"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩১৬ [তারিখ : ২৫ -০৫-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @shopon700


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম: মো: স্বপন । জাতীয়তা: বাংলাদেশী। ব্যক্তিজীবনে তিনি আইন পেশার সাথে জড়িত। এছাড়াও ফটোগ্রাফি, পেইন্টিং ও ব্লগিং করা হচ্ছে তার অন্যতম শখ। তিনি ২০২১ সালের এপ্রিল মাসে স্টিমিটে ব্লগিং শুরু করে। তিনি গর্বিত, কারণ তিনি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ব্লগার।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

1.PNG

2.PNG


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


রেসিপি- কাঁচা আমের শরবত রেসিপি। by @shopon700 (date 24.05.2024 )

এই গরমে শরবত খেতে অনেক ভালো লাগে। আর যদি হয় টক মিষ্টি স্বাদের কাঁচা আমের শরবত তাহলে তো কথাই নেই। ঠান্ডা ঠান্ডা শরবত খাওয়ার মজাই আলাদা। কয়েকদিন আগে আমি এই শরবত তৈরি করেছিলাম। এছাড়া এই গরমে যেকোনো শরবত খেতে অনেক ভালো লাগে। টক মিষ্টির ফ্লেভারে তৈরি করা কাঁচা আমের শরবত খেতে ভীষণ ভালো হয়েছিল। খুবই অল্প কিছু উপকরণ দিয়েই এই কাঁচা আমের শরবত তৈরি করা যায়। আর খেতেও ভালো লাগে। আমি মাঝে মাঝেই বিভিন্ন রকমের শরবত তৈরি করি। সেদিন যখন কাঁচা আমের শরবত তৈরি করার জন্য পরিকল্পনা করলাম তখন আমি ঝটপট এই রেসিপি তৈরির জন্য সবকিছু রেডি করে নিয়েছিলাম। আর খুব সহজেই এই মজার শরবত তৈরি করেছি। আমার তৈরি করা এই শরবত খেতে খুবই ভালো লেগেছিল। আর সবাই অনেক প্রশংসা করেছিল।…


আজকের ফিচার আর্টিকেলের অথর আমাদের কমিউনিটির ভেরিফাইড মেম্বার (@shopon700) স্বপন। তিনি এই গরমে খুব সুন্দর একটি রেসিপি শেয়ার করেছেন যেটা এই সময়ের জন্য উপযুক্ত। তিনি কাঁচা আমের শরবত রেসিপি শেয়ার করে দেখিয়েছেন যেখানে তিনি স্টেপ বাই স্টেপ পুরো প্রণালী বর্ণনা করেছেন।

প্রচন্ড গরমের কারণে জনজীবন অতিষ্ঠ প্রায়। এমন অবস্থায় প্রচুর পরিমাণে পানি পান করা আমাদের জন্য খুবই উপকারী। এর সাথে এরকম ফ্রুটস এর শরবত আমাদের স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। ঠান্ডা এক গ্লাস কাঁচা আমের শরবত মনটাকে নিমিষেই শীতল করে দেয়। শরবত টিতে কাঁচা আম, চিনি ও মরিচ থাকায় টক ঝাল মিষ্টি টেস্ট আসে। এমন স্বাদ কার না পছন্দ?

এই গরমে সময় উপযোগী একটি রেসিপি শেয়ার করার জন্য এই কনটেন্টটিকে ফিচার আর্টিকেল হিসেবে সিলেক্ট করা হয়েছে। পোস্টে বর্ণনা করা প্রসেস গুলো ফলো করে আপনিও বাড়িতে বানিয়ে নিতে পারবেন সুস্বাদু এই শরবতটি। শরবতটি বানিয়ে নিজে খান এবং পরিবারের সকলকে সুস্বাদু এ শরবতটি খাওয়ার সুযোগ করে দিন।


3.PNG

ছবিটি স্বপন ভাইয়ের ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 4 months ago 

স্বপন ভাইয়া কমিউনিটির একজন ভালো মানের ইউজার । প্রতিনিয়ত যেমন তার মন্তব্য পড়ে মুগ্ধ হই তেমনি করে আর প্রতিটি পোস্ট আমার কাছে বেশ ভালো লাগে। উনার কাচাঁ আমের রেসিপিটিও আমার কাছে বেশ ভালো লেগেছে। তাই স্বপ্ন ভাইয়ের পোস্ট ফিচারড অব আর্টিকেলে দেখে আমার কাছে বেশ ভালো লাগলো।

 4 months ago 

আজকের ফিচারড আর্টিকেলে আমার পোস্ট নির্বাচিত হয়েছে দেখে খুবই ভালো লেগেছে। এই গরমে কাঁচা আমের শরবত খেতে অনেক ভালো লাগে। এছাড়া কাঁচা আমের শরবত শরীরের জন্য ভীষণ উপকারী। তাই আমি এই রেসিপি তৈরি করেছিলাম। আমার এই পোস্ট আজকের ফিচারড আর্টিকেলে নির্বাচিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 4 months ago 

আমি স্বপন ভাইয়ের এই ব্লগটি পড়েছিলাম। তিনি কাঁচা আম দিয়ে দারুন একটি রেসিপি করে শেয়ার করেছেন। সেই সাথে তিনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ফটোগ্রাফি গুলো দারুন ছিল। তিনির এই ব্লগটি এবিবি ফিচারড আর্টিকেলে যোগ করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

এই গরমে কাচা আম আমাদের শরির এর জন্য খুবই উপকারি। বিশেশ করে শরবত করলে তো আরো বেশি উপকার।দারুন একটি পোস্ট আজ ফিচার করা হয়েছে শপন ভাইকে অভিনন্দন।

 4 months ago 

আজকের ফিচারড আর্টিকেল অনেক ভালো লাগলো। কাঁচা আমের শরবত খেতে আমরা সবাই অনেক পছন্দ করি। আর এই গরমে যে কোন শরবত খেতেই ভালো লাগে। দারুণ ছিল এই কাঁচা আমের শরবত রেসিপি।

 4 months ago 

কাঁচা আমের শরবত খেতে দারুন লাগে।ভাইয়ার রেসিপি পোস্টটি ইউনিক ছিল।দেখে ভালো লাগলো পোস্টটি ফিচার্ড আর্টিকেল এ সিলেক্ট করা হয়েছে।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 4 months ago 

একদম ঠিক বলেছেন যে পরিমাণে গরম পরছে এই গরমের ভিতরে এরকম জুস জাতীয় ঠান্ডা জিনিস খেতে আসলেই খুব ভালো লাগে । আর স্বপন ভাই খুবই সুন্দর করে আমের শরবত রেসিপিটি শেয়ার করেছেন । আমের শরবত টা দেখতে অনেক লোভনীয় লাগছে । আমার কাছে দেখে অনেক ভালো লেগেছিল । ভালো লাগলো উনার পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসেবে নির্বাচিত হওয়া দেখে ।

 4 months ago 

এই গরমে এরকম ঠান্ডা জাতীয় এক গ্লাস জুস আমাদের সকলের শরীর স্বাস্থ্যের জন্য অনেক উপকারী।কাঁচা আমের রেসিপিটি আমার অনেক ভালো লেগেছে। কাঁচা আমের শরবত খেতে আমরা সকলেই পছন্দ করি। অনেক ধন্যবাদ পোস্টটি ফিচারড আর্টিকেলে সিলেক্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 60231.53
ETH 2321.91
USDT 1.00
SBD 2.51