আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল - রাউন্ড #৬৮ [তারিখ : ১১-০৯-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png
Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @saymaakter


অথরের নাম: মোছাঃ সায়মা আক্তার।

ইউজার নেমঃ @saymaakter। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি। স্টিমিটে কাজ করছেন ৪-৮-২০২১ হতে।


এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :

Post List.png



Photo-1.jpg

মালটার স্বাদে ড্রাই কেক ||by @saymaakter তারিখ: ১০/০৯/২০২৩

আমি আজ আপনাদের মাঝে নতুন আরেকটি রেসিপি পোস্ট নিয়ে হাজির হয়েছি।নতুন যখন কোন রেসিপি তৈরি করি তখনই মাথায় একটি কথা ঘুরপাক চলে আর সেটা হচ্ছে আমার বাংলা ব্লগে সবার মাঝে সেই নতুন রেসিপিটি কখন শেয়ার করব।কয়েকদিন থেকে ভাবছি ড্রাই কেক করবো।মাল্টা লেবু যাই বলেন না কেন দুটোর ফ্লেভার আমার অনেক ভালো লাগে। তাই চিন্তা করলাম মালটার ফ্লেভারে ড্রাই কেক তৈরি করে ফেলি।আর বাসায়ও কিছু মাল্টা ছিল।ভাবলাম নতুন কি রেসিপি তৈরি করা যায়.....



কমিউনিটিতে যে সকল ইউজার নানা ধরনের রেসিপি শেয়ার করেন, তাদের পোষ্ট সমুহে আমার চোখ সর্বদা থাকে যদিও কাজের ব্যস্ততার কারণে সব সময় সে সকল পোষ্ট সমূহে মন্তব্য করতে পারি না। কিন্তু চোখ কখনো তাদের পোষ্ট সমূহ হতে সরে না। যখনই নতুন কোন রেসিপি দেখি, সাথে সাথে সেটাকে চেক করি এবং নোট রাখার চেষ্টা করি। আর হ্যা, মাঝে মাঝে আপনাদের ভাবিকেও দেখাই যাতে আমি ভুলে গেলে সে আবার সেটাকে মনে করিয়ে দিতে পারে। আরে ভাই বুঝেন না কেন? নতুন রেসিপির প্রতি আমার আগ্রহটা বরাবরই একটু বেশী।

Photo-2.jpg

ছবিটি নেয়া হয়েছে @saymaakter এর পোস্ট থেকে


আজকের রেসিপিটি সত্যি আমার কাছে দারুণ কিছু মনে হয়েছে, মালটার স্বাদ যদিও সব সময় আমার কাছে দারুণ লাগে। তারপর আবার সেই দারুণ স্বাদের সাথে দারুণ একটা আইডিয়া। এই রেসিপিটি নাস্তার ক্ষেত্রে দারুণ কিছু হতে পারে বলে আমার মনে হচ্ছে। সহজ উপকরণ এবং খুব বেশী সময় কিংবা কষ্টকরও না, সুতরাং নতুন কিছুর স্বাদ গ্রহণে দেরী কেন? হি হি হি।



ধন্যবাদ

Banner New.png

Sort:  
 last year 

এককথায় একেবারে ইউনিক একটি রেসিপি শেয়ার করেছে সায়মা আপু। মাল্টা খেতে দারুণ লাগে, আর মাল্টা দিয়ে যদি ড্রাই কেক তৈরি করা হয়,তাহলে তো আর কোনো কথাই নেই। খাওয়ার সময় মাল্টার দারুণ ঘ্রাণ আসবে। বিকেলের নাস্তার জন্য পারফেক্ট একটা রেসিপি। যাইহোক এতো চমৎকার একটি পোস্ট ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

মাল্টা দিয়ে ড্রাইকেক! একদম ইউনিক বলতেই হয় রেসিপিটি। সাইমা আপু বরাবরই ক্রিয়েটিভ একজন মানুষ। প্রতিনিয়ত কবিতা, রেসিপি, আর্ট শেয়ার করে যাচ্ছেন। এমন একটি ইউনিক রেসিপি ফিচারড আর্টিকেল নির্বাচিত করার জন্য ধন্যবাদ

 last year 

ফিচারড আর্টিকেলে নিজের নামটি দেখতে পেয়ে অনেক ভালো লাগলো আর এই রেসিপিটি যে ভাই এত পছন্দ করবেন এটি আমার জানা ছিল না।আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সব সময় ব্যতিক্রম কিছুকে বেশি প্রাধান্য দেয় এটি আমি জানি।আর আমি সব সময় চেষ্টা করি ব্যতিক্রম কিছু করা যায় কি না।তবে আজকে এই পোস্টটি দেখে আমার অনেক ভালো লেগেছে যেটি ভাষায় প্রকাশ করতে পারছি না।

 last year 

বাহ টাইটেল দেখেই তো অবাক, খাবারটা যেমন পুষ্টিকর ঠিক তেমনি সুস্বাদু হবে, মালটা এমনিতেও খুব সুস্বাদু এবং চমৎকার একটা স্মেল থাকে, আশা করি খাবারটা খুব দারুন হয়েছে।

 last year 

সায়মা আপুর তৈরি মাল্টার স্বাদে ড্রাই কেক ইউনিক রেসিপিটি আমি দেখেছিলাম। আর যখন দেখেছিলাম তখনই এই রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছিল। একদম নতুনত্বে ভরপুর ছিল ইউনিক এই রেসিপিটি। তাই আজ ফিচার্ড আর্টিকেলে সাইমা আপুর এই পোস্ট দেখে খুব ভালো লাগলো। অনেক অনেক ধন্যবাদ, ফিচার্ড আর্টিকেলে সায়মা আপুর এই ইউনিক রেসিপিটি নির্বাচন করার জন্য।

 last year 

সায়মা আপুর পোস্টটা, ফিচার্ড পোস্ট হিসেবে দেখে বেশ ভালো লাগলো। তাছাড়া রেসিপিটা আসলেই বেশ ইউনিক ছিল।

 last year 

সায়মা আপু অনেক ইউনিক কেক তৈরি করেছিলেন। আর ওনার এই কেকের রেসিপি টা আমার অনেক ইউনিক লেগেছে। আপুর পোস্টটা ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছা হয়েছে দেখে অনেক ভালো লাগলো। আপুর এই পোস্টটা বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

বেশ ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন আপু। সায়মা আপুর পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসাবে মনোনীত করায় ধন্যবাদ । সেই সাথে সয়মা আপুকে অভিনন্দন তার পোস্টটি ফিচার্ড হিসাবে মনোনীত হওয়ায় ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65551.56
ETH 2659.92
USDT 1.00
SBD 2.89