"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩১৯ [তারিখ : ২৮ -০৫-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @md-razu


অথরের নামঃ মো: রাজু আহমেদ । জাতীয়তা- বাংলাদেশী । বৈবাহিক অবস্থান- অবিবাহিত । তার শখ- তিনি ঘুরে বেড়াতে , ফটোগ্রাফি করতে, রান্না করতে, বই পড়তে, কবিতা পড়তে, খেলাধুলা করতে খুবই পছন্দ করেন। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২০ সালের ডিসেম্বর মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


Screenshot_20240528_114309.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


Screenshot_20240528_114254.jpg

ইউটিউব ভিলেজ পার্কে ঘোরাঘুরি। (তারিখ ২৮.০৫.২০২৪)

ঘোরাঘুরি করতে পছন্দ করে না এমন মানুষ খুব কমই খুঁজে পাওয়া যাবে। আমিও ঘোরাঘুরি করতে পছন্দ করি। ছোটবেলা থেকেই বন্ধুদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে খুবই পছন্দ করতাম। আমার কিছু বন্ধু ছিল তারাও ঘুরতে খুবই পছন্দ করে। বন্ধুদের চাওয়া-পাওয়ার সাথে মিল থাকলে তাহলে তো কোন কথাই নেই। যেখানে দুচোখ যায় সেখানেই যেতে মন চায় মন শুধু চায় ছুটাছুটি করতে বিভিন্ন জায়গায়। অচেনা দৃশ্য গুলো উপভোগ করতে।আমাদের প্রত্যেকটা মানুষের মধ্যেই পর্যাপ্ত পরিমাণে জ্ঞান রয়েছে। তবে এই জ্ঞানের পরিধি বৃদ্ধি করার জন্য সবচেয়ে উপযুক্ত একটি মাধ্যম হলো ভ্রমণ করা। কারণ ভ্রমণের মাধ্যমে আপনি আপনার মধ্যে থাকা জ্ঞানের পরিমান কে আরও বেশি বৃদ্ধি করে নিতে পারবেন। তাই আমাদের সবার উচিত নিয়মিত ভ্রমণ করা।নিজ হাতে ক্যামেরা নিয়ে কিছু প্রিয় মুহূর্ত বন্দী করার মজাই অন্যরকম।প্রকৃতির রুপ কার না ভালো লাগে।প্রকৃতির রুপ দেখে মানুষের মনে এক অনাবিল সুখ বয়ে যায়।



EEEoA8oLaAxsTkPYAARp78o5cJA1o6Chv9x98TzCFT6v5G859Kew5RBeQ84qTKAxXUpCHdEQWZMiNaGJ647KKmMYvMhFk8NTaAUkBhT1rBcYkELh8wqm3TRoRo4RF9gRpDGqawcZpH2pYShjhMaFx.jpg


ছবিটি নেয়া হয়েছে @md-razu এর পোস্ট থেকে


আজকে ফিচার পোস্ট বাছাই করতে গিয়ে রাজু ভাইয়ের ট্রাভেল পোস্ট টি আমার কাছে দারুন লাগলো। অত্যন্ত চমৎকার করে তার ভ্রমণের বর্ণনা করেছেন পোস্টটিতে। তিনি যেখানে ঘুরতে গিয়েছেন সেই জায়গাটি বর্তমানে বাংলাদেশের খুবই আলোচিত একটি জায়গা। এই জায়গাটা নিয়ে ইউটিউবে অনেক ভিডিও আমি দেখেছি। আমার নিজেরও ইচ্ছা আছে সেখানে ঘুরতে যাওয়ার। শুধু যে তিনি ভ্রমণের চমৎকার বর্ণনা দিয়েছেন তা নয়। সেই সাথে বেশ কিছু দারুণ ছবি ও শেয়ার করেছেন। সব কিছু মিলিয়ে তার এই পোস্টটা আমার কাছে একটা চমৎকার ট্রাভেল ব্লগ মনে হয়েছে।

এমডি রাজু ভাই কমিটির পুরাতন মেম্বারদের ভেতর একজন। তিনি দীর্ঘদিন যাবত কমিউনিটিতে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। তিনি যেমন চমৎকার ট্রাভেল ব্লগ লেখেন। ঠিক তেমনি চমৎকার সব রেসিপি পোস্টও করে থাকেন। সেই সাথে তিনি চমৎকার সব ফটোগ্রাফি পোস্ট ও করে থাকেন। তার পোস্টগুলো আমার কাছে যথেষ্ট মানসম্মত মনে হয়। তিনি শুধু যে চমৎকার সব পোস্ট করেই বসে থাকেন তা নয়। কমিউনিটিতে তিনি যথেষ্ট একটিভ একজন মেম্বার। আমি আশা করবো তিনি তার সৃজনশীলতা দিয়ে আমার বাংলা ব্লগকে এগিয়ে যেতে আরও সহায়তা করবেন। আমি তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


ধন্যবাদ

Sort:  
 last month 

ইউটিউব ভিলেজ পার্ক দেখে অনেক ভালো লেগেছে। আর মনে হচ্ছে জায়গাটি অনেক সুন্দর। এর আগে এই জায়গাটির বিভিন্ন ভিডিও দেখেছিলাম। রাজু ভাইয়ার এই পোস্টের মাধ্যমে আরো কিছু সৌন্দর্য দেখে ভালো লেগেছে। রাজু ভাইয়ার জন্য শুভকামনা রইল।

 last month 

বেশ দারুন একটি পোষ্ট ফিচার্ড আর্টিকেলে সিলেক্ট করা হয়েছে। ইউটিউব ভিলেজ পার্ক দেখে অনেক ভালো লাগলো।ইউটিউবের ইনকাম দিয়ে গ্রামের মানুষ একত্রে উদ্যোগ নিয়ে অনেক আনন্দ করে তারা খাওয়ার আয়োজন করে।এই জায়গাটির অনেকবার আমি ভিডিও দেখেছি।বেশ ভালো লেগেছে আমার কাছে। অনেক ধন্যবাদ পোস্টটি ফিচারড আর্টিকেলে নির্বাচিত করার জন্য।

 last month 

আমি ইউটিউব এর মাধ্যমে, এই পার্কটি দেখেছিলাম মূলত এটা কুষ্টিয়ায় অবস্থিত। কয়েকজন উদ্যোক্তা মিলে এ পার্কটি নির্মিত করেছে। বেশ দারুণ অনুভূতি শেয়ার করেছে রাজু ভাই। ধন্যবাদ আপনাদেরকে এই সুন্দর পোস্টটি ফিচার্ড করার জন্য।

 last month 

আজকের ফিচারড আর্টিকেল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এত সুন্দর একটি পোস্ট দেখে মুগ্ধ হয়েছি। ইউটিউব ভিলেজের ভিডিও এর আগে অনেকবার দেখেছি। জায়গাটি সত্যিই দারুণ। রাজু ভাইয়ার পোস্ট দেখে অনেক ভালো লেগেছে।

 last month 

সুন্দর একটি পোস্ট ফিচারড আর্টিকেলে যুক্ত করা হয়েছে দেখে অনেক ভালো লাগলো। ইউটিউব ভিলেজের সৌন্দর্য টা তুলে ধরা হয়েছে এই পোস্টের মাধ্যমে। সৌন্দর্য টা উপভোগ করেছি।

 last month 

ইউটিউব ভিলেজের কথা আমি নিজেও শুনেছিলাম। তাছাড়া রাজু ভাইয়ার পোস্টের মধ্যে দেখলাম জায়গাটা সত্যি খুবই সুন্দর। আজকের ফিচার্ড পোস্ট হিসেবে এই পোস্টটা সিলেক্ট করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। রাজু ভাইয়া কে জানাই অনেক অনেক অভিনন্দন।

 last month 

ইউটিউব ভিলেজ পার্ক দেখতে অনেক সুন্দর। এর আগেও অনেকের ব্লগের মাধ্যমে দেখেছিলাম জায়গাটি অসাধারণ ভালো লাগে দেখতে। এত সুন্দর একটি পোস্ট ফিচার্ড আর্টিকেলে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58728.31
ETH 3185.59
USDT 1.00
SBD 2.43