You are viewing a single comment's thread from:

RE: Indian Museum ভ্রমণ -পর্ব ১২

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা প্রথমে আমি আপনার সুস্বাস্থ্য কামনা করছি। সেই সাথে আপনাদের প্রতি অনুরোধ করছি একটু সাবধানে থাকবেন। আপনারা সবাই এখন সুস্থ্য আছেন শুনে ভালো লাগলো কেননা আপনারা করোনা টেস্ট করিয়েছেন। আপনার ধারাবাহিক পর্ব গুলো আমার কাছে বরাবর খুব ভালো লাগছে। আপনার মাধ্যমে অনেক কিছু জানতে পারছি, শিখতে পারছি, দেখতে পারছি যে সম্পর্কে আমার কোন অভিজ্ঞতা ছিলোনা পূর্ব কোন ধারণা ছিল না সেই বিষয়গুলো নিয়ে। আজ আপনি উপমহাদেশের কৃষি কাজ কিভাবে সম্পন্ন হতো সে বিষয়গুলো নিয়ে ফটোগ্রাফি করেছেন যা আমি জানতাম না, কেননা ছোটবেলা থেকেই আমার শহরে বেড়ে ওঠা। সুন্দর জ্ঞানভিত্তিক ফটোগ্রাফি করার জন্য আপনাকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64222.08
ETH 3135.29
USDT 1.00
SBD 3.99