"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৫৩ [তারিখ : ২৫-০৮-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @rahnumanurdisha


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম- রাহনুমা নূর দিশা।। জাতীয়তা বাংলাদেশী। দিশা আপু আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। তিনি Digital Marketer & Seo expert হিসাবে কাজ করছেন বর্তমানে। স্টিমিট ব্লগিং ক্যারিয়ার - ২০২২ সালের জুন মাসের ২২ তারিখে স্টিমিটে জয়েন করেছেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

image.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


পরিবারের সাথে ঘটে যাওয়া একটি ডাকাতির ঘটনা(পর্ব -১)...... by @rahnumanurdisha(24.08.2023 )

ঘটনাটি ২০১৪ সালের,তখন আমরা একটি বাসায় ভাড়া থাকতাম।আব্বুর অফিস থেকে বেশ দূরে আমাদের বাসা ছিল।প্রায় পাঁচ ছয় কিলোমিটার দূরত্বে আরকি।আসলে যেখানে আব্বুর অফিস ছিল,সেখানে কোনো ভালো স্কুল ছিলনা।এজন্য মূলত একটু দূরে বাসা নিয়েছিল আমার পড়াশুনার জন্য।আমি যেই স্কুলে পড়তাম,সেই স্কুলটি বেশ ভালো ছিল।তাই অষ্টম শ্রেণীতে ভর্তি করা হয়েছিল আমাকে ওই স্কুলে।যখন ডাকাতির ঘটনা ঘটে তখন আমি নবম শ্রেণীতে পড়তাম।ফরিদপুর জেলার মধ্যে প্রথম পাঁচটি স্কুলের মধ্যেই আমাদের স্কুল।বাসাটা একটু ফাঁকা জায়গায় ছিল।যদিও বাজার বেশি দূরে ছিলনা বাসা থেকে।কিন্তু মাঠের মধ্যে একটাই দোতলা বিল্ডিং ছিল আর আশেপাশে কয়েকটি বাড়ি বেশ দূরত্বেই...


আমাদের প্রত্যেকের জীবনেই ছোটখাটো ঘটনা দুর্ঘটনা থাকে, অনেক ঘটনাই আমাদের মনে বহুদিন থেকে যাই , তেমনি একটি দুর্ঘটনার কথা শেয়ার করেছেন রাহনুমা নূর দিশা আপু। আপু তার পরিবারে ঘটে যাওয়া ২০১৪ সালের একটি ডাকাতির ঘটনা শেয়ার করেছেন। যেটা পরে বেশ খারাপ ই লাগলো।

আসলে ব্লগিং মানেই শুধু রেসিপি পোস্ট, আর ডাই পোস্ট শেয়ার করা না, আমাদের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা কিংবা অভিজ্ঞতা শেয়ার করার মধ্যমেও ভাল ব্লগ তৈরী করা যায়, সেটা দিশা আপুর পোস্ট এর মধ্যমে আমরা দেখতে পেলাম ।

পোস্ট এর সব দিকের মান বিবেচনা করে তাই এই পোস্ট টিকেই আজকের ফিচারড আর্টিকেল হিসাবে নির্বাচিত করা হলো।


ছবিটি রাহনুমা নূর দিশা আপুর ব্লগ থেকে নেওয়া হয়েছে

ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 last year 

@rahnumanurdisha আপুকে অনেক অনেক অভিনন্দন। আপুর পোস্টগুলো বরাবরই খুব সুন্দর হয় । যার কারণে আমার বাংলা ব্লগ" এর আজকের ফিচারড আর্টিকেল রাইটার হিসেবে মনোনীত হয়েছে। খুব ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

এই ধরনের দুর্ঘটনা কখনোই ভুলবার মতো নয়। আমাদের জীবনে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ঘটনা ঘটে চলছে। সেসব নিয়ে আমরা অবশ্যই পোস্ট করতে পারি। দিশা আপু দারুণ লিখেছে। পোস্টটি এককথায় দুর্দান্ত হয়েছে। যাইহোক এই পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

আপুর ঘটনাটি পড়ে আমারও খারাপ লাগলো। ডাই, রেসিপির পাশাপাশি আর্টিকেল টাইপ কন্টেন্টগুলাও ভালো। নতুন অভিজ্ঞতা আমাদের জীবনের সেসকল বিষয়গুলো তুলে ধরা যায়।

 last year 

আজকের এই ফিচার্ড পোস্টে রাহনুমা নুর দিশা আপুর নাম দেখে আমার অনেক ভালো লেগেছে। তিনি অনেক বড় একটা দুর্ঘটনার কথা, এই পোস্টে লিখেছিলেন এবং সবার মাঝে শেয়ার করেছিলেন। এই বিষয়টা সত্যি অনেক দুঃখজনক। এরকম দুর্ঘটনাগুলো কখনো ভোলা যায় না। আপুর পোস্টগুলো আমার কাছে এমনিতে সবসময় ভালো লাগে।

 last year 

রাহনুমা নুর দিশা আপু এই পোস্টে ওনাদের পরিবারের অনেক বড় একটা দুঃখজনক বিষয় শেয়ার করেছিলেন। এরকম বিষয়গুলো সত্যি অনেক বেশি দুঃখজনক হয়। আর ভুলা তো একেবারেই সম্ভব না। আর এই ধরনের দুর্ঘটনা সারা জীবন মনে থেকে যায়। অনেক অনেক ধন্যবাদ জানাই আপুর এই পোস্টটা বাছাই করার জন্য।

 last year 

আমরা একটু খেয়াল করলেই দেখতে পারি আমাদের সমাজে প্রতিনিয়ত এই ধরনের ঘটনাগুলো আজকাল ঘটে যাচ্ছে। পোস্টটি অনেক সুন্দর হয়েছে। লেখাগুলো অসাধারণ ছিল। ফিচার্ড আর্টিকেলে পোস্টটি বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year (edited)

আসলে ভাইয়া জীবনে এমন কিছু ঘটনা আছে যা ভুলার মতো নয়। আর রাহনুমা নুর দিশা আপুর ঘটনা সত্যি অনেক দুঃখজনক। উনার পোস্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে।

 last year 

অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটিকে আজকের ফিচার্ড আর্টিকেলে মনোনীত করার জন্য।জি এই ঘটনাটি দুঃখজনক ছিল আমার পরিবারের জন্য।পরবর্তী পর্বে শেষ করবো ইনশাআল্লাহ গল্পের বাকি অংশ।

 last year 

আজকের পোস্টে রেহনুমা দিশা আপুর পোস্ট ফিচার অব আর্টিকেলে মনোনীত করায় তার প্রতি রইল আমার আন্তরিক ‍শুভেচ্ছা। আপু সব সময় বেশ ভালো ভালো পোস্ট করে থাকে। তার আজকের পোস্টটিও কিন্তু বেশ ভালো ছিল। আশা করবো আপু এখন হতে আমাদের কে আরও নতুন নতুন কিছু উপহার দিবে। শুভ কামনা রইল আপুর প্রতি।

 last year 

এই ধরনের ঘটনা সত্যি খুব কষ্টদায়ক। আপুর ঘটনাটি পড়ে আমারও খারাপ লাগলো। আসলে এই ধরনের ঘটনা ভুলে যাওয়ার মতো নয়। যাইহোক @rahnumanurdisha আপুকে অনেক অনেক অভিনন্দন জানাই আমার বাংলা ব্লগ" এর আজকের ফিচারড আর্টিকেল রাইটার হিসেবে মনোনীত হয়েছে তাই। আপুর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65641.55
ETH 2676.11
USDT 1.00
SBD 2.91