"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৮২ [তারিখ : ২৬-০৯-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @rahimakhatun


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নামঃ রহিমা খাতুন ।জাতীয়তাঃ বাংলাদেশী। তিনি বর্তমানে একজন গৃহিনী । ফটোগ্রাফি ও রান্না করা, গল্প লিখতে ,নতুন কিছু শিখতে,নতুন কিছু করতে উনার খুব ভাল লাগে। তেমনি বই পড়া আর ঘুরে বেড়ানো উনার পছন্দের কাজগুলোর মধ্যে অন্যতম। । স্টিমিট ব্লগিং ক্যারিয়ার - ২০২১ সালের অক্টোবর মাসে স্টিমিটে জয়েন করেছেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

1.PNG

2.PNG


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


পটলের খোসা দিয়ে লেজের ভর্তার রেসিপি। by @rahimakhatun(date 25.09.2023 )

আমি আজ একটি নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি।আমি আজকে বাঙালিদের প্রিয় খাবারের রেসিপি নিয়ে হাজির হয়েছি।আমি আজকে আমি পটলের খোসা দিয়ে ইলিশ মাছের লেজ ভর্তা রেসিপি নিয়ে এসেছি। ভর্তা পছন্দ করে না, এমন বাঙালি কমই আছে।যাই হোক আসলে সব সময় শুধু শুধু ইলিশের লেগ ভর্তা খেয়েছি তাই একটু ভিন্ন রকম করতে অল্প কিছু পটলের খোসা দিয়ে দিয়েছি। যেহেতু কম শিম তাই রান্না করলে হবে না।তাই ভাবলাম ভর্তা করি। বেশ ভালো হয়েছে।আপনারা বাসায় তৈরি করে খেয়ে দেখবেন ভালো লাগবে।…


আমরা সচরাচর যে রেসিপিগুলো দেখি তা অতি কমন রেসিপি। আমাদের দৈনন্দিন খাবার তালিকা মাঝেমধ্যে কিছু আনকমন রেসিপি থাকলে মন্দ হয় না। তাইতো আনকমন রেসিপি দেখলেই লোভ লেগে যায় খাওয়ার জন্য। যারা ভোজন রসিক তাদের কাছে একটু বেশিই ভালো লাগে। আর আজ এমনই একটি আনকমন রেসিপি আমাদের ফিচার আর্টিকেলে স্থান পেয়েছে।

আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ব্লগার রহিমা খাতুন পটলের খোসা দিয়ে ইলিশ মাছের লেজ ভর্তা করেছেন। পটলের খোসা অনেকেই ফেলে দেয় কিন্ত এই খোসা দিয়ে ভালো একটি রেসিপি তৈরি করা যায় সেটি অথর আজকের পোস্টের মধ্যে দেখিয়েছেন। ইলিশ মাছের লেজ আর পটলের খোসা ভর্তা আমার কাছে খুবই ভালো লেগেছে।

ইউনিক একটি রেসিপি হওয়ায় আজকের ফিচার আর্টিকেল হিসেবে রহিমা খাতুন এর ইলিশ মাছের লেজ দিয়ে পটলের খোসা ভাজি রেসিপি পোস্টটি স্থান পাচ্ছে।


3.PNG

ছবিটি রহিমা খাতুনের ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

অনেক সুন্দর একটি ফিচারড আর্টিকেল সিলেক্ট করলেন ভাইয়া। আসলে রাহিমা আপুর প্রতিটি পোস্ট কিংবা রেসিপি খুবই ভালো লাগে দেখতে। তাছাড়া রাহিমা আপুর সুস্বাদু এবং লোভনীয় রেসিপিটি ফিচারড আর্টিকেল বাছাই করলেন। আপু এমন একটি মানুষ যে কোন কিছু খুব দক্ষতার সাথে তৈরি করেন। অনেক ভালো লেগেছে ধন্যবাদ জানাই আপনাকে।

 11 months ago 

পটলের খোসা দিয়ে লেজের ভর্তার রেসিপি দেখে অনেক ভালো লাগলো। এই রেসিপি আমার কাছেও খুবই ভালো লেগেছে। আজকের ফিচারড আর্টিকেল পোস্টটি দারুন হয়েছে।

 11 months ago 

রহিমা আপুর ভর্তা রেসিপিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আর ফিচারড আর্টিকেলে সিলেক্ট হয়েছে দেখে আরো ভালো লাগলো। কারণ আপু এমনিতেই সুন্দর সুন্দর পোস্ট তৈরি করার চেষ্টা করে। সেটা যদি হয় কোন রেসিপি অথবা কোন আর্ট অথবা ডাই সব কিছুই অনেক সুন্দর ভাবে তৈরি করার চেষ্টা করে। এমনিতেই আমার কাছে আপুর পোস্ট ভীষণ ভালো লাগে। আজকে আপনাকেও ধন্যবাদ আপুর পোস্টটি সিলেক্ট করার জন্য।

 11 months ago 

রহিমা আপুর পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসাবে মনোনীত করায় বেশ ভালো লাগলো। আপু সব সময় ইউনিক কিছু করার চেস্টা করেন। আপুর পটলের খোসা দিয়ে ইলিশ মাছের লেজ ভর্তার রেসিপিটিও তেমনি ইউনিক একটি রেসিপি। ফিচার্ড আর্টিকেল হিসাবে পোস্টটি মনোনীত করায় বেশ ভালো লাগলো।

 11 months ago 

রহিমা আপু কিন্তু বেশ মজাদার ভর্তা রেসিপি তৈরি করেছিল। আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে ওনার এই পোস্ট। আপুর এই পোস্টটাকে ফিচারড আর্টিকেল হিসেবে বাছাই করা হয়েছে দেখে আমার কাছে তো অনেক ভালো লেগেছে।

 11 months ago 

প্রথমেই অনেক অনেক ধন্যবাদ জানাই রহিমা আপুর পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য। ওনার পোস্টগুলো আমি সব সময় অনেক পছন্দ করি, আর তিনি সবসময় সুন্দর করে কাজ করার চেষ্টা করেন। আমিও মাঝে মাঝে এরকমভাবে ভর্তা তৈরি করি যা অনেক ভালো হয়। এই পোস্টটা দেখে অনেক ভালো লেগেছে।

 11 months ago 

আমার বেশ ভালো লাগছে আমার রেসিপি পোস্ট টি ভালো লেগেছে জেনে।আসলেই কিছু কিছু ইউনিক রেসিপি দেখতে যেমন ভালো লাগে তেমনি খেতেও বেশ ভালো লাগে।আমার রেসিপিটি খেতে বেশ ভালোই লেগেছে। ধন্যবাদ

 11 months ago 

রহিমা আপু ইউনিক একটি রেসিপি ফিচারড আর্টিকেল হিসাবে নির্বাচন করা হয়েছে দেখে খুবই ভালো লাগলো। রহিমা আপু আমাদের মাঝে মজাদার মজাদার সব রেসিপি শেয়ার করে। আপুর রেসিপি পোস্টগুলো দেখে আমরা অনেক কিছু শিখতে পারি।রহিমা আপুর তৈরি পটলের খোসা দিয়ে ইলিশ মাছের লেজের মজাদার ইউনিক ভর্তার রেসিপিটি ফিচারড আর্টিকেল হিসেবে নির্বাচন করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47