You are viewing a single comment's thread from:

RE: শিক্ষামূলকঃ পর্ব ২১ || স্টিমের তথ্য দেখার ওয়েবসাইট Steemnow রিভিও | Steemnow review [10% for shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া স্টিমিট ব্লকচেইন নিয়ে আপনি এতো সুন্দর ভাবে আমাদের সামনে বিস্তারিত তথ্য তুলে ধরেছেন তা আসলে অকল্পনীয় ভাইয়া। আমাদের ব্লকচেইনের এই বিষয় গুলো নিয়ে তেমন ধারণা ছিলনা। এখন আপডেট থাকার জন্য মাঝে মাঝে ঘুরে আসা যাবে এখান থেকে। আজ স্টিমিট নিয়ে নিজেকে সমৃদ্ধ করলাম এর পুরো ক্রেডিট আপনি। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Sort:  
 3 years ago 

আপনারা উপকৃত হচ্ছেন এটি যে নেই আমি খুব আনন্দিত এবং এই অনুপ্রেরণা থেকেই আমি এই সিরিজটা কে অনেকদিন চালিয়ে যাওয়ার ইচ্ছা পোষণ করেছে। আমি হয়তোবা এই সিরিজে একসময় 200/500 পোস্ট লিখব এবং সেই পোস্টগুলো থেকে অনেকেই উপকৃত হবে এটাই হচ্ছে আমার জন্য অনেক বড় একটি পাওয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40