You are viewing a single comment's thread from:

RE: আমি যখন বেস্ট ফ্রেন্ডের ব্লক লিস্টে || 10% Beneficiaries shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রথমের দিকে পড়ে খুব টুইস্ট পাচ্ছিলাম ভাবলাম হয়তো কোন এক ত্রিমাত্রিক প্রেমের ছোঁয়া পাব কিন্তু পরক্ষনেই এক হৃদয়বিদারক ঘটনা ঘটবে আমি আসলে প্রস্তুত ছিলাম না এমন কিছু পড়ার জন্য আসলে বিষয়টা খুব খারাপ ।প্রেমের জন্য বন্ধুত্ব নষ্ট করা বিষয়টাকে আমি কখনোই ভালোভাবে দেখি না। সবথেকে খারাপ লাগছে যখন আন্টি বাসায় ডেকে এনে ‌খাওয়ানোর পর ওনাকে রিকোয়েষ্ট করে কিন্তু রাখে নাই। আর বন্ধু বন্ধুর মা আমার নিজের মা সে মায়ের অসুস্থতার সময় যে বন্ধু তার শেষ ইচ্ছা রাখতে পারেনা সে বন্ধু সম্পর্কে আমি কিছু বলতে চাই না। আংটি অসুস্থতার কথা শুনেও যে ফ্রেন্ড একটু বিবেকবোধ নাড়া দেয় না সে আসলেই কখনো ফ্রেন্ড হতে পারে না যে সম্মানী ব্যক্তিকে সম্মান করতে জানেনা বন্ধুত্বের মর্যাদা রাখতে চায় না শুধুমাত্র মেয়ের মনের খুশি রাখার জন্য বন্ধুত্বের অপমান করতে পারে । আমি বলব আপনি একটি ভুল বন্ধুকে বেছে নিয়েছেন যে আসলে কখন বন্ধু ছিলনা‌‌সে‌ছিল স্বার্থপর ।
আমি আশা করব নেক্সটাইম আপনি এই বন্ধুর মুখদর্শন করবেন না প্লিজ ।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

এতবড় একটা কমেন্ট করলাম শুধু এটুকুই ধন্যবাদ আপনাকে😆 মজা করলাম

 3 years ago 

হাহাহহাহহা।
আসলে মোবাইল দিয়ে রিপ্লে দেয়াটা সো টাফ
মুখে বলি একটা উঠে আরেকটা 🥺🥺🥺

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60728.44
ETH 2653.23
USDT 1.00
SBD 2.59