"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ৯৪ [তারিখ : ০৮-১০-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @isratmim


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নামঃ ইসরাত জাহান মিম জাতীয়তাঃ বাংলাদেশী। আমি ইসরাত জাহান মিম। আমি বাংলাদেশের একজন নাগরিক। বাঙালি হিসেবে আমি গর্বিত, কারণ বাংলা আমার অহংকার। আমার গ্রামের বাড়ি নোয়াখালীতে কিন্তু ছোটবেলা থেকে বাবার ব্যবসার কারণে অবস্থান করছি গাজীপুরে। আমি আমার পড়াশুনা এইচ এস সি পর্যন্ত করেছি এবং এখন পরবর্তী পর্যায়ের ভর্তি প্রস্তুতি নিচ্ছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মের "আমার বাংলা ব্লগ" পরিবারের একজন সদস্য এজন্য আমি অনেক উৎসাহিত ও আনন্দিত। আমি বই পড়তে পছন্দ করি, সেই সাথে নতুন নতুন ফটোগ্রাফি করতে ও ইউনিক রেসিপি এবং নতুন নতুন ইউনিক ডাই তৈরি করতে বেশ পছন্দ করি। তবে সবচেয়ে বেশি ভালো লাগে বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে বেড়াতে ও প্রকৃতির কাছাকাছি থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২০ সালের ১৭ই ডিসেম্বর। স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

Screenshot_20231008-183635.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


Image.jpeg

আর্ট || ভিন্ন ধরনের একটি ম্যান্ডেলা আর্ট by @isratmim (date 08.10.2023 )

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা ম্যান্ডেলা আর্ট শেয়ার করতে যাচ্ছি। যদিও ম্যান্ডেলা আর্ট গুলো করতে আসলে অনেক সময়ের প্রয়োজন। আজ অনেকদিন পর আপনাদের সাথে একটি ম্যান্ডেলা আর্ট শেয়ার করবো। যেহেতু অনেকদিন পর করেছি তাই কিছুটা ভিন্নরকম করার চেষ্টা করেছি। আশা করছি আমার আজকের ড্রয়িংটি আপনাদের কাছে ভালো লাগবে। বিভিন্ন ব্যাস্ততার ভিতরে এরকম একটি আর্ট করতে গেলে যদিও সময় লাগে তারপরেও অনেকটা ভালো লাগে কারণ একটা বিষয় ছেড়ে আরেকটা বিষয় মধ্যে গেলে তখন অন্যরকম একটা অনুভূতি কাজ করে, সম্ভবত এই অনুভূতিটাই ভালো লাগার অনুভূতি।তাহলে চলুন শুরু করা যাক।...


যেকোনো ধরনের DIY পোস্ট আমার ভালো লাগে। তার কারণ DIY পোস্টের মধ্যে দিয়ে আমার বাংলা ব্লগের সদস্যরা নিজেদের সৃজনশীল দিকটা সবচাইতে ভালোভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হন। আজকের পোস্টিটি সেই কারণেই আমার নজর কাড়ে।

ইসরাত ম্যাডামের ম্যান্ডেলা আর্টটি পোস্টের টাইটেলের মতোই সত্যিই ভিন্ন ধরনের। কারণ আর্টটির একটা দিক শুধুমাত্র কালো জেল পেনের টানে তৈরি করা হয়েছে তেমনি আরেকটা দিক নানা রঙের রঙিন পেনসিল দিয়ে। আর দুইয়ের মিশেলে ম্যান্ডেলা আর্টটি অত্যন্ত আকর্ষণীয় লাগছে। সেজন্যই ম্যান্ডেলা আর্টের পোস্টটি আমার নজর কেড়েছে।

আশা করছি আপনাদেরও ভালো লাগবে আজকের "আমার বাংলা ব্লগের" ফিচারড আর্টিকেলটি।


Image.jpeg

ছবিটি ইসরাত জাহান মিম পোস্ট ওয়াল থেকে

ধন্যবাদ সবাইকে

Banner New.png

Sort:  
 9 months ago 

আজকের ফিচারড আর্টিকেল ইসরাত জাহান মিম আপুর আর্ট পোস্ট মনোনীত করায় দেখে খুব ভালো লাগলো। ম্যান্ডেলা আর্ট টি বেশ সুন্দর হয়েছে। আপু অত্যন্ত নিখুঁত ভাবে আর্টি টি আমাদের মাঝে শেয়ার করেছে। বিশেষ করে রং করাতে দেখতে খুবই সুন্দর লাগছে। আর্টটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ইসরাত মিম আপুর পোস্ট।গুলো অনেক চমৎকার হয়ে থাকে।

 9 months ago 

ম্যান্ডেলা আর্ট আমার খুবই ভালো লাগে। ইসরাত মিমা আপুর এই আর্টটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই ম্যান্ডেলা আর্ট পোস্টটি আজকের ফিচারড আর্টিকেলে নির্বাচিত করা হয়েছে দেখে অনেক ভালো লাগলো।

 9 months ago 

সবসময় জেল পেন দিয়েই ম্যান্ডেলা আর্ট করেছি। তাই ভেবেছি ভিন্ন কিছু করার। আর্ট টি করতেও বেশ সময় লেগেছে। আমার এই আর্ট টি আজকের ফিচারড আর্টিকেলে নির্বাচিত করা হয়েছে দেখে সত্যিই খুব ভালো লাগছে।

 9 months ago 

বাহ্! ইসরাত আপু দারুণ একটি ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছে আমাদের সাথে। ম্যান্ডেলা আর্ট দেখতে আমার খুবই ভালো লাগে। কালার কম্বিনেশনটা এককথায় দুর্দান্ত হয়েছে। ইসরাত আপু সবসময়ই আমাদেরকে ক্রিয়েটিভ কিছু উপহার দিয়ে থাকে। যাইহোক এতো চমৎকার একটি পোস্ট ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 9 months ago 

আজকের ফিচারড আর্টিকেলে ইসরাতমিম আপুর ম্যান্ডালা আর্ট পোষ্টের সুন্দর ব্যাখ্যা বিশ্লেষণ গুলো পড়ে আমার খুবই ভালো লেগেছে। আর এটা নিঃসন্দেহে সত্য যে আপুর ম্যান্ডালা আর্ট গুলো দেখতে অসাধারণ সুন্দর লাগে।

 9 months ago 

সত্যি চমৎকার ছিল তার পোস্ট, একটা ইউনিক ধরনের ম্যান্ডেলা ছিল তার পোস্টে, একটা ম্যান্ডেলা কে দুই ভাবে উপস্থাপন করার মধ্যে দিয়ে আরো ক্রিয়েটিভিটি প্রকাশ করেছিল আজকের এই পোস্টের।

 9 months ago 

ইসরাত মিম আপুর পোস্টগুলো অনেক চমৎকার হয়ে থাকে। আর ওনার ম্যান্ডেলাটি আসলেই সুন্দর হয়েছে। অনেক অনেক ধন্যবাদ এই রিপোর্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আর আপুকে ও অনেক অনেক অভিনন্দন।

 9 months ago 

ইসরাত আপুর পোস্টগুলো অনেক চমৎকার। আপুর পোস্টগুলো আমার পড়া হয় অনেক ভালো লিখেন আপু আমার বাংলা ব্লক কমিউনিটির একজন ভাল ইউজার।আপুর ম্যান্ডেলা টি দেখতে অসাধারণ হয়েছে।আপুর ম্যান্ডেলাটি অনেক ইউনিক মনে হয়েছে।
ফিচার্ড আর্টিকেল হিসেবে আপুর পোস্টটি বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

প্রত্যেক দিনের ন্যায় আজকেও ফিউচার আর্টিকেল হিসাবে আমার বাংলা ব্লগের ইউজারদের মধ্য থেকে বাছাই করে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। আসলে ইসরাত মিমা আপুর প্রতিটি পোস্ট আমার কাছে দেখতে সত্যি বেশ ভালো লাগে। এই ম্যান্ডেলা আর্ট তৈরিতে বিভিন্ন ধরনের কালার ইউজ করার কারণে দেখতে সব থেকে বেশি ভালো লেগেছে।

 9 months ago 

ইসরাত মিম আপুর এই ম্যান্ডেলা আর্টটি দারুণ ছিল। উনি বরাবরই ক্রিয়েটিভ একজন মানুষ। ভিন্ন ভিন্ন আর্ট আমাদের সাথে শেয়ার করে থাকেন। ম্যান্ডেলা আর্টটি দারুণ ছিল সাথে কালার কম্বিনেশন। ধন্যবাদ ইসরাত আপুর পোস্টটি ফিচারড আর্টিকেল সিলেক্ট করার জন্য 🍀

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67167.83
ETH 3499.47
USDT 1.00
SBD 2.81