"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২০৩ [ তারিখ : ২৮.০১.২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @tithyrani


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম- তিথী রানী বকসী জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বিবাহিতা এবং বর্তমানে রাজধানী ঢাকায় বসবাস করছেন। তিনি ২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছেন।
ভ্রমণ করা, বাগান করা, গান শোনা, বই পড়া, কবিতাবৃত্তি করা তার শখ। পাশাপাশি তিনি প্রতিদিন চেষ্টা করেন নতুন কিছু শিখতে এবং ভাবতে। তিনি যেখানেই কোন কিছু শেখার সুযোগ পান, সেটাই তিনি লুফে নিতে চান ৷ তার সর্বদা চেষ্টা থাকে নিজেকে ধাপে ধাপে উন্নত করার।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

Screenshot_20240128_162600_Chrome.jpg


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


Screenshot_20240128_162510_Chrome.jpg

স্মৃতির পাতা থেকে : প্রথমবার ফ্যামিলির সবাইকে ট্রীট দেয়ার আনন্দ.. @tithyrani (27/01/2024 )

কথায় আছে, যায় দিন ভালো, আসে দিন খারাপ। কথাটি আমার মতো আপনারাও জীবনে অনেকবারই শুনেছেন নিশ্চিত ভাবেই। অনেকেই অতীত হাতরে দেখলে এই প্রবাদাটিকেই নিশ্চয়ই ভাবেন। ঠিক আজকে সকালেও আমার কিছু পুরাতন ছবি দেখে এই প্রবাদ প্রবচনটিই মনে পড়লো। তাই ভাবলাম আপনাদের সাথেও আজ এই বিষয় টি নিয়েই শেয়ার করি।....

লেখিকার আজকের পোস্ট যখন আমি পড়ছিলাম, তখন কিছুটা আবেগী হয়ে গিয়েছিলাম। লেখিকা একদিক থেকে সত্যিই বেশ সৌভাগ্যবতী, কেননা তার নিজের ইনকামের পয়সায়, সে তার পরিবারকে বাহিরে ট্রিট দিতে পেরেছিল। এমন সৌভাগ্য সবার কপালে হয় না, সত্যি বলতে কি, আমার কপালেও হয়নি।

প্রথম চাকরি পেয়ে, মাস শেষে বেতন উত্তোলন করার মাঝে ভিন্ন রকম একটা অনুভূতি কাজ করে। যেটা হয়তো আমার আপনার সকলের জানা। তবে তারপরেও, সেই ভিন্ন রকম অনুভূতি নিজের কাছের মানুষদের সঙ্গে যখন ভাগ করে নেওয়া যায়, তখন আসলে প্রশান্তির পরিমাণটা আরও দ্বিগুণ বেড়ে যায়।

তাছাড়া উপলক্ষটা যখন লেখিকার বাবা-মার বিবাহ বার্ষিকী ছিল, আর সেই উপলক্ষে লেখিকা যখন তার পুরো পরিবারকে বহু কষ্টে ম্যানেজ করে, তার নিজের ইনকামের প্রথম টাকা দিয়ে বাইরের রেস্টুরেন্টে খেতে গিয়েছিল, তখন আসলে লেখাটা পড়ে কিছুটা হলেও অনুমান করতে পারছিলাম, লেখিকার সেদিনের অনুভূতির ব্যাপারটা।

জীবনে হয়তো খুব বেশি কিছু ঘটনা মনে থাকে না, তবে কিছু ঘটনা জীবন থেকে চাইলেও মুছে ফেলা যায় না। বিশেষ করে এমন সব আনন্দঘন মুহূর্ত। সেদিক থেকে লেখিকার এই স্মৃতিচারণ অবশ্যই গর্বের।

আমার কাছে ব্যক্তিগতভাবেই, লেখিকার এই স্মৃতিচারণ মূলক পোস্টটা বেশ ভালো লেগেছে, তাই সবদিক বিবেচনা করে, এই পোস্ট কে আজকের ফিচার্ড পোস্ট হিসেবে মনোনীত করলাম।


99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWYdw5cP52tSR81GWdD191EHognJEqyzDSbVxuCKDej85mmLcdwcpZ9XRFzCfx9mQaB1scxDXwk7WwZiKbjJ14r.jpeg

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXrdijQyvM6sSCvcQeDR8z7azmf8Wn3kkkC9L2Q3RLdshudfBX6EaWhptabq72BADHDuj9zCZzQKxmqLxMP6JA.jpeg


ছবি গুলো তিথী আপুর ব্লগ থেকে নেওয়া

ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 5 months ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্টে তিথী দিদির নাম টা দেখে সত্যি খুব ভালো লাগলো। তিনি আমার বাংলা ব্লগের খুবই ভালো একজন ইউজার। সুন্দর করে তিনি কাজ করে থাকে যেগুলো অনেক সুন্দর হয়। আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে, ওনার পোস্টটা ফিচারড আর্টিকেলে দেখে। ধন্যবাদ জানাই আপনাকে দিদির এই পোস্টটা ফিচারড আর্টিকেল হিসেবে সিলেক্ট করার জন্য।

 5 months ago 

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার হিসেব @tithyrani আপুকে দেখে খুব ভালো লাগলো।এই উদ্যোগের মাধ্যমে প্রতিদিন একটি করে ফিচারড আর্টিকেল আমরা দেখতে পাই। অনেক অনেক ধন্যবাদ প্রতিদিন একটি করে ফিচারড আর্টিকেল আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 5 months ago 

ফিচারড আর্টিকেলে তিথি আপুর নামটা দেখে বেশ ভালো লাগলো। আপু আমার বাংলা ব্লগের বেশ ভালো একজন ইউজার। আপু বেশ ভালো লিখেন। যদিও আপুর পোস্টটি আগে পড়া হয়নি তবে এখন পরে অনেক ভালো লাগলো। তিথি আপুর পোস্ট ফিচারড আর্টিকেলে মনোনীত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

তিথি রাণী ম্যাডামের পোস্টটি সিলেক্ট করা হয়েছে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।তিনি আমাদের মাঝে সুন্দর পোস্ট উপহার দিয়ে থাকেন প্রতিনিয়ত।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58324.43
ETH 3144.10
USDT 1.00
SBD 2.38