরিবারের সবাই ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ। আমার বাংলা ব্লগের প্রাণ হচ্ছে discord সার্ভার। দিন দিন এই বাংলা ভাষাভাষীর প্লাটফরমটি সর্বত্র ছড়িয়ে যাচ্ছে। এই কমিটিতে অ্যাক্টিভিটি যে সৃজনশীলতা আমরা তুলে ধরতে পেরেছি তা নিঃসন্দেহে আশা-জাগানিয়া। দাদার শুরু চিন্তিত পরিকল্পনা এবং আপনাদের কর্মদক্ষতার কারণেই আজ আমার বাংলা ব্লগ এই অবস্থায় প্রতিষ্ঠিত হয়েছে। ভবিষ্যতে আমার বাংলা ব্লগ আরো সামনে এগিয়ে যাবে এই প্রত্যাশা করছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57475.27
ETH 2375.39
USDT 1.00
SBD 2.34