আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয়।

আসসালামু আলাইকুম আমি, @abdullah-44

আশা করি সবাই ভালো আছেন, আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও ভালো আছি।( আলহামদুলিল্লাহ)



আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয়।



1697974281340-01.jpeg

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এটা আমার প্রথম পোস্ট।আজকে আমি আমার পরিচয়,আমার শখ ও আমার স্বপ্ন আপনাদের সাথে শেয়ার করব, আশা করি আমার পোস্ট আপনাদের ভালো লাগবে । আর আমার বাংলা ব্লগ কমিউনিটির সবার সাথে আমি খুব দ্রুতই পরিচিত হতে চাই।আশা করি সামনের দিনগুলো আপনাদের সাথে খুব ভালোই কাটবে।



আমার পরিচয়



আমার বাসা খুলনা বিভাগে,কুষ্টিয়া জেলায়। আমি কুষ্টিয়া সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে কম্পিউটার ডিপার্টমেন্টে চতুর্থ সেমিস্টারে লেখাপড়া করছি। আমাদের পরিবারের সদস্য সংখ্যা পাঁচ জন। আমাদের পরিবারে আমিই সবার ছোট। আমি আম্মু, আব্বু, ভাইয়া, আপুকে অনেক ভালোবাসি। তারাও আমাকে অনেক অনেক বেশি ভালোবাসে।আমি যখন অনেক ছোট তখনই আমার বড় আপুর বিয়ে হয়ে যায়।

আর আমার ভাইয়া ঢাকা একটা প্রাইভেট ইউনিভার্সিটি তে মেকানিক্যাল ডিপার্টমেন্টে লেখাপড়া করছে। লেখাপড়ার পাশাপাশি দীর্ঘদিন যাবত আমার ভাইয়া আমার বাংলা ব্লগ কমিউনিটি সাথে আছে । আপনার অবশ্যই চিনে থাকবেন, আমার ভাইয়া(@rex-sumon)।আমার ভাইয়ার কারণেই আমার বাংলা ব্লগ কমিউনিটির মতো এত বড় একটি প্ল্যাটফর্মে আমার পোস্ট করার সৌভাগ্য হয়েছে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি পোস্ট করতে পারব এটা ভেবেই আমার ভালো লাগছে।



আমার শখ



খেলাধুলা ও ভ্রমণ করতে আমার খুব ভালো লাগে। আমার পছন্দের খেলা ফুটবল ও ক্রিকেট। ক্রিকেট খেলায় আমি ব্যাটিং করতে সবচেয়ে বেশি পছন্দ করি।তবে ফুটবল খেলাতেই আমার সবচেয়ে বেশি ভালো লাগে। আমার ভ্রমণ করতেও অনেক বেশি ভালো লাগে কারণ, বিভিন্ন জেলার মানুষের সাংস্কৃতি ভিন্ন ভিন্ন সেই সাথে ভাষার বৈষম্য, তাদের আচার আচরণ এবং সেই জেলার সৌন্দর্য,সব মিলিয়ে অন্যরকম একটা ভালো লাগার কাজ করে।



আমার স্বপ্ন



আমার একটাই স্বপ্ন, আমি একজন সফল প্রোগ্রামার হতে চাই। আমার মেধা ও দক্ষতা কাজে লাগিয়ে আমি যেন সফলতার দ্বারপ্রান্তে পৌঁছাতে পারি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন,আমি যেন আমার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে পারি।

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnzw3nqBFcbV2rkkbgRUhb3PMHJNHgbsQ5qUWmScc684CKjSggSGYS26MN3rnCgoayDzBGuhfuG2g2pAFAn.png

আমার পোস্টটি পড়ার  জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ 

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3fuFhVxaTfdCeTHAagbZLQvmcS1ebsePc1Kxi6FrCuk5QQyt1UUd6viVrFZ2...WxzJ8885usLEcDdap21pjQkA8akGg8zDhucgB8TE4B1zoMz11PBiYQ3pCNE1N77WKVBxrEGvKeo5ZCR8FuKiAxFXWWsrtVn7WV5Xq5FEQenN9rjqQnGRupoHcS.png

Sort:  
 9 months ago 

আমার বাংলা ব্লগে স্বাগতম এবং সুমন ভাইয়া অত্যন্ত ভালো মনের একজন মানুষ। যার মাধ্যমে আপনি এসেছেন। বেশ ভালো লাগতেছে। অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম ভাই। আপনি আমাদের প্রিয় সুমন ভাইয়ার ভাই জেনে খুব ভালো লাগলো। তাই আর বিশেষ কিছু আপনাকে বলতে চাচ্ছি না। শুধু বলতে চাই, সুমন ভাইয়ার দেখানো রাস্তায় আপনি হেঁটে চলুন, নিশ্চয়ই আপনার ব্লগিং ক্যারিয়ার সাফল্যময় হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

সুমন ভাইকে চিনি অনেকদিন থেকে। অনেক ভালো একজন মানুষ আপনার ভাই। আমিও কিন্তু কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট এর ছাএ। আমি ইলেকট্রিক‍্যাল ডিপার্টমেন্টে ফাইনাল ইয়ারে রয়েছি। আশাকরি আপনার সফল প্রোগ্রামার হওয়ার ইচ্ছা যেন পূরণ হয়। আপনার জন্য শুভকামনা। আশাকরি আমার বাংলা ব্লগের একজন সফল সদস্য হতে পারবেন আপনি।।

Posted using SteemPro Mobile

ধন্যবাদ ভাই।

 9 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
 9 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি সুমন ভাইয়ার ভাই হন শুনে খুবই ভালো লাগলো। সুমন ভাই অনেক সুন্দর মনের মানুষ। আশা করি আপনি আমাদের সাথে কাজ করলে ভালো লাগবে।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

ধন্যবাদ ভাই।

 9 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে জানাই সুস্বাগতম। আপনি আমাদের প্রিয় সুমন ভাই আর ছোট ভাই এটা জেনে আমার খুবই ভালো লেগেছে। আসলে সুমন ভাই আমার অনেক ভালো মনের একজন মানুষ। আমি আশা করি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সুন্দরভাবে কাজ করে আপনার সৃজনশীলতা আমাদের সকলের নিকট উপস্থাপন করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67698.91
ETH 3266.83
USDT 1.00
SBD 2.64