"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৫৬ [তারিখ : ২৮-০৮-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার -@mohamad786


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

লেখকের নামঃ মোঃ ফয়সাল আহমেদ। জাতীয়তাঃ বাংলাদেশী। ভাই রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করেন এবং জন্মভূমিকে খুবই ভালোবসেন। পাশাপাশি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। ফটোগ্রাফি করতে খুব ভালোবাসেন এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতেও তার ভালো লাগে।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

Screenshot_20230828-214544.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


Image.jpeg

"কাগজ ব্যবহার করে কালো গোলাপ ফুল তৈরি".... by @mohamad786 (28.08.2023 )

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার সুবাদে আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ডাই প্রজেক্ট দেখতে পাচ্ছি।বাংলা ব্লগ পরিবারের প্রায় সকল সদস্যই দারুণ দারুণ ডাই প্রজেক্ট শেয়ার করে।বিশেষ করে কাগজ ব্যবহার করে বিভিন্ন ধরনের জিনিস তৈরি করছে সবাই।সবার সুন্দর সুন্দর ডাই প্রজেক্ট গুলো দেখে আমি অনুপানিত হই এবং আমিও নতুন কিছু তৈরি করার চেষ্টা করি।সত্যি কথা বলতে আমার বাংলা ব্লগ পরিবারে যুক্ত হওয়ার আগে আমি কখনোই কাগজ ব্যবহার করে কোন কিছু তৈরি করতে পারতাম না।আমি যখন বামার বাংলা ব্লগ পরিবারের একজন সদস্য হলাম তারপর থেকেই শুরু করি কাগজ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস তৈরি করা।...


DIY ব্লগ আমার সবসময়ই আকর্ষনীয় লাগে। সেগুলো দেখতে যেমন ভালো হয় তেমনি বানাতেও অনেক সময় লাগে। একটা মাত্র ভাঁজের ভুল। ব্যাস পুরো প্রজেক্টটাই নষ্ট। তাছাড়া যেটা DIY বানাতে সব চাইতে বেশি লাগে তা হলো সময়।

আজকের অনেক গুলো ভালো পোস্টের মধ্যে ভাইয়ের পোস্ট হঠাৎ নজরে আসে। দেখেই ভালো লেগে যায়। আমি একবার কাগজ ব্যবহার করে লাল গোলাপ ফুল তৈরি করেছিলাম তবে তখন কালো গোলাপ বানানোর চিন্তা মাথাতে আসেনি। তার সাথে ভাইয়ের ফটোগ্রাফি! সত্যিকারের ফুল বললেও কম হয়ে যায়।

আমি মনে করি ফুলের শুধু হয় সৌন্দর্যতা। তার রঙ কিংবা তার আকৃতি কোনোটাই আমি কখনই বিচার করিনি। আর সেজন্যই ফয়সাল ভাইয়ের আজকের কালো গোলাপ DIY টিকে আমার কাছে একদম অন্যধারার লেগেছে। কালো রংয়ের প্রতি আমার টান অল্প হলেও বেশি, কারণটা সঠিক জানিনা। শুধুমাত্র ভালো লাগে।


Image.jpeg

ছবিটি @mohamad786 ভাইয়ের ওয়াল থেকে নেওয়া

ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 last year 

ফয়সাল ভাই অনেক ভালো একজন ইউজার ধারাবাহিকভাবে তার নিজের ক্রিয়েটিভিটি আমাদের সাথে শেয়ার করে চলেছে। এই ধরনের কিছু তৈরি দেখতে খুবই ভালো লাগে যেটা নিজের তৈরি করতেও ভালো লাগে। তার সেরা আর্টিকেল পোস্ট পড়ে অনেক ভালো লাগলো।

 last year 

বাহ্! কাগজ দিয়ে চমৎকার একটি কালো গোলাপ ফুল তৈরি করেছে মোহাম্মদ ভাই। দেখে মনে হচ্ছে এটা একটি সত্যিকারের ফুল। এতো সুন্দর ক্রিয়েটিভিটির প্রশংসা অবশ্যই করতে হয়। যাইহোক এই পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

সত্যিই এই ফুলটা একেবারে অসাধারণ হয়েছে এত ভালো লেগেছে আমার কাছেও । আমি তো একেবারে সত্যিকারের কালো গোলাপ মনে করেছিলাম । অদ্ভুত সুন্দর করে তৈরি করেছেন ফুলটি নিখুঁত হয়েছে । এই পোস্টটি আসলেই ফিচারড আর্টিকেল হওয়ার যোগ্য ।

 last year 

একই সপ্তাহে পরপর আমার দুইটা পোস্ট ফিচারড আর্টিকেলে নির্বাচন করাতে আমার কি যে ভালো লাগছে তা বলে বোঝানোর মত না।আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি আপনাদের সকলের মাঝে নতুন নতুন কিছু তুলে ধরার।জানিনা কতটুকু সফল হতে পারছি।তবে আমার চেষ্টা এভাবে চালিয়ে যাবো ইনশাল্লাহ।অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার এই পোস্টটিকে ফিচারড আর্টিকেল হিসাবে নির্বাচন করার জন্য।

 last year 

বাহ্ দারুন তো। একই সপ্তাহে দুটো পোস্ট মনোনয়ন। অবশ্য ভাইয়া সব সময় ভালোই পোস্ট করে যাচ্ছেন। আর সপ্তাহে করা কাগজ দিয়ে বানানো কালো গোলাপ কিন্তু দেখতে বেশ অসাধারন লাগছে। ধন্যবাদ ভাইয়ার পোস্ট কে মনোনয়ন করার জন্য। আর ভাইয়ার প্রতি রইল শুভেচ্ছা।

 last year 

বাহ চমৎকার একটি ফিচারড আর্টিকেল সিলেক্ট করলেন অনেক ভালো লেগেছে দেখে। আসলে মোঃ ভাই অনেক ভালো একজন মানুষ। উনার পোস্ট গুলো সব সময় পড়া হয়। ভালো লাগে ভাইয়ার পোস্ট গুলো পড়তে। আজকের কালো গোলাপ টি অনেক সুন্দর ছিল। অসাধারণ ভালো লাগলো অনেক ধন্যবাদ সাপোর্ট করার জন্য।

 last year 

ফয়সাল আহমেদ ভাইয়ের এই ডাই পোষ্টি পড়ে আমি কমেন্ট করেছি। ডাই পোষ্টি সত্যিই খুব দারুন হয়েছে। আমি তো প্রথমে সত্যিকারের ব্লাকরোজ ভেবেছিলাম। ধন্যবাদ আপনি দারুন একটি পোষ্ট চয়েজ করেছেন।

 last year 

আজকের ফিচার্ড আর্টিকেলে মোহাম্মদ ভাইয়ের একটি ডাই পোস্ট যুক্ত করা হয়েছে।ডাই টি চমৎকার লাগছে দেখতে।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

চমৎকার একটি ফুল দেখতে পেলাম। ফিচার্ড আর্টিকেলে পোষ্টটি বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ। ভাই আমার বাংলা ব্লগের একজন ভালো ইউজার। ভাইয়ার লেখা গুলো অনেক সুন্দর। অনেক সুন্দর করে ফুলটি তৈরি করেছেন দেখতে দারুন লাগছে।

 last year 

সত্যি বলতে আমার কাছে আগে প্রথমেই কালো গোলাপ ফুল টা দেখে অনেক ভালো লেগেছে। আমি কমেন্ট করেছিলাম ফুলটা যেন সত্যি কারের ফুলের মত লাগছে। আর পোস্টে আজকেই ফিচারড আর্টিকেলে নির্বাচন করা হয়েছে তাদেরকে তো আরো ভালো লাগলো। প্রতিনিয়ত এরকমটাই হলো অনেক সুন্দর ভাবে তুলে ধরতেছে সবাই আমাদের মাঝে। আর আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ফুলটি ফিচারড আর্টিকেলে নির্বাচন করে নিয়ে আসার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90