"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৩২ [ তারিখ : ২৯.০২.২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @aongkon


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম - অংকন বিশ্বাস, ইউজার আইডি @aongkon। শিক্ষাগত যোগ্যতা - বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছেন। তিনি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে ও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করে।স্টিমিট প্লাটফর্ম এ জয়েন করেছেন ২০২২ সালের আগস্ট মাস এ।বর্তমানে স্টিমিট জার্নির বয়স প্রায় ২.৫ বছর চলমান।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

Screenshot_2024-02-29-19-03-22-735-edit_com.android.chrome.jpg


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnzhRRecCsgjafsFvUkARuJwHK6PobJQUzQQNymMqBMrgZWWSNWLG21yLRmrF4RfnMMNbb85mXzfrodmjnn.jpeg

"পদ্মা নদীর পাড়ে অ্যাডভেঞ্চার পিকনিক"... @aongkon (29-02-2024 )

কয়েকদিন হলো ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসে অনেক সুন্দর সময় অতিবাহিত করছি। গ্রামীণ প্রকৃতি সবসময়ই আমাকে মুগ্ধ করে। আমাদের অনেকদিন ধরেই ইচ্ছা ছিল যে, পদ্মা নদীর পাড়ে পিকনিক করার। যদিও এর আগে একবার এই জায়গাতে পিকনিক করেছিল আমাদের গ্রুপটা তবে এসে সময়টাতে আমি উপস্থিত ছিলাম না। ..


আজকের ফিচার্ড আর্টিকেল বাছাই করার সময় এই পোস্টটি চোখে পরাতেই ভাবলাম পোস্টটি পড়া দরকার,যেহেতু টাইটেলে লেখা এডভেঞ্চার পিকনিক।

প্রথমতোই যেটা আমি বলতে চাই, এই পোস্টটি আমার খুব ভালো লেগেছে। কারণ হলো আমি জীবনে কখনো এভাবে কোনো নদীর পাড়ে গিয়ে পিকনিক করার সুযোগ পাইনি। যেহেতু গ্রামে খুব কমই যাওয়া হয়। কিংবা নদীর পাড়, সাগর পাড় এসব জায়গায় যাওয়া হয় না বললেই চলে। একেবারেই সে সব এর সুযোগ হয়ে উঠে না। কিন্তু যখন দেখি কেউ এতো আনন্দ করছে। সবাই মিলে মজা করছে। তখন সেগুলো পড়তে এবং ছবিগুলো দেখতে খুব ভালো লাগে।

এইযে পদ্মা নদীর পাড় কিংবা পদ্মা নদী এই ব্যাপারগুলো সব সময় ছবিতেই দেখেছি কিংবা বিভিন্ন জায়গায় পড়েছি, শুনেছি। কিন্তু কখনো নিজে স্বাক্ষী হওয়ার সুযোগ হয়নি। তাই উনাদের এত সুন্দর সুন্দর পোস্ট এবং ফটোগ্রাফি দেখতে খুব ভালো লাগে।

বন্ধুদের সাথে পিকনিক করার মজাটা যে কি সেটা আমরা কম বেশি সকলেই জানি। কিন্তু উনার পোস্টের ওনার বন্ধুর ওই ধূলো মাখা ছবিটি দেখে আমি বেশ অনেকক্ষণ হেসেছি। কারণ খুব বাজে অবস্থা হয়েছিলো বুঝাই যাচ্ছে। তবে অনেক আনন্দের জন্য এতোটুকু কষ্ট তো করাই যায়।

আর আমি শুনেছি এ ধরনের পিকনিক গুলোর রান্না নাকি খুব মজা হয়। অবশ্য উনাদের ওই খিচুড়ি দেখেই মনে হচ্ছিলো যে খুব মজা হয়েছে। তার ওপর আমার আবার খিচুড়ি দিয়ে আলু ভর্তা অনেক পছন্দের। যদিও অনেকে খায় না। কিন্তু আমার খুব পছন্দের। আর বন্ধুদের সাথে এভাবে আনন্দ করতে করতে রান্না করা, এরপর আবার একসাথে বসে খাওয়া। সত্যিই খুব আনন্দের মুহূর্ত, সব মিলিয়ে পোস্টটি পড়ে বেশ ভালো লেগেছে।


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovRKXUUU5NnAe628NChT2zVwVBTTN66Y634MdBNDyJ2vVM79n1webC5KFMHN7G1VGVC16ig4BMPTMv5CBjJThBSBG.jpeg

ছবি গুলো @aongkon এর ব্লগ থেকে নেওয়া

পোষ্টের ফটোগ্রাফি, মার্কডাউন এবং লেখা সবকিছুই মোটামুটি ভালো ছিলো। আশা করছি ভবিষ্যতেও উনি আমাদের সাথে এমন দারুন সব পোস্ট শেয়ার করবেন।

ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 5 months ago 

আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে অংকন ভাইয়ার পোস্ট দেখে অনেক বেশি ভালো লেগেছে। অংকন ভাইয়ার এই পোস্ট যদিও আমার এখনো দেখা হয়নি, তবে ফিচারড আর্টিকেল এর মাধ্যমে দেখে খুব ভালো লেগেছে। অনেক সুন্দর একটা পিকনিকের আয়োজন করেছিল পদ্মা নদীর পাড়ে। অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে তার এই পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে সিলেক্ট করার জন্য।

 5 months ago 

এরকম অ্যাডভেঞ্চার পিকনিক আমার জীবনের প্রথম করেছি এবং সবাই মিলে অনেক বেশি মজা করেছি। আমার পোস্ট ফিচার্ড আর্টিকেল করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 5 months ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। নদীর পাড়ে গিয়ে পিকনিক করা সত্যি অনেক আনন্দের। আর সাথে যদি থাকে বন্ধুরা তাহলে আরো বেশি ভালো লাগে। দারুন একটি পোস্ট আজকের ফিচারড আর্টিকেল পোস্ট হিসেবে নির্বাচিত করা হয়েছে দেখে ভালো লাগলো।

 5 months ago 

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @aongkon ভাইকে দেখে খুব ভাল লাগলো।ভালো কাজের ভালো ফলাফল ফিচারড আর্টিকেল এটার প্রমান।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56