You are viewing a single comment's thread from:

RE: 'জন্ম' (একটি ট্র্যাজেডি গল্প, শেষ পর্ব) [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ ᴍʏ ғᴀᴠᴏᴜʀɪᴛᴇ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago

গল্পটি পড়ে আমার চোখে জল আসার মত অবস্থা। এত সুন্দর এত করুন একটি গল্প আপনি লিখেছেন ।আমাকে মানতে হবে আপনার লেখনি শক্তি প্রখর ।স্মৃতিশক্তি অসাধারণ । আসলেই বাস্তবতা ভিন্ন আমরা যেমনটা মনে করি বাস্তবতা অনেক কঠিন আসিফের সাথে প্রতারণা করেছে কিন্তু দেখুন রিনি তার ভালোবাসাকে কিভাবে বিসর্জন দিয়েছে। এক অসমাপ্ত করুন প্রেমের পরিণতি আপনার গল্পের মাধ্যমে ফুটে উঠেছে। আমি যখন গল্পটি পড়তে ছিলাম পুরো ঘটনাটা যেন মনে হচ্ছে আমার চোখের সামনে করছে ।এত নিখুঁত ফিনিসিং আসলে সবাই দিতে পারে না যদি না সে শক্তিশালী কোন লেখক না হয় ।আপনি সত্যি অনেক ভালো লেখক আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

আপু মনি খুবই খুশি হলাম আপনার সুন্দর মন্তব্য টি পড়ে। আপনাকেও অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60856.28
ETH 2937.97
USDT 1.00
SBD 2.44