"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩৮৯ [তারিখ : ০৮-০৮-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @saikat890


অথরের নামঃ সৈকত। জাতীয়তা - ভারতীয় ।শিক্ষাগত যোগ্যতা: বিএ । তার শখ- গান গাওয়া এবং বিভিন্ন যায়গায় ভ্রমন করা। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২২ সালের ডিসেম্বর মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


IMG_20240808_201937.jpg

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


IMG_20240808_202012.jpg

(তারিখ ০৮.০৮.২০২৪)বৃষ্টির দিনে হালকা ঘোরাঘুরি

আপনারা সবাই কেমন আছেন?আশা করি, আপনারা সবাই ভাল আছেন সুস্থ আছেন। আজ আমি আপনাদের মাঝে একটি ভ্রমণ পোস্ট উপস্থাপন করছি।আশা করি, আপনাদের সবার ভালো লাগবে তাই বিলম্ব না করে আমার পোস্ট লেখাটি শুরু করছি। ঘুরতে গিয়েছিলাম সেদিন হঠাৎ করে। এখন বৃষ্টির মৌসুম চলছে তাই বৃষ্টি হওয়াটাই স্বাভাবিক। বিকালে যখন ঘুরতে বের হব তখনই বৃষ্টি হয়। তাই আর বিকালে ঘুরতে বের হওয়া সম্ভব হয় না। যেদিন বাইরে ঘুরতে গিয়েছিলাম সেদিন দুপুরে খাওয়া দাওয়ার পর দাদা হঠাৎ করেই বলল বিকালে ঘুরতে যেতে হবে। ভাবলাম এখন তো হাতে অনেক সময় আছে তাই ফোনে মুভি দেখতে দেখতে আমি ঘুমিয়ে পড়ি হঠাৎ নিলয় দাদা এসে বলল রেডি হতে। ঘুম থেকে উঠে তাড়াতাড়ি ফ্রেশ হয়ে রেডি হলাম। বাংলাদেশ থেকে এক দাদা এসেছিল সেই দাদাকে সঙ্গে নিয়েই আমরা বাইরে বের হয়েছিলাম। আমি ভেবেছিলাম দাদা হয়তো বাইরে চপ খেতে যাবে। কারণ দাদা মাঝেমধ্যে সন্ধ্যার দিকে চপ খেতে যায় আমিও সেটাই ভেবেছিলাম কিন্তু পরবর্তীতে দেখলাম দাদা বলল গ্রামের দিকে ঘুরতে বের হবে। গ্রামের ঘুরতে যাওয়ার কথা বললে একটু টেনশনে পড়ে গিয়েছিলাম কারণ যেকোনো সময় বৃষ্টি হতে পারে।


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9Wk1BcXtfBQCzc83Hu6xESPeBZbkQmi2qjagDg3gWfrMoDw7RattZ2foEK4fxCXocBhsRfd6kTZ9J5HbKEWDvaegA4n.jpeg



ছবিটি নেয়া হয়েছে @saikat890 এর পোস্ট থেকে


আমি নিজে ঘোরাফেরা করতে পছন্দ করি। এই জন্য ট্রাভেল ব্লগ গুলো আমার কাছে বেশ ভালো লাগে। আজকে ফিচার পোস্ট বাছাই করতে গিয়ে সৈকত দাদার ঘোরাফেরার পোস্টটি আমার কাছে দারুন লাগলো। আমি যে শুধু ঘোরাফেরা করতে পছন্দ করি তা নয়। ঘোরাফেরার সাথে আমি খাওয়া-দাওয়া অনেক পছন্দ করেছি। ঘোরাফেরা সাথে জম্পেশ খাওয়া দাওয়া হলে সেই ঘোরাফেরা টা মনে হয় পরিপূর্ণ হয়েছে।

এই জন্য তার পোস্টটা আমার কাছে বেশ ভালো লেগেছে। দাদাদের সাথে ঘোরাফেরার সঙ্গে দারুন খাওয়া দাওয়া করেছেন। এবং চমৎকার করে সেগুলোর বর্ণনা দিয়েছেন। পোস্টে দেয়া খাবারের ছবিগুলো দেখে রীতিমতো লোভ লেগে যাচ্ছিলো। সেই সাথে তিনি খুব সহজ ভাষায় তাদের পুরো ঘোরাফেরার বর্ণনা দিয়েছেন পোস্টে। সব মিলিয়ে পোস্টটি দারুন ছিলো।


ধন্যবাদ

Sort:  
 5 days ago 

ফিচার পোস্ট হয়েছে বলেই পোস্টটি পিন পোস্ট হয়েছে। তাই গিয়ে আগেই পড়ে এলাম।খুব সুন্দর গুছিয়ে লিখেছেন উনি ওনার হঠাৎ ভ্রমণের গল্প এবং অভিজ্ঞতা। গ্রাম যে গ্রাম নিয়েই হারিয়ে যাচ্ছে সেটাও লিখেছেন। এগুলোই আমাদের চরম বাস্তব জীবন এখন।

খুব ভালো একটি পোস্টকে ফিউচাড করার জন্য অনেক ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60666.25
ETH 2702.51
USDT 1.00
SBD 2.43