You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৪৬ (Weekly Hangout Report-46)

in আমার বাংলা ব্লগ2 years ago

স্ক্রিনশট দেওয়া ঠিক হয়নি।আমাকে দেখা যাচ্ছেনা একটা পিক এও।😏

ঈদ পরবর্তী দারুণ এক হ্যাংআউট অতিবাহিত হল। অনেকদিন পর দীর্ঘ সময় হাংআউট শুনলাম। এবারে হ্যাংআউট এর জন্য অধীর অপেক্ষায় ছিলাম। আমাদের এই পরিবারের প্রাণ হচ্ছে হাংআউট। শুভ ভাই এর সঞ্চালনায় সকল মডারেটর এডমিন ও দাদার সার্বিক তত্ত্বাবধানে ও দিকনির্দেশনা আমাদের এই প্রিয় পরিবার সব সময় উৎসবমুখর হয় ।আমি আমি বিশ্বাস করি এই হ্যাংআউট এর প্রাণ যারা বিভিন্ন ধরনের পারফর্ম করে আমাদের আনন্দ দেয় ।
পরবর্তী হাংআউট এর জন্য অপেক্ষায় রইলাম।

Sort:  
 2 years ago 

হা হা হা, ঠিক আছে তাহলে দশটাকা সেন্ড করে দিন, পরের বার টাকা কথা মনে করে আপনার পিকটা সামনে রাখবো।

 2 years ago 

আচ্ছা ঠিক আছে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74