"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩৯০ [তারিখ : ০৯-০৮-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @ronggin


অথরের নামঃ সুবীর বিশ্বাস( রঙিন)। জাতীয়তা- ভারতীয়। বৈবাহিক অবস্থান- অবিবাহিত । তার শখ- আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২২ সালের মার্চ মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


IMG_20240809_110211.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


IMG_20240809_110146.jpg

(তারিখ ০৯.০৮.২০২৪)লাইফ স্টাইল || বান্ধবীর সাথে শপিংয়ে বেরিয়ে।

আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে লাইফ স্টাইল রিলেটেড একটি পোস্ট তোমাদের সাথে শেয়ার করবো। এই পোস্টে আমি শপিং করা রিলেটেড কিছু কথা শেয়ার করবো আর কি। আসলে বেশ কিছুদিন আগে আমি আমার এক বান্ধবীর সাথে শপিং এর জন্য বেরিয়েছিলাম মূলত সেই সম্পর্কেই কথাগুলো শেয়ার করবো। আমি মাঝে মাঝে নিজের জন্য শপিং করতে যাই, সেই সম্পর্কে তো তোমাদের অনেক কিছুই শেয়ার করেছি। এই বিষয়গুলো যখন আমাদের বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করা হয়, তাদের ভিতরেও দেখি শপিং করার একটা আগ্রহ চলে আসে। যাইহোক, এসব নিয়ে একদিন যখন আমার বন্ধু মহলে আলোচনা হচ্ছিল তখন দেখি তার মধ্যে একজন বলে ওঠে তারও কিছু শপিং করার প্রয়োজন রয়েছে।


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovRFs9YwrS335gTLZuSYacCMWA461QoLE8saipSwUPu1KbMDwfwQdJU2JGn1gUHzHBS77eJGp8iTdKHTwZBSDoZXC.jpeg



ছবিটি নেয়া হয়েছে @ronggin এর পোস্ট থেকে


আজকের ফিচার পোস্ট বাছাই করতে গিয়ে রঙ্গিন এর এই পোস্টটা আমার কাছে বেশ ভালো লাগলো। এটা মূলত একটা লাইফ স্টাইল পোস্ট। এই পোস্টে তিনি তার বন্ধুর সাথে শপিং-এ যাওয়ার অভিজ্ঞতা কথা শেয়ার করেছেন। পোস্টটাতে তিনি চমৎকার সাবলীলভাবে তার পুরো অভিজ্ঞতা তুলে ধরেছেন। সেই সাথে পোস্টে তিনি চমৎকার কিছু ছবিও শেয়ার করেছেন।

বান্ধবীর সাথে শপিং করতে গেলেও তার পছন্দের ব্যাপারে নাক না গলিয়ে তিনি বেশ বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। কারণ অনেক সময় এমন হয় আপনি কাউকে কোন কিছু সাজেস্ট করলে সেটা যদি পরবর্তীতে অন্য কেউ বলে যে জিনিসটা দেখতে ভালো হয়নি। তখন পুরো দোষ আপনার উপর পড়তে পারে। বেশ বুদ্ধি করে তিনি পরিস্থিতিটা এড়িয়ে গিয়েছেন। সবকিছু মিলিয়ে এটা ছিল চমৎকার একটা লাইফস্টাইল পোস্ট।


ধন্যবাদ

Sort:  
 19 hours ago 

পোস্টটা কাল রাতেই পড়েছি৷ ইউস্টাতে বাজার করার ভালো মুহূর্ত সুন্দর ভাবে তুলে ধরেছেন @ronggin ভাই৷ এই পোস্টটি ফিচার করার মতোই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60522.54
ETH 2602.42
USDT 1.00
SBD 2.64