"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৭৫ [তারিখ : ১৯-০৯-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @tauhida


অথরের নামঃ তৌহিদা আফরোজ । জাতীয়তা- বাংলাদেশী । বৈবাহিক অবস্থান- বিবাহিত এবং এক সন্তানের জননী । তার শখ- আর্ট করা, রান্না করা এবং বিভিন্ন যায়গায় ভ্রমন করা। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২১ সালের এপ্রিল মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


IMG_20230919_223331.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ycWP3qeot8xmYDcvrbSPE1yW7kDzGUvUXgQWhBZj7j7YDBfQ2nTGFF6Twq3Emt7D1M6wiGnycmPxC3RTYC2KgPTALbmjL.jpeg

জল রং দিয়ে একটি রাতের পেইন্টিং(তারিখ ১৯.০৯.২০২৩

আজ আমি আবার আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়ে গিয়েছি । আজকে আমি আপনাদের সামনে আর্ট পোস্ট উপস্থাপন করতে এসেছি । জলরঙের আর্ট গুলো অনেকদিন হলো করা হয় না । বেশ কিছুদিন আগে আমি আর আমার ছেলে মিলে কয়েকটি আর্ট করেছিলাম তার ভিতরে এটি লাস্ট আর্ট । কি দিব ভাবতে ভাবতে মনে হল যে একটি আর্ট এখনো রয়ে গেছে যেটি এখন পর্যন্ত দেওয়া হয়নি । ইদানীং ছেলের স্কুলে যেতে হয় খুব একটা সময় করে উঠতে পারছি না । কোন রকমে একটা পোস্ট দেওয়ার চেষ্টা করছি ।আজকে এ আর্টটি ছিল বিধায় ঝটপট দিয়ে ফেলতে পেরেছি ,তা না হলে যে কি দিব সেটাই ভাবনায় ফেলে দিয়েছিল । জলরং দিয়ে আর্ট করতে আমার কাছে খুব ভালো লাগে । যদিও তেমন একটা ভালো পারি না তারপরও চেষ্টা করে যাচ্ছি । আগে তো জল রঙের আর্ট করবো সেটা কখনো কল্পনায় করতে পারিনি । প্রথম যেদিন আর্ট করতে বসেছিলাম কিছুই হয় না দেখে রেগে ছিড়ে ফেলে দিয়েছিলাম । তারপরও আবার সাহস করে বসে চেষ্টা করেই যাচ্ছি । আজকে আমি একটি রাতের আর্ট করেছি সেটি আপনাদের সাথে শেয়ার করব ।


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbcCwSj2S8X9ZvcL8ZbYupC5yuep8g8bkYbJEdaLZK5Bj3oN3Hatf1L2P4Htp5q59z5vXhDbVjehonNm4LEF2YWJ.jpeg



ছবিটি নেয়া হয়েছে @tauhida এর পোস্ট থেকে


কমিউনিটির যে সমস্ত মেম্বার শুরু থেকে নিজেদের সৃজনশীলতা দিয়ে কমিউনিটিতে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি হচ্ছেন তাদের ভেতরে অন্যতম। সাংসার এবং সন্তানকে সামলেও তিনি তার ব্লগিং ক্যারিয়ার চালিয়ে যাচ্ছেন। রেসিপি পোস্টে তিনি সম্ভবত কমিউনিটির সবচাইতে সেরা সদস্যদের ভেতর একজন। তাছাড়া যে কোনো কনটেস্টে তিনি দারুন সব কন্টেন্ট নিয়ে হাজির হয়ে যান। তিনি আমার বাংলা ব্লগের নিবেদিত প্রান একজন মেম্বার। তার সৃজনশীলতা আমার বাংলা ব্লগকে আরো সমৃদ্ধ করেছে এবং করে চলেছে। এই পোস্টে তিনি দারুণ একটি জল রং দিয়ে করা আর্ট শেয়ার করেছেন। এই ধরনের আর্ট বেশ জটিল এবং কষ্টকর একটি কাজ। এই বিষয়ে কারো দক্ষতা না থাকলে তার পক্ষে এই কাজটি করা খুবই কঠিন। সেই কারনে তার এই চমৎকার শিল্পকর্মটি আজকে ফিচার পোস্ট হিসাবে মনোনীত করেছি। তার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।


ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আমাদের সকলের প্রিয় তৌহিদা আপু অনেক ভালো ছবি আঁকেন। উনার প্রত্যেকটি আর্ট আমার খুবই ভালো লাগে। আজকের আর্টটিও খুবই ভালো লেগেছে। কিছুক্ষণ আগেই আমি দেখেছিলাম। রং তুলি ছোঁয়ায় এত সুন্দর একটি আর্ট করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমাদের সবার অনেক ভালো লেগেছে। এই পোস্ট ফিচারড আর্টিকেলে নির্বাচিত করা হয়েছে দেখে ভালো লাগলো।

 last year 

আজকের ফিচারড আর্টিকেলে নিজের নামটি দেখতে পেরে সত্যিই খুব ভালো লাগছে । আমি কখনো চিন্তাই করিনি আমার এই আর্ট পোস্টের মাধ্যমে আমি আজকে ফিচারড আর্টিকেলে আসতে পারবো । অনেক অনেক ধন্যবাদ আমার এই পোস্টটি পছন্দ করার জন্য । খুবই ভালো লাগছে নিজের কাছে এখানে আসতে পেরে ।

 last year 

তৌহিদা আপু আমাদের কমিউনিটির খুব ভালো মানের একজন ব্লগার। আপুর আর্ট গুলো সবসময়ই দারুণ হয়। তাছাড়া আপুর রেসিপি গুলো সবসময়ই বেশ লোভনীয় লাগে দেখতে। রাতের পেইন্টিংটা এককথায় দুর্দান্ত হয়েছে। যাইহোক এতো চমৎকার একটি পোস্ট ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

আজকের এই ফিচারড পোস্টে তৌহিদা আপুর নামটা দেখে সত্যি অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। আপু কিন্তু অনেক সুন্দর করে জল রং দিয়ে বিভিন্ন রকম পেইন্টিং করতে পারে। আর আপুর পোস্টগুলো আমার কাছে সব সময় অনেক ভালো লাগে। এই পেইন্টিংটাও তিনি অনেক সুন্দরভাবে করেছেন। আপুর এই পোস্টটাকে বাছাই করার জন্য ধন্যবাদ।

 last year 

তৌহিদ আপু অনেক সুন্দর করে পেইন্টিংটা করেছে এটা আমি দেখেছি। এটা আমি যখন প্রথমবার দেখেছিলাম আমার কাছেও খুব ভালো লেগেছিল। নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে তিনি এই কাজগুলো করার চেষ্টা করে থাকেন। আর এই বিষয়টা আমার অনেক ভালো লাগে। আর ওনার সাথে সাথে দেখা যায় ওনার ছেলেও এরকম পেইন্টিং করে। ফিচারড আর্টিকেলে আপুর নামটা দেখে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91