"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ১৫৪ [তারিখ : ১০-১২-২০২৩]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @shimulakter


অথরের নামঃ শিমুল আক্তার । জাতীয়তা- বাংলাদেশী । বৈবাহিক অবস্থান- বিবাহিত । শিক্ষাগত যোগ্যতাঃ তিনি এমএসসি করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে। তার শখ- বই পড়তে, রান্না করতে এবং ফটোগ্রাফি করতে পছন্দ করেন। । স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- তিনি ২০২২ সালের মার্চ মাসে স্টিমেটে জয়েন করেন। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


IMG_20231210_145614.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


IMG_20231210_145535.jpg

Diy পোস্ট -- ❣️ তেজপাতা,দারচিনি ও লং দিয়ে একটি ওয়ালমেট " (তারিখ ৯.১২.২০২৩

বন্ধুরা,আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি
পোস্ট নিয়ে।আজকে আমি তেজপাতা,দারচিনি ও লং দিয়ে একটি ওয়ালমেট তৈরি করেছি।তাই শেয়ার করতে চলে এলাম।আমি প্রতিনিয়ত আমার পোস্টে ভিন্নতা আনার জন্য ভিন্ন ভিন্ন পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আশাকরি আমার পোস্ট আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার সার্থকতা।


21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FvymHsUbpMUWMG38j1YSwVCScBfycuLfxGpBeXL8bWQ9ub6nS6ULu5hMtNLzXoHrV8yAWX1urwLfQfahU8AvA6xrgJPWLgXezJ1mBB1jtJ.jpg



ছবিটি নেয়া হয়েছে @shimulakter এর পোস্ট থেকে


আজকে ফিচার পোস্ট বাছাই করতে গিয়ে হঠাৎ করে শিমুল আক্তার আপুর এই ইউনিক পোষ্টের দিকে চোখ চলে গেলো। কমিউনিটিতে এখন ডাই পোস্টের সংখ্যা বেশ কমে গিয়েছে। তার ভেতরেও যে ডাইপোস্ট গুলি করা হয় সেগুলোর বেশ কিছু হয় একেবারে সাধারণ মানের। কিন্তু উনি ব্যতিক্রম ধর্মী কিছু উপকরণ ব্যবহার করে সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী একটি ডাই প্রজেক্ট তৈরি করেছেন। উনি কবিতা লিখতে ভালোবাসেন। দারুন সব কবিতার পোস্ট উনি করেন। সেই সাথে ফটোগ্রাফি এবং রেসিপি পোস্টেও বেশ পারদর্শী। আবার চমৎকার সব রিভিউ লিখতে পারেন। মোটকথা সবকিছু মিলিয়ে উনি আমার বাংলা ব্লগের দারুন একজন মেম্বার। আশা করি উনি ভবিষ্যতেও এমন দারুণ সব কাজ দিয়ে কমিউনিটির উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবেন।


ধন্যবাদ

Sort:  
 8 months ago 

সত্যি আপুর পোস্ট খুবই দুর্দান্ত ছিল, খাবারের জিনিস দিয়ে এত চমৎকার একটা ওয়ালমেট তৈরি করেছিল যেটা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য তাইতো আজকে সেরাদের সেরা পোস্ট হয়ে গেছে শুভেচ্ছা জানাই আপুকে।

 8 months ago 

অনেক ভালো লাগলো ভাইয়া আমার এই ডাই পোস্টটিকে আজ ফিচারড আর্টিকেল হিসেবে মনোনীত করার জন্য। অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে। ধন্যবাদ জানাই সবাইকে যারা সুন্দর সুন্দর কমেন্ট শেয়ার করেছেন। অবশ্যই ভাইয়া যুক্ত থাকবো আমার প্রিয় বাংলা ব্লগের সাথে।

 8 months ago 

আজকের ফিচারড আর্টিকেলটি পড়ে আবার খুবই ভালো লেগেছে। শিমুল আপু অনেক সুন্দর একটি ডাই পোস্ট তৈরি করেছেন। মসলা সামগ্রী দিয়ে তৈরি করা পাখিটি দেখতে অসাধারণ সুন্দর লাগছে। একই সাথে পাখিটি তৈরি করার পদ্ধতিটা সত্যি দারুন ছিল। সব মিলিয়ে দুর্দান্ত একটি ডাই পোস্ট ছিল এটা।

 8 months ago 

আজকের এই ফিচারড আর্টিকেল পোস্ট শিমুল আক্তার আপুর নামটা দেখে অনেক ভালো লেগেছে। ওনার আইডিয়া দেখে সত্যি আমি অনেক বেশি মুগ্ধ হয়েছি। তেজপাতা, দারচিনি ও লং দিয়ে অনেক সুন্দর ওয়ালমেট তৈরি করেছে। পাখিটা দেখতে খুব সুন্দর লাগতেছে। আর গাছের ঢাল ও দারুন ছিল। সত্যি ওনার পোষ্ট প্রশংসার দাবিদার।

 8 months ago 

অনেক বেশি আনন্দিত হয়েছি আমি শিমুল আক্তার আপুর এই পোস্টটা দেখে। তিনি নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে এই ক্রিয়েটিভ পোষ্টটা করেছে। আর ওনার এই পোস্টটা ফিচারড আর্টিকেল হিসেবে বাছাই করা হয়েছে দেখে, অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। তিনি অনেক সুন্দর করে সব কিছু ফুটিয়ে তুলেছে, যেটা অনেক বেশি দারুন ছিল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61020.40
ETH 2603.09
USDT 1.00
SBD 2.65