"আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল- রাউন্ড #২১৮ [১৩/০২/২০২৪]

Today's Featured post.png

Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @mrahul40


অথরের নাম মোঃ রাহুল হোসেন, ইউজার নেম @mrahul40। তিনি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছেন। তিনি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করেন। ফটোগ্রাফির পাশাপাশি এই ভ্রমণ ব্লগ, এছাড়াও বিভিন্ন ধরনের ক্রিয়েটিভ পোস্ট দিয়ে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সমৃদ্ধ করে যাচ্ছেন। স্টিমেট ব্লগিং ক্যারিয়ার শুরু- ২০২০ সালের এপ্রিল মাসে। তিনি কমিউনিটির অত্যন্ত সুপরিচিত একজন মেম্বার। যিনি শুরু থেকেই তার পরিশ্রম, মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টা দিয়ে আমার বাংলা ব্লগে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

এক নজরে তাঁর বিগত দিনের পোস্টগুলি :


Screenshot 2024-02-13 131002.png

" আমার বাংলা ব্লগ" আজকের ফিচার্ড আর্টিকেল


kki.jpeg

বান্দরবানের পথে পথে ||মেঘলা পর্যটন কমপ্লেক্স|| [১৩/০২/২০২৪]

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। এই তো কিছুদিন হল বান্দরবান ভ্রমণ শেষ করে বাসায় ফিরেছি। বান্দরবান ভ্রমণের দিনগুলো অসম্ভব সুন্দর ছিল। আপনাদের মাঝে ধীরে ধীরে ভ্রমণের সকল পর্বই শেয়ার করবো। আমার বান্দরবান ভ্রমণ কাহিনীতে গত পর্বে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম বান্দরবান প্রবেশের মুহূর্ত এবং দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে ঘুরাঘুরি জন্য প্রস্তুতি গ্রহণ করতেছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমরা একটি চাঁদের গাড়ি ঠিক করে বান্দরবান শহরের আশেপাশের পর্যটন স্পটগুলো ঘুরার সিদ্ধান্ত গ্রহণ করি। সাধারণত যেসব টুরিস্ট বান্দরবান দেখতে আসে তারা সচরাচর যেসব স্থানে ভ্রমণ করে। এবং বান্দরবান শহরে যারা রাত্রি যাপন করে তারা যেসব স্থানে ঘোরাঘুরি করে আজকে মোটামুটি সেসব স্থানগুলো ঘুরে দেখব। আমাদের এবার বান্দরবান ট্যুরের একটু আলাদাভাবে প্লান করেছি আমরা বান্দরবানের গহীনের কিছু সৌন্দর্য উপভোগ করার জন্য প্রস্তুতি গ্রহণ করছি। তার আগে বান্দরবান শহরের আশেপাশে যে সব স্পট গুলো আছে সেগুলো ঘুরে দেখা প্রয়োজন। এর আগে অবশ্য দেখেছি তবে আমাদের সাথে নতুন আরো কিছু ভাই ব্রাদার এসেছে তাদেরকেও তো দেখাতে হবে। তাই বান্দরবান শহরের খুব কাছেই একটি পর্যটন স্পট যার নাম মেঘলা পর্যটন কমপ্লেক্স এটা শহর থেকে পাঁচ থেকে ছয় কিলোমিটার দূরত্বে অবস্থিত।...


sfsldkhsjdfn.jpeg


ছবিটি নেয়া হয়েছে @mrahul40 এর পোস্ট থেকে


আজকের ফিচার্ড পোস্ট বাছাই করতে গিয়ে দারুন দারুন পোস্ট দেখতে পেয়েছিলাম। তবে আমার কাছে ব্যক্তিগতভাবে এই পোস্টটি দারুণ লেগেছিল। মাঝে মাঝে ট্রাভেলিং করলে মন শরীর এবং মানসিকতা সবকিছুই ভালো থাকে এছাড়াও তিনি চমৎকারভাবে সবকিছুই উপস্থাপন করেছেন। বর্তমানে বান্দরবান এমন চমৎকার একটি জায়গা এবং বান্দরবানের মেঘলা পর্যটন কমপ্লেক্সটি অনেক চমৎকার করেছে শুনেছিলাম। তবে এই পোস্টের মাধ্যমে অনেক চমৎকার ভাবে সেই বিষয়গুলো তুলে ধরেছেন, কমিউনিটি সমস্ত নিয়মকানুন মেনেই পোস্ট করেছেন।

রুহুল ভাই এই কমিউনিটির একজন অ্যাক্টিভ মেম্বার। তিনি তার অ্যাক্টিভিটিসের মাধ্যমে তার এই নিজের অবস্থান ধরে রাখতে সক্ষম হয়েছেন। তিনি সব সময় এই কমিউনিটিতে কোয়ালিটি ফুল পোস্ট করে থাকেন। তিনি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়তই বিভিন্ন ধরনের পোস্ট করে যাচ্ছেন। এর মধ্যে ফটোগ্রাফি পোস্ট, ট্রাভেলিং পোস্ট এছাড়াও ডাই প্রজেক্ট অন্যতম। এছাড়াও তিনি বিভিন্ন ধরনের ইউনিক ইউনিক রেসিপি আমাদের মাঝে শেয়ার করেন। কমিউনিটির যে সমস্ত মেম্বার তাদের চমৎকার সব সৃজনশীলতা দিয়ে কমিউনিটিকে সমৃদ্ধ করে চলেছেন তিনি তাদের মধ্যে একজন। আজকে ট্রাভেলিং পোস্ট দেখে আমি মুগ্ধ হয়েছি। সে কারণেই আমি তার আজকের পোস্টটি ফিচার পোস্ট হিসেবে মনোনীত করেছি। আপনাদের কাছে অনুরোধ থাকবে আপনারাও পোস্টটি থেকে ঘুরে আসবেন।



ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

বাহ্! চমৎকার একটি পোস্ট আজকের ফিচার্ড আর্টিকেল হিসেবে বাছাই করা হয়েছে। আসলে মানসিক প্রশান্তির জন্য ঘুরাঘুরি করার কোনো বিকল্প নেই।

সনিয়া আপু এই কমিউনিটির একজন অ্যাক্টিভ মেম্বার। তিনি তার অ্যাক্টিভিটিসের মাধ্যমে তার এই নিজের অবস্থান ধরে রাখতে সক্ষম হয়েছেন।

ভাই এখানে ভুল হয়েছে। রাহুল ভাইয়ের নাম হবে এখানে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

টাইপিং মিসটেক ছিলো, ঠিক করা হয়েছে।

 5 months ago 

@alsarzilsiam ভাইয়া মনে হয় এই পোস্টের নিচের লেখার অংশটা ভুল হয়েছে। এটা মনে হয় আগের পোস্টের লেখা থেকে গিয়েছে।

রাহুল ভাইয়ার পোস্টগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। উনার এই পোস্ট যদিও আমার পড়া হয়নি, তবে ফিচারড আর্টিকেলে দেখে খুব ভালো লাগলো। তিনি অনেক সুন্দর করে কিছু ফটোগ্রাফিও করেছিলেন যেগুলো অনেক সুন্দর ছিল। সব মিলিয়ে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই, রাহুল ভাইয়ার এই পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে মনোনীত করার জন্য।

ধন্যবাদ আপু, টাইপিং মিসটেক ছিলো।

 5 months ago 

প্রকৃতির সৌন্দর্য্য ঘেরা এই পোষ্ট আমিও পড়েছি। মূলত বান্দরবানের মেঘলা পর্যটন কমপ্লেক্স এর প্রাকৃতিক সৌন্দর্য্য টা এই পোষ্টের মাধ্যমে তুলে ধরা হয়েছে। এই পোস্ট টি ফিচার্ড আর্টিকেলে যুক্ত হওয়ার প্রাপ্য ছিল।

 5 months ago 

আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে রাহুল ভাইয়ের নামটা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রে গিয়ে তিনি খুব ভালো সময় অতিবাহিত করেছিলেন। আর অনেক সুন্দর করে এটা সবার মাঝে তুলে ধরেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে তার পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে বাছাই করার জন্য।

 5 months ago 

তিনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে থাকে। তার তোলা প্রত্যেকটা ছবি আমার কাছে খুবই ভালো লাগে ।ঘুরাঘুরি দৃশ্য খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছে । এই দিনটি আমার কাছে খুবই সুন্দর মুহূর্ত ছিল। সেরা আর্টিকেল নির্বাচিত হওয়ায় অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57305.83
ETH 3076.79
USDT 1.00
SBD 2.40