"আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল - রাউন্ড #২২ [তারিখ : ২৫-০৭-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png
Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @monira999


অথরের নামঃ মনিরা মুন্নী। জাতীয়তা- বাংলাদেশী শখ- গল্প লেখা, পেইন্টিং করা এবং বাগান করা। বৈবাহিক অবস্থান- বিবাহিতা(সন্তান নেই)। শিক্ষাগত যোগ্যতা- মাস্টার্স ডিগ্রী(ইংরেজি সাহিত্য)। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২১ সালের জুলাই মাসে। তিনি তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :


IMG_20230725_203715.jpg


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yt1dHiZUg7A1pqt6wpgVyc3HV2nRh3m82bVnMZMwPETMpLNuYsk1qZx65PiiPQ8YkzRtWtLPipXMMgtMp1J7GLfV3hK9p.jpeg

রেসিপি-তেল জল ছাড়া চিকেন রেসিপি|২৫/৭/২০২৩

আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার তৈরি করা মজাদার একটি রেসিপি শেয়ার করতে যাচ্ছি। যদিও এই রেসিপি দাদার কাছ থেকে শিখেছি। কয়েকদিন আগে দাদা একটি পোষ্টের মাধ্যমে তেল জল ছাড়া চিকেনের একটি রেসিপি তৈরির পদ্ধতি উপস্থাপন করেছিলেন। সেই সুযোগটা কাজে লাগিয়ে আমিও @rme নির্দেশনা অনুযায়ী মজার একটি চিকেন রেসিপি তৈরি করেছি এবং আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি। দাদাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এই মজার রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য এবং আমাদেরকেউ এই রেসিপি তৈরির সুযোগ করে দেওয়ার জন্য। আশা করছি এই রেসিপি সবার ভালো লাগবে।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81aoTYZVFA21VvPTpUd3Lb82NX2QR5qx3MbHeyDGCj7SyCrd5coNBBAPPCYwgJ7n3wv76ewA9k7cAHPhegPbUL3SxduNVU.jpeg

ছবিটি নেয়া হয়েছে @monira999 এর পোস্ট থেকে।


দাদা কিছুদিন আগে তার একটি পোস্টে কমিউনিটির রাঁধুনীদের উদ্দেশ্যে একটি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। মনিরা আপু সেই চ্যালেঞ্জ একসেপ্ট করেই এই পোস্টটি করেছেন। দাদা অত্যন্ত ইউনিকভাবে একটি চিকেন রেসিপি তৈরি করতে বলেছেন এবং তাতে কি কি উপকরণ ব্যবহার করা হবে সেটাও বলে দিয়েছেন। সেই নির্দেশনা মেনেই মনিরা আপু দুর্দান্ত একটি রেসিপি তৈরি করেছেন। দাদার সেই পোস্ট পড়ার পরে আমার মনে কিছুটা সন্দেহ ছিল যে এইভাবে রান্না করলে আসলে সেটা খাওয়া যাবে কিনা। কিন্তু মনিরা আপুর রেসিপি দেখে মনে হচ্ছে শুধু খাওয়া যাবে সেটা নয়। খেতেও দুর্দান্ত হয়েছে রেসিপিটা। মনির আপু অত্যন্ত সৃজনশীল একজন কনটেন্ট ক্রিয়েটর। প্রতিনিয়ত নানা রকমের সৃজনশীল কন্টেন্ট দিয়ে আমার বাংলা ব্লগকে সমৃদ্ধ করে চলেছেন। এই রেসিপি তৈরি করার আগে মনিরা আপুর মনে আমার মতই সন্দেহ তৈরি হয়েছিল যে আসলে এভাবে রান্না করলে খাওয়া যাবে কিনা। কিন্তু রান্না শেষে যখন যখন উনি খেয়ে দেখেছেন তখন বুঝতে পেরেছেন রান্নাটা আসলেই অনেক ভালো হয়েছে।



ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 last year 

মনিরা আপু নিঃসন্দেহে আমাদের কমিউনিটির ভালো মানের একজন ব্লগার। এই রেসিপিটা সত্যিই বেশ ইউনিক হয়েছে। কারণ তেল জল ছাড়া রেসিপি তৈরি করতে হয়তো অনেকেই পারবে না। কিন্তু মনিরা আপুসহ আমাদের কমিউনিটির বেশ কয়েকজন পাকা রাঁধুনি ইতিমধ্যে এটা করে দেখিয়েছে। আপুর রেসিপিটা দেখতে বেশ লোভনীয় লাগছে। এই রেসিপিটা বেশ স্বাস্থ্যকরও বটে। যাইহোক আপুর এই পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

যখন আমি রেসিপিটি দেখেছিলাম তখনই কেন যেন মনে হচ্ছিল আপু একটি পজিশনে থাকবেন। কিন্তু এ তো দেখি প্রতিযোগিতার ফলাফল ঘোষণার আগেই আপু রেসিপিটি করার পুরস্কার শুরু আজকের এই উপহারটি পেলেন। হ্যাঁ এটা আমিও বলি মনিরা আপু নিঃসন্দেহে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ক্রেয়েটিভ ইউজার।

 last year 

তেল জল ছাড়া কখনো রান্না করার অভিজ্ঞতা নেই। দাদার শেয়ার করার রেসিপি অনুসারে এই মজার রেসিপি তৈরি করার চেষ্টা করেছি। চিকেন রেসিপি খেতে বেশ ভালো ছিল। ভিন্ন রকমের ফ্লেভার ছিল। আমার এই পোস্ট আপনারা নির্বাচিত করেছেন দেখে অনেক ভালো লাগলো।

 last year 

অভিনন্দন @monira999 আপু 🎉
দাদার চ্যালেন্জ গ্রহণ করে ধামাকা দেখিয়ে দিলেন। এভাবেই এগিয়ে যান অনেক অনেক শুভকামনা রইলো।

 last year 

মনিরা আপু অনেক সুন্দর সুন্দর পোস্ট করে থাকে ।তার প্রত্যেকটা পোস্ট ইউনিক হয় যেটা আমার কাছে খুবই ভালো লাগে। ধারাবাহিকভাবে হতেই চলেছে এটা তারা অনেক বড় পাওয়া। আজকের রেসিপিটা অসাধারণ ছিল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66914.48
ETH 3341.32
USDT 1.00
SBD 2.72