You are viewing a single comment's thread from:

RE: হিন্দি মুভি রিভিউ: "সূর্যবংশম"

in আমার বাংলা ব্লগ3 years ago

এখানে অমিতাভ একটা কথা বলেছিলো বাবা মা কোনো কিছুর ভালোর জন্য যদি মারে, গালি দেয় তাহলে সেটা অপরাধ হয় না বরং এক সময় সেটি আশীর্বাদ হিসেবে সন্তানের উপকারই হয়।

দাদা অমিতাভ বচ্চনের এই উক্তিটা আমার অনেক ভালো লেগেছে ।সত্যি বাবা মা আমাদের নদী শাসন করে মারে সেটা কখনোই আমাদের জন্য অমঙ্গল হয় যায় না ।সেটা আমাদের জন্য আমাদের ভবিষ্যতের জন্য অবশ্যই ভালো হয়ে যায় ,তাদের আমাদের জন্য আশীর্বাদ এর কারণ হয়ে দাঁড়ায়। এ জীবনে আমাদের অহংকার করা উচিত না আমাদের জানা উচিত অহংকার একদিন পতন হবেই অন্যকে কখনো তার শিক্ষা নিয়ে কথা বলা উচিত না এই মুভির মাধ্যমে আমরা ছেলে দেখেছি রচনা ব্যানার্জি অহংকার একদিন মাটির সাথে মিশে দিয়েছেন অর্থাৎ তিনি অমিতাভ বচ্চন কে অবজ্ঞা করতেন কিন্তু একদিন তার কাছে তার স্বামীর জন্য চাকরি ভিক্ষা করতে হয় এটি সত্যিই অসাধারণ একটি শিক্ষা। আপনি এত সুন্দর ভাবে কি মুভি রিভিউ দিয়েছেন যা সত্যি অত্যন্ত প্রশংসনীয় ।আমিও মুভি রিভিউ দেই তবে আপনার মতো এতো ভালো করে দিতে পারি না ।আপনি কত সুন্দর ভাবে গুছিয়ে গুছিয়ে সবকিছু বর্ণনা করেন যা থেকে আমি শিখেছি এবং ভবিষ্যতে এভাবে যেন আমি রিভিউ দিতে পারি । মুভিতে অনেক পুরাতন তাই আমার দেখা হয় নাই তবে আপনার মুভি রিভিউ পড়ে মুভিটি সম্পর্কে পুরো একটি ধারণা পেলাম যা আমাকে মুভি দেখার থেকেও বেশি আকর্ষণীয় করে তুলেছে।

Sort:  
 3 years ago 

হ্যা বাবা মায়ের ঝাড়ি অনেক সময় আমাদের জীবনের উন্নতিতে সাহায্য করে আশীর্বাদ স্বরূপ। কিন্তু এইটা অনেকে বোঝে না, বিশেষ করে আজকালকার সময়ে। অহংকার যে মানুষের জীবনকে একসময় ভয়ানক পরিস্থিতে ফেলতে পারে সেটা এই অভিনয়ের মাধ্যমে ফুটে উঠেছে। আপনিও একসময় দেখবেন চেষ্টা করতে করতে এইরকম রিভিউ দিতে সক্ষম হবেন।

 3 years ago 

অবশ্যই দাদা ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57142.47
ETH 2437.81
USDT 1.00
SBD 2.39