পরিচয় পর্ব।। আমার বাংলা ব্লগ কমিউনিটি।। ১৪ এপ্রিল ২০২২

নতুন বছরের নতুন দিনে নতুন সূচনায় সবার প্রতি রইলো আমার আন্তরিক অভিনন্দন এবং ১৪২৯ বাংলা বর্ষবরনের শুভেচ্ছা ।।
হ্যাঁ বন্ধুরা নতুন বছরের নতুন এই দিনে আরেকটি নতুন অধ্যায়ের সূচনা লগ্নে আপনাদের সাথে পরিচয় হতে চাই আমার প্রিয় ভালোবাসার বাংলা ব্লগ স্টিমিট এর মাধ্যমে । আশাকরি আপনারা সকলে আল্লাহর রহমতে ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভাল আছি।

20220404_150753.jpg

আমি এখানে কিভাবে?
অনলাইনে লেখা আমার দীর্ঘদিনের প্রত্যাশা ছিল। আমার প্রশিক্ষক @Maruf আমার প্রত্যাশা পূরণ করেছেন। তিনি আমাকে শিখিয়েছেন কিভাবে আমি এখান থেকে শিখতে পারি এবং উপার্জন করতে পারি।

আমার পরিচয়:
আমার নাম আব্দুল আজিজ ডাক নাম রাজু। আমার বয়স ৪৯ বছর আমার জন্ম ২৫শে জুন ১৯৭২ কুমিল্লা বাংলাদেশে। এখন আমি ঢাকায় থাকি, আমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একজন স্নাতক যা বাংলাদেশের সেরা বিশ্ববিদ্যালয়। আমি আমার ৫ ভাই ও বোনের পরিবারের বড় ছেলে। আমার বাবা একজন আদর্শবান শিক্ষক, সমাজকর্মী এবং ক্রীড়াবিদ ছিলেন। আমরা সবাই গ্রামের বাড়িতে থাকতাম।
আমি আমার ছাত্রজীবন থেকেই লেখালেখির প্রতি আগ্রহী, ফলস্বরূপ, আমি অনেক ম্যাগাজিন, সাময়িকী, সংবাদপত্র এবং সোশ্যাল মিডিয়ায় স্বাস্থ্য সুরক্ষা, সামাজিক পরিস্থিতি, গল্প, এবং কবিতা এবং ব্লগের মতো বিভিন্ন বিষয়ে লেখার দুর্দান্ত সুযোগ পেয়েছি। .আমি আমার কাজে খুবই উৎসাহী এবং নিবেদিত।

Scan0005.jpg

আমার শিক্ষাগত যোগ্যতা এবং সাফল্য।
আমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণিতের স্নাতক। আমার পেশা ছিল ম্যানুফ্যাকচারিং প্রতিষ্ঠানে এবং আমি অনেক কোর্স করার সুযোগ পেয়েছি। এর মধ্যে লিন সিক্স সিগমা, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, প্রজেক্ট ডেভেলপমেন্ট, প্রোডাক্ট প্ল্যানিং এবং প্ল্যানিং, এসইও রাইটিং, কনটেন্ট রাইটিং, ডিজিটাল মার্কেটিং এবং মার্কেটিং অ্যানালাইসিস উল্লেখযোগ্য। আমি স্বাস্থ্যের উপর মেডিসিন এবং সার্জারি কোর্সের একটি ডিপ্লোমাও করেছি।

Aziz.jpg

আমি এখানে কেন এলাম!!
সবাই যে কোন উদ্দেশ্যে অনলাইনে লিখতে আসে এবং আমিও এর ব্যতিক্রম নই। কিন্তু স্টিমিটের এমন কিছু দিক আছে যা আমাকে আকৃষ্ট করেছে।
বর্তমানে, এটি বিশ্বব্যাপী একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম
আমি সহজেই আমার লেখার দক্ষতা উন্নত করতে পারি
আমি আমার ধারণা এবং স্বপ্ন অন্যদের সাথে সহজে শেয়ার করতে পারি।
আমি আমার উপার্জনের জন্য অর্থ প্রদান করে একটি নতুন কোন অর্জনে ব্যায় করতে পারি বা অন্যদের সাহার্যে হতে পারে।

আমি এখানে কি করতে এসেছি এবং আমি কি করতে চাই:
আমি একজন সার্ভিস হোল্ডার, পরিবর্তনশীলতা আমার স্বভাব তাই আমি পরিবর্তনের পক্ষে। আমি উদ্যোক্তাকে পছন্দ করি কারণ এই উদ্যোগই মানুষকে অগ্রগতির সিঁড়ি উপরে তুলতে পারে।
আমি মানুষের মধ্যে একটি সৃজনশীল মন হওয়ার জন্য শিক্ষা দিতে পছন্দ করি এবং শিক্ষাদান থেকে কীভাবে আপনার চাহিদা অন্যদের কাছে প্রকাশ করতে হয় সেই সাথে অন্যরা কীভাবে বুঝতে পারে তা বোঝানোর চেষ্টা করি।
মাঝে মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনসচেতনতামূলক ব্লগ লিখি।

272935524_4765927036829923_4171294460271981671_n.jpg

আমার আগ্রহ এবং শখ:
অবদান রাখতে এবং অন্যদের প্রভাবিত করার জন্য আমি Steemit বেছে নিয়েছি। আমি অনেক প্রফেশনাল কোর্স অর্জন করেছি এবং জীবন এবং এর সমস্যা, স্বাস্থ্য উভয় শারীরিক ও মানসিক, মানসিকতা এবং অনেক টিপস এবং ট্রিকস সম্পর্কে আমার সমস্ত জ্ঞান আপনাদের কাছে পৌঁছে দিতে আমার সর্বোত্তমভাবে আগ্রহী।
সর্বদা আমাদের মনে রাখা উচিত ...
আপনার পেশা গড়ে তুলুন এবং উন্নতির দিকে এগিয়ে যান।
কীভাবে নিরাপদ থাকতে হয় এবং পিছিয়ে যেতে হয় তা শিখুন

photo0337.jpg

Sort:  
 2 years ago 

@abdulaziz25
আপনি কি আমার বাংলা ব্লগ কমিউনিটির মেম্বার হতে ইচ্ছুক??? তবে
আপনার জন্যে একটি সুখবর রয়েছে,
👇
আজ ২৯/০৪/২০২২ থেকে আগামী ৫/৫/২০২২ তারিখ পর্যন্ত আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নতুন মেম্বার নেয়া চালু থাকবে। যদি আপনি আগ্রহী হোন তবে এই সময়ের ভেতর কমিউনিটির সকল নিয়মকানুন মেনে পরিচিতিমূলক পোস্ট করুন।
পরিচিতিমূলক পোস্ট করার নিয়ম জানতে ফলো করুন,
👉 Link: https://steemit.com/hive-129948/@rme/4pwnok

ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আপনার পোস্ট করার দক্ষতা আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার বাংলা ব্লগে কাজ করতে হলে এভাবেই নিজের দক্ষতা দিয়ে সঠিকভাবে কাজ করার চেষ্টা করবেন।
তবে এই মুহুর্তে আমার বাংলা ব্লগে নিউ মেম্বার নেয়া হচ্ছে না। আপনি আমাদের discord এ জয়েন করুন।
discord এর মাধ্যমে নিউ মেম্বার নেয়ার যথা সময় জানিয়ে দেয়া হবে।
link :https://discord.gg/5aYe6e6nMW

আরো কিছু জানতে ফলো করুন
👉 link: https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59708.78
ETH 3185.76
USDT 1.00
SBD 2.45