"আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল - রাউন্ড #৬৬ [তারিখ : ০৮-০৯-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png
Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @oisheee


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

উনার ভাষ্যমতে ---- আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। প্রিয়জনদের পছন্দের খাবার রান্না করে খাওয়াতে আমার খুবই ভালো লাগে। নতুন নতুন রেসিপি শিখতেও আমার আগ্রহ রয়েছে। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট শেয়ার করার জন্য এবং সেই সাথে অন্য সবার থেকে দারুন দারুন সব রেসিপি শিখতে। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

Screenshot_20230909-114209~2.png

"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


Image.jpeg

অর্ধচন্দ্রের ম্যান্ডেলা আর্ট। by @oisheee || তারিখ ৮ ই সেপ্টেম্বর, ২০২৩||

ম্যান্ডেলা আর্ট করতে আমার খুবই ভালো লাগে। সময় নিয়ে এবং নিখুঁতভাবে ম্যান্ডেলা আর্টগুলো করলে অনেক চমৎকার দেখায়। আর ম্যান্ডেলা আর্ট করতে খুব বেশি উপকরণের প্রয়োজন হয় না। একটা কাগজ এবং একটা কলমের দ্বারাই নিখুঁতভাবে ম্যান্ডেলা আর্ট সম্পূর্ণ করা যায়। ম্যান্ডেলা আর্ট গুলো আমার রং বেরঙের কালার করার থেকে সিম্পলি কালো কলম দিয়েই আর্ট করতে বেশি ভালো লাগে …

আমার বাংলা ব্লগের যে সমস্ত আর্ট প্রতিনিয়ত শেয়ার হতে থাকে তার মধ্যে ম্যান্ডেলা আর্ট অন্যতম। ম্যান্ডেলা আর্টের প্রতি আমার ভালো লাগাটা একটু অন্য ধরনের তার কারণটা হলো ম্যান্ডেলা আর্টের সৌন্দর্যতা। নিখুঁত রূপে করা যেকোনো ছবিই সুন্দর লাগে দেখতে। তবে ম্যান্ডেলা আর্টের আকর্ষণীয় ব্যাপারটি হলো, তা একটি মাত্র কলমের মাধ্যমেও করে ফেলা সম্ভব।

যদিও বিষয়টি সহজ মনে হলেও ম্যান্ডেলা আর্ট করা মোটেও সহজ নয়। তার জন্য দরকার হয় ধৈর্য্য ও স্থিরতা। অল্প টানে ভুল হলেই পুরো আর্ট নষ্ট হয়ে যেতে পারে।

তাই ঐশী ম্যাডামের পোস্টটি দেখতেই ভালো লেগে যায়। সময় নিয়ে নিখুঁত ভাবে করা পোস্টটি আপনাদেরও ভালো লাগবে আশা করি।

Image.jpeg

ছবিটি নেওয়া হয়েছে ঐশী ম্যাডামের পোস্ট থেকে

ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 11 months ago 

বাহ্! এককথায় দুর্দান্ত একটি ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছে ঐশী আপু। এই ম্যান্ডেলা আর্টটি আমি কয়েকদিন আগে করতে চেয়েছিলাম। কিন্তু পরবর্তীতে এটা না করে ল্যাম্প পোস্টের ম্যান্ডেলা আর্ট করেছিলাম। আপুর দক্ষতার প্রশংসা করতেই হয়। যাইহোক এতো চমৎকার একটি পোস্ট ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 11 months ago 

ওয়াও, আমার প্রথম কোন পোস্ট ফিচার করা হলো।আমার আর্ট আপনাদের ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম 🥰। অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্ট ফিচারড আর্টিকেলে নির্বাচিত করার জন্য।

 11 months ago 

আজকের এই ফিচারড় পোস্টে ঐশী আপুর নাম দেখে অনেক বেশি ভালো লেগেছে। ওনার পোস্টগুলো আমি বেশিরভাগ সময় পড়ে থাকি, আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এই ম্যান্ডেলাটি তিনি অনেক সুন্দর ভাবে অঙ্কন করেছে। আপুর পোস্টটা আনার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 11 months ago 

ফিচার্ড আর্টিকেলে ঐশা আপুর পোষ্টটি বাছাই করার জন্য অসংখ্য ধন্যবাদ। অনেক দারুন একটি ম্যান্ডেলা ঐশী আপু আমাদের মাঝে শেয়ার করেছেন। ম্যান্ডেলাটি দেখতে অপূর্ব লাগছে।

 11 months ago 

বাহ ঐশী আপু আজকে আমাদের মাঝে দারুন একটি ম্যান্ডেলা আর্ট তৈরি করে শেয়ার করেছিল। অনেকগুলো পোস্ট এর মধ্য থেকে বাছাই করে এই পোস্টটি আজকে আমাদের মাঝে ফিউচার আর্টিকেল হিসেবে শেয়ার করেছেন সত্যি দেখতে বেশ ভালো লেগেছে। আসলে এই ধরনের যেকোনো পোস্ট তৈরি করতে হলে অনেক ধৈর্য এবং সময়ের প্রয়োজন হয়। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট বাছাই করে শেয়ার করার জন্য।

 11 months ago 

বেশ সুন্দর একটি আর্ট পোস্ট আজ ফিচার্ড আর্টিকেল হিসাবে নির্বাচন করা হয়েছে। ম্যান্ডালা আর্টটি বেশ সুন্দর এঁকেছেন ঐশী আপু। অনেক ধন্যবাদ ঐশী আপুর পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসাবে মনোনীত করায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45