You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। ইলিশ মাছ দিয়ে স্পেশাল সবজি রেসিপি। ১০% পে- আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার ইলিশ মাছ দিয়ে সবজি রেসিপি আমার অনেক ভালো লেগেছে। আমার কাছে এটি একটি ইউনিক রেসিপি বলে মনে হয়েছে। শীতকালে বাজারে এত এত পরিমান সবজির সমারোহ হয় যা সত্যি ভালো লাগে এবং একমাত্র শীতকালে আমরা সব থেকে বেশি পুষ্টিকর সবজি খেতে পারি। ইলিশ মাছ দিয়ে সবজি রেসিপি। এত সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আপনি অসম্ভব সুন্দর করে কমেন্ট করেছেন যেটা একজন মানুষকে আনন্দ দিতে পারে সহজে। আমি ও আপনার কমেন্ট পড়ে খুবই আনন্দ অনুভব করছি। এবং রেসিপিটি আপনার ভালো লেগেছে সেটা জানতে পেরে আরও বেশি ভালো লাগছে। ইলিশ মাছ আমরা সবাই কম বেশি পছন্দ করি। আপনি অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। আপনার জন্য ভালোবাসা অবিরাম আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64506.46
ETH 3417.81
USDT 1.00
SBD 2.50