You are viewing a single comment's thread from:

RE: Micro DIY PROJECT :) পুতুলের স্কুল ব্যাগ তৈরি 🎒 || কি দিয়ে বানালাম ☺️

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আপনার সৃজনশীল শক্তি দেখে আসলে আমি মুগ্ধ হয়ে যাই। আপনার প্রতিটি কাজ অনেক ব্যতিক্রমধর্মী হয় ।আমার খুব ভালো লাগে আপনার এই ধরণের কাজ গুলো ।পুতুলের জন্য আপনি যে স্কুল ব্যক্তি তৈরি করেছেন আসলে এটি অনেক চমকপ্রদ হয়েছে ।কত সুন্দর ভাবে আপনি ধাপে ধাপে স্কুল ব্যাগ তৈরি তৈরি করেছেন ম্যাচের বক্স দিয়ে । আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ।

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ আপু 💌
আপনি আমার পোস্টে প্রথম মন্তব্য করলেন, আর এত্তো সুন্দর একটি মন্তব্য। সত্যিই খুব ভালো লাগছে। আমি আসলে খুব চেষ্টা করছি ভালো কিছু করার, আশাকরি পাশে পাবো আপনাকে। আর আপনার জন্য আমার দোয়া এবং শুভ কামনা সবসময়ই রয়েছে।
অনেক ভালো থাকুন আর সুন্দরভাবে লিখাপড়া করুন 💗

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55128.91
ETH 2303.77
USDT 1.00
SBD 2.31