"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ১৩৩ [তারিখ : ১৯-১১-২০২৩]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @tasonya


অথরের নামঃতাসলিমা আক্তার সনিয়া । জাতীয়তা- বাংলাদেশী । শিক্ষাগত যোগ্যতাঃ অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী । বৈবাহিক অবস্থান- বিবাহিত । তার শখ- আর্ট করা, রান্না করা এবং বিভিন্ন যায়গায় ভ্রমন করা। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২১ সালের ফেব্রুয়ারী মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


IMG_20231119_223931.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


IMG_20231119_223702.jpg

আর্ট :- একটি ইলিউশন আর্ট। (তারিখ ১৯.১১.২০২৩

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পেইন্টিং নিয়ে। আজকে আমি অনেক সুন্দর একটি ইলিউশন আর্ট। করলাম। আসলে এই ধরনের ইলিউশন আর্ট গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। অনেকদিন ধরেই ভাবছিলাম এরকম একটা আর্ট করব। বিশেষ করে আমার বাংলা ব্লগে দেখেছি অনেকে এই ধরনের আর্ট গুলো শেয়ার করে। আমার কাছে অনেক ভালো লাগে দেখতে, তাই জন্য আমি মূলত এই আর্ট করতে বসলাম। তবে এই ধরনের আর্ট করা কিন্তু অতটা সহজ ব্যাপার নয়। একটু সময় দিয়ে সুন্দরভাবে করতে হয়। তবে আমিও চেষ্টা করেছি এই আর্ট সুন্দরভাবে উপস্থাপন করার। পুরো আর সম্পূর্ণ করতে পেরে আমার নিজেরও দেখতে ভীষণ ভালো লেগেছিল। আশা করি আপনাদেরও ভালো লাগবে।


99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWYsabAH9V7gD7H22HVF1vrTCF5zvbZD3G5LZMKbtFDwCsAvCr8HEdT3nctyHSWJVhP3CogR2BYJF3hYKKizFWe.jpg



ছবিটি নেয়া হয়েছে @tasonya এর পোস্ট থেকে


আজকের ফিচার পোস্ট বাছাই করতে গিয়ে হঠাৎ করে @tasonya এর আঁকা এই ইলিউশন আর্টের দিকে চোখ আটকে গেলো। উনি আমাদের কমিউনিটির অত্যন্ত স্বনামধন্য একজন মেম্বার। যিনি প্রতিনিয়ত তার নানা রকম সৃজনশীলতা দিয়ে আমার বাংলা ব্লগ কমিউনিটি কে সমৃদ্ধ করে চলেছেন। তিনি সম্ভবত আমার বাংলা ব্লগের সবচাইতে সেরা ছবি আঁকিয়ে। তিনি যে শুধু ভালো ছবি আঁকতে পারেন সেটা নয়। তিনি দারুন সব রেসিপি তৈরি করতেও সিদ্ধহস্ত। সেই সাথে নানাবিধ কারুকার্য তৈরি করতেও তিনি ভালোবাসেন। তিনি দারুন সব ডিজিটাল আর্টও তৈরি করতে পারেন। এক কথায় নানাগুনে গুণান্বিত। এই কারণেই তার আজকের পোস্টটি ফিচার পোস্ট হিসেবে মনোনীত করেছি।


ধন্যবাদ

Sort:  
 11 months ago 

আজকের ফিচার্ড আর্টিকেল হিসেবে টি এ সোনিয়া আপুর এই পোস্টটি নির্বাচন করা হয়েছে দেখে ভালো লাগলো । আর ইলুশন আর্ট গুলো আমার কাছে করতেও ভালো লাগে কেউ যদি করে সেটা দেখতেও ভালো লাগে । আসলেই অনেক সুন্দর হয়েছে আর্টটি ভালো লাগছে দেখতে ।

 11 months ago 

আসলে অনেকদিন ধরেই ভাবছিলাম এরকম একটা আর্ট করব। কারণ আমার কাছে এ ধরনের আর্ট গুলো দেখে ভীষণ ভালো লাগে। তাই জন্য আর্ট করেছিলাম এরকম ভাবে। কিন্তু আমার আর্ট ফিচার্ড পোস্ট হিসেবে সিলেক্ট করেছেন এটা দেখে ভীষণ ভালো লাগলো। আমি সবসময় ভালো পোস্টগুলো করার চেষ্টা করি। আজকের পোস্ট সিলেক্ট করার জন্য।

 11 months ago 

প্রথমেই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আজকের এই ফিচারড আর্টিকেল হিসেবে সোনিয়ার এই পোস্টটা বাছাই করার জন্য। আসলেই এই ইলিউশন আর্ট অনেক বেশি সুন্দর হয়েছে। একেবারে চোখ ধাঁধানো ছিল এটা বলতে হচ্ছে। আজকের ফিচারড আর্টিকেলে এই নামটা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60661.72
ETH 2395.32
USDT 1.00
SBD 2.56