You are viewing a single comment's thread from:

RE: "সিয়ামের কাল্পনিক টুম্পা রহস্য"♥♥১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আপু টুম্পা রহস্যজনক অভিভূত হলাম। আমরাতো ভাবতাম তার জীবনের সত্যিই কোনো এক টুম্পা পাশে ছিল। কিন্তু আপনি যে রহস্যের কথা শোনালেন তা শুনে আমি অবাক হলাম এত ছোট বয়সে একটি নামের সাথে কি এক পরম সম্পর্ক ,আত্মার সম্পর্ক যার নাম শুনলেই কান্না থেমে যেত। আপনাদের মা ছেলের বিষয়টা আমাকে দারুণভাবে আনন্দ দেয়। কত ভালো বোঝাপড়া আপনাদের মাঝে। সন্তানের সাথে বাবা-মা সম্পর্ক হতে হয় সবসময় বন্ধুর মতো কিন্তু বর্তমানকালে অনেক বাবা-মা সন্তানদের সাথে বন্ধুর মতো আচরণ করতে পারে না যা খুব দুঃখজনক। যাইহোক সিয়াম ভাইয়ের সফলতা কামনা করছি। উনি গাড়ি চালাতে পারে বাহ বেশ গুণের অধিকারী।

Sort:  
 3 years ago 
আমার জীবনের সবচেয়ে ভালো বন্ধুর নাম হল সিয়াম এবং ও আমার ভালো শিক্ষক।ওর কাছে প্রতিনিয়ত অনেক কিছু শিখি।এবং আমরা একে অন্যের ভালো বন্ধু।দোয়া করি প্রতিটা পরিবারে বাবা মায়ের সাথে সন্তানদের এমন সম্পর্ক গড়ে উঠুক।♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35