"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৫৩ [তারিখ : ২৩-০৩-২০২৪]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @maria47


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

মারিয়া মুক্তি। স্টিমিট আইডির নাম @maria47
জাতীয়তাঃ বাংলাদেশী। তিনি রান্না করতে ভালোবাসেন। নতুন নতুন রেসিপি তৈরি করতে তার ভালো লাগে। তাছাড়া ঘুরতে তিনি অনেক পছন্দ করেন। স্টিমিট ক্যারিয়ারঃ ২০২৩ সালের নভেম্বর মাসে তিনি স্টিমিটে যুক্ত হন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

Screenshot_20240322_203910_Chrome.jpg


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


Screenshot_20240322_203817_Chrome.jpg

অরিগ্যামি-ছাতার অরিগ্যামি তৈরি by @maria47 (date 22.3.2024 )

কাগজ দিয়ে যা কিছু বানানো হোক না সেটা দেখতে অনেক ভালো লাগে। কাগজ দিয়ে কোনো কিছু বানাতে যেমন ভালো লাগে দেখতেও তেমন অনেক আকর্ষণীয় হয়।আমি সুযোগ পেলেই কাগজ দিয়ে কোনো জিনিস বানিয়ে থাকি।আজকেও ঠিক তেমনি আমি কাগজ দিয়ে ছাতার অরিগ্যামি তৈরি করেছি।কাগজ দিয়ে ছাতার অরিগ্যামি তৈরি করতে পেরে আমার খুব ভালো লেগেছে।চলুন এবার দেখে নেওয়া যাক কিভাবে আমি কাগজ দিয়ে ছাতার অরিগ্যামি তৈরি করেছি।…


এমনিতেই আবহাওয়া এখন খুব একটা স্বাভাবিক যাচ্ছেনা, বলতে গেলে কখনো বৃষ্টি কখনো রোদ হয়েই যাচ্ছে। এরকম আবহাওয়া একরকম উপভোগ্যই বটে, আজ যখন আমি কমিউনিটির পোস্টগুলো দেখছিলাম, তখন মুহূর্তেই অথরের এই পোস্টটি নজর করেছিল।

হয়তো সমসাময়িক বিষয়কে প্রাধান্য দিয়েই অথর এই পোস্টটি তৈরি করেছিলেন। সৃজনশীল কার্যক্রম বরাবরই আমার ভালো লাগে, খুব স্বল্প কিছু উপকরণ দিয়েও যে নতুন কিছু তৈরি করা যায় তারই প্রমাণ যেন এই পোস্টটি।

হয়তো এই পোস্টের মাধ্যমে অথর বার্তা দিয়েছে, বর্তমান আবহাওয়ায় ছাতার কোন বিকল্প নেই। বেশ দারুণ উপভোগ করেছি আমি এই সৃজনশীল পোস্টাটা।

তাই সব দিক বিবেচনা করে, আজকের ফিচার্ড পোস্ট হিসেবে এই পোস্টকে মনোনীত করলাম। অথরের জন্য শুভেচ্ছা রইল।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ytbfHfMiQrYwbB9idSQMpkHLaPDbCkigRZnycvyPk7a3j7NatSUuS1Rk12KsV6p1qJtjWgi6KYajU9KpgZLkF2gdAoCV4.jpeg

ছবিটি মারিয়া আপুর ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 months ago 

আজকের ফিচারড আর্টিকেল @maria47 আপুর রঙ বেরঙের ছাতার অরিগ্যামি পোস্ট কে সেরা পোস্ট হিসেবে নির্বাচন করা হয়েছে দেখে খুব ভালো লাগলো। আপু রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর ভাবে তিনটি ছাতা বানিয়েছেন। তিনটি ছাতার কালার যেমন ভিন্ন ছিল তেমনি দেখতেও একদমই বাস্তবের মতোই দেখাচ্ছিলো। তাছাড়া আপু সময় উপযোগী ছাতার অরিগ্যামি তৈরি করেছেন। এখন কম বেশি সব জায়গায় বৃষ্টি হচ্ছে আর এই সময়ে ছাতা খুবই প্রয়োজন। আপুর নিখুঁত হাতের কাজ দেখে খুব ভালো লাগলো। @maria47 আপুর জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আজকের ফিচার্ড আর্টিকেলে মারিয়া আপুর পোস্টটি দেখে আমার বেশ ভালোই লাগছে। মারিয়া আপু খুবই সুন্দর করে তিনটি ছাতা তৈরি করেছে, দেখে আমার ও বেশ ভালোই লাগলো।এবিবি ফিচার্ড আর্টিকেলের মাধ্যমে আমরা এরকম প্রতিদিন সুন্দর সুন্দর পোস্ট গুলো দেখতে পারি, এটা আমাদের জন্য একটি ভালো দিক।

 2 months ago 

গত কালকে যখন দেখছিলাম তখন বেশ ভালোই লাগছিল ছাতা গুলো। বেশ সুন্দর করে আপু তৈরি করেছিল। রংবেরঙের কালারের ছোট ছাতা গুলো দেখতে ভীষণ ভালো লাগছে আমার কাছে। আজকে ফিচারড আর্টিকেলে দেখতে পেয়ে আরও অনেক বেশি ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

প্রথমে অভিনন্দন জানাই @maria47 আপুকে আমার বাংলা ব্লগের আজকের ফিচার্ড আর্টিকেলে নির্বাচিত হওয়ার জন্য । আপুর ছাতার অরিগ্যামি পোস্ট টা অসাধারন ছিল । এত সুন্দর ক্রিয়েটিভিটি আপুর দেখে মুগ্ধ না হয়ে পারলাম না। এছাড়াও উনার রেসিপি পোস্ট গুলাও অনেক সুন্দর ।

 2 months ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। কাগজের ছাতা দেখতে অনেক সুন্দর হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে। দারুন একটি পোস্ট আজকের ফিচারড আর্টিকেল পোস্ট হিসেবে নির্বাচিত করা হয়েছে। মারিয়া আপুর জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 months ago 

maria47 আপু ছাতার অরিগ্যামি ডাই পোস্ট আজকের ফিচারড আর্টিকেল মনোনীত হওয়ার জন্য অভিনন্দন জানাই। ছাতার অরিগ্যামি বেশ দুর্দান্ত হয়েছে। কাগজের রঙিন ছাতা গুলো দেখে খুব ভালো লাগলো। মারিয়া আপুর জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 months ago 

আমি ভাবতেও পারিনি আজকের ফিচারড আর্টিকেলে আমার পোষ্টটি সিলেক্ট করা হবে।আমি দেখে বিশ্বাস করতে পারছি না।আমার নামটি দেখে সত্যি অনেক ভালো লাগছে।আমার খুব খুশি লাগছে।অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটিকে সিলেক্ট করার জন্য।

 2 months ago 

ফিচার্ড আর্টিকেলে মারিয়াআপুর পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ।মারিয়া আপু বেশ দারুন কিছু ছাতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ছাতা গুলো বিভিন্ন কালারের জন্য দেখতে অনেক সুন্দর লাগছে। অনেক ধন্যবাদ ফিচারড আর্টিকেলে পোস্টি মনোনীত করার জন্য।

 2 months ago 

মারিয়া আপুর এই পোস্টে গতকালকে কমেন্ট করা হয়েছিল, ওনার পোস্টটা অনেক সুন্দর ছিল। আর আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে ওনার নাম দেখে তো আমার কাছে অনেক ভালো লেগেছে। ছাতা গুলো দেখতে সত্যি অনেক সুন্দর লাগছে। একেবারে অসাধারণ একটি অরিগ্যামি তিনি তৈরি করেছেন এটা বলতে হচ্ছে। ধন্যবাদ মারিয়া আপুর এই পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে মনোনীত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62656.62
ETH 2941.90
USDT 1.00
SBD 3.59