You are viewing a single comment's thread from:

RE: টাইটেল কি দেওয়া যায় বলুন তো ?? 😉

in আমার বাংলা ব্লগ3 years ago
আমার মনে খোড়াক যখন তৃপ্তি পায় ভ্রমণে ও অপ্রত্যাশিত দাওয়াত।

এই টাইটেলটা ব্যবহার করতে পারেন ভাইয়া।

এক কথায় বলা যেতে পারে আমি আপনার ভ্রমণের ফ্যান। আপনি এত সুন্দর ভাবে আপনার ভ্রমণ কাহিনী গুলো আমাদের মাঝে এমন ভাবে উপস্থাপন করেন, বর্ণনা দেন, যেন মনে হয় কোন জায়গায় নিজেই ভ্রমণ করছে। চোখের সামনে জায়গাগুলো মনে হয় ভেসে উঠে। অ্যাডভেঞ্চার আমার খুব ভালো লাগে যদিও কখনো করা হয় নাই কিন্তু আমার যেহেতু অ্যাডভেঞ্চার মুভি গুলো খুব ভালো লাগে সেই জন্য বলেছি। আপনার ফটোগ্রাফি বিশেষ করে নদী পার হওয়ার ছবিগুলো আপনার প্রতিটি ভ্রমণে দেখা যায় । এছাড়াও রাস্তার দুই পাশে তালগাছ আর সেই সুদূর রাস্তা অসাধারণ এক দৃশ্য তৈরি হয়েছে। সবথেকে মজা লেগেছে ভাবির বাসায় দাওয়াত খাওয়ার বিষয়টি। ওইযে একের ভিতর দুই অর্থাৎ মনের খোরাক ও পেটের খোরাক দুইটায় হলো। তবে শীতকালে সব সময় গরম কাপড় কাছে রাখা উচিত ছিল । সবশেষে বলব একটু সাবধানে ঘুরে বেড়াবেন নিজের যত্ন নেবেন ,সাবধানে থাকবেন,সাথে পরিবারের ও। আপনার পরবর্তী ভিডিও দেখার অপেক্ষায় রইলাম।

Sort:  
 3 years ago 

ভিডিওগ্রাফি গুলো খুব শিগগিরই আপলোড দিব।

আপনার মন্তব্য আমার খুবই ভালো লাগে। ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67904.70
ETH 3244.25
USDT 1.00
SBD 2.66