"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩০[তারিখ : ০১-০৮-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @isratmim


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম- ইসরাত মিম।। জাতীয়তা বাংলাদেশী। তিনি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ব্লগার । স্টিমিট ব্লগিং ক্যারিয়ার - ২০২০ সালের ডিসেম্বর মাসের ১৭ তারিখে স্টিমিটে জয়েন করেছেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

image.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


মচমচে মজাদার ডালপুরি তৈরি রেসিপি...... by @isratmim(31.07.2023 )

আসলে অনেকদিন ধরেই এই ডালপুরিটা খাওয়া হয় না, প্রায় সময় যখন বাইরে যাই তখন খেতে মন চায় কিন্তু অনেক সময় সময় সল্পতার কারণে আর খাওয়া হয়ে ওঠেনা। আমার বাবাকে মাঝেমধ্যে বলি আনার জন্য কিন্তু বাবা আবার এসব ভাজাপোড়া বিশেষ করে বাইরের দোকান থেকে কিনে খাওয়ার ব্যাপারে আমাদেরকে কিনে দিতে রাজি নয় তাই তিনিও নিয়ে আসেন না। যেহেতু খেতে মন চাচ্ছে তাই আর দেরি না করে সিদ্ধান্ত নিয়ে নিলাম বাসায় তৈরি করে সবাইকে নিয়ে খাব। তাহলে যেমন স্বাস্থ্যকর হবে সবাই মজা করে খেতেও পারবে। সত্যি বলতে খেতে অনেক মজা হয়েছে একেবারে দোকানে বানানোর মত হয়েছে। আশা করছি আপনাদের কাছেও আমার আজকের এই রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক …


আমরা প্রতিনিয়ত বিকেলের নাস্তাই যে সকল খারাব গুলো খেতে অভ্যস্ত তার মধ্যে আধিকাংশই হল তৈলাক্ত খাবার, বিশেষ করে পরোটা আর চা কমবেশি সবাই খাই, তবে আমি মনে করি পরোটা এবং চা এর পাশাপাশি ইসরাত আপু যে রেসিপি টি দিয়েছেন , ডালপুরি এটা আমাদের পছন্দের তালিকাই রাখাই যাই , কারণ এটি বেশ সহজেই বানানো যাই । আর বেশ সুস্বাদু ও মাঝে মাঝে আমাদের বাসাই আম্মু ডালপুরি বানাই তাই এটার স্বাদ সমন্ধে আমার বেশ ভালই জানা আছে।

ইসরাত মিম আপুর ডাল পুরি রেসিপিটি আমার বেশ ভাল লেগেছে, রেসিপি পোস্ট এর সমস্ত নিয়ম কানুন মেনেই উনি পোস্ট টি করেছে, তাই উনার পোস্ট টি আজকেই ফিচারড আর্টিকেল হিসাবে নির্বাচন করলাম।


ছবিটি ইসরাত মিম আপুর ব্লগ থেকে নেওয়া হয়েছে

ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 last year 

এত সুন্দর আর ক্রিয়েটিভ পোস্ট করলে তো ফিচারড আর্টিকেল - রাউন্ড এর অন্তর্ভুক্ত হবেই। আপু দারুন একটি পোস্ট করেছে। পোস্টটি কিন্তু অনেক লোভ নিয়েছিল। দাদা আপনাকে অশেষ ধন্যবাদ ফিচারড আর্টিকেল - রাউন্ড এর ৩০ তম পর্বে আপনি আপুকে মনোনীত করেছেন।

 last year 

ডালপুরি রেসিপি সত্যিই দারুণ হয়েছে। আমার তো দেখেই খেতে ইচ্ছে করছে। ইসরাত আপু সত্যি অনেক ভালো একজন ইউজার। তিনি সবসময় দারুন দারুন পোস্ট শেয়ার করেন। এই পোস্টটিও দারুন ছিল। অনেক ভালো লেগেছে।

 last year 

বিকেলের নাস্তায় ডালপুরি বা আলুপুরি খেতে দারুণ লাগে। ইসরাত আপুর এই পোস্টটি গতকাল রাতে দেখেছিলাম। আপুর পোস্ট গুলো খুব ভালো লাগে আমার। যাইহোক আপুর এই পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

চমৎকার একটি রেসিপি ডাল পুরি খেতে ভীষণ মজা লাগে। আমি তো মাঝে মধ্যে খাই। বিকেল এর নাস্তা হিসেবে পারফেক্ট একটি রেসিপি। রেসিপি পোস্ট টি দেখলে যে কেউ খুব সহজেই তৈরি করতে পারবে।

 last year 

ডালপুরি রেসিপিটি সত্যিই অনেক অসাধারণ ছিল। রেসিপিটি দেখেই তো লোভ হচ্ছে খেতে। ডাল পুরি বিকালের নাস্তা হিসেবে অনেক পারফেক্ট। অনেক ভালো লাগে আমার। ইসরাত আপু অনেক ভালো একজন ইউজার।আপুর পোষ্ট টি ফিচার্ড আর্টিকেলে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

ইসরাত মিম ম্যাডাম এর কাজগুলো আমার বেশ ভালো লাগে আসলেই প্রশংসার যোগ্য। ডালপুরি আমারও বেশ পছন্দ, যদি ঘরে স্বাস্থ্যকর উপাদান দিয়ে তৈরি করা যায় তাহলে আর বাহির থেকে কিনে খাওয়ার আর প্রয়োজন নেই। আসলেই তিনি অসাধারণ একটি রেসিপি শেয়ার করেছেন।

 last year 

উনার ডালপুরির পোস্টটি খুবই চমৎকার ছিল, বিশেষ করে আমার ভালো লেগেছে পরিবেশন করার সেই চিত্রটি, ছবিতে দেখেই বোঝা যাচ্ছে এটা খুবই টেস্টি হয়েছে এবং খেতে খুব ভালো হবে।

 last year 

ডালপুরি রেসিপিটি চমৎকার ছিল।ইসরাত আপু আমাদের মাঝে সবসময় বেশ সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করে থাকেন।আজকের ফিচার্ড আর্টিকেলে আপুর পোস্ট দেখতে পেয়ে ভালো লাগলো।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

তিনি অনেক সুন্দর সুন্দর রেসিপি তৈরি করে আমাদের মাঝে তুলে ধরেন। মাঝে মাঝেই তার সুন্দর ইউনিক রেসিপি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আজকে বাড়িতে খুব সুন্দর করে ডালপুরি রেসিপি করেছেন যেটা আমার খুবই প্রিয়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66745.34
ETH 3326.92
USDT 1.00
SBD 2.71