"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২১৫ [ তারিখ : ১০-০২-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @santa14


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

আমার নাম শান্তা হাবিব। আব্বুর আদরের মেয়ে ছিলাম তাই আব্বুর নামের সাথে মিল রেখে আমার নাম।আমার স্টিমিট আইডি @santa14।আমি ২০২১ সালের সেপ্টেম্বর মাসে জয়েন করেছি।আমি বাংলাদেশের ব্রাক্ষণবাড়িয়া জেলায় থাকি।আমি একজন ছাএী ডিগ্রি দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছি।আমি গান করতে অনেক বেশি ভালোবাসি।তার পাশাপাশি রান্না করতে আর নতুন কিছু শিখতে পছন্দ করি।ফটোগ্রাফি,আর্ট,ডাই করতে বেশি পছন্দ করি।ঘুরাঘুরি করতেও খুব ভালোবাসি যদিও তা বেশি হয়ে উঠে না।আমার বাংলা ব্লগ কে অনেক বেশি ভালবাসি কারণ এখানে নিজের মাতৃভাষায় লিখতে পারি।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

image.png


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


সুস্বাদু ঝাল ঝাল সরিষা ইলিশ রেসিপি। by @santa14 (date 09.02.2024 )

আজকে আমি একটি সুস্বাদ সরিষা ইলিশ মাছের রেসিপি তৈরি করছি।এই ইলিশ মাছ গুলো আমার ভাইয়ের শশুর বাড়ি থেকে আনা হয়েছে। খুলনা থেকে পদ্মা নদীর ইলিশ নাকি। আম্মুর কিডনির সমস্যা হওয়াতে আম্মু সমুদ্রের ইলিশ মাছ খেতে পারে না।তার জন্য নদীর ইলিশ নিয়ে আসে।আর আমিও জীবনের প্রথম সরিষা ইলিশ রেসিপি তৈরি করে নিলাম। খেতে যা হয়েছিলও বলে বুঝানো যাবে না। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি আজকের রেসিপি পোস্ট। …


ইলিশ মাছ পছন্দ করেনা এমন খুব কম মানুষই আছে , কারণ ইলিশ মাছ হচ্ছে এমন একটি মাছ যেটা সবাই কমবেশি খাই। সত্যি বলতেই আমারও অনেক পছন্দ ইলিশ মাছ।

ইলিশ মাছ দিয়ে শত রকমের রেসিপি তৈরি করা যায় , তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি রেসিপি হলো সরিষা ইলিশ রেসিপি।
শান্তা আপু এই সরিষা ইলিশ রেসিপিটি কে একটু ভিন্নভাবেই তৈরি করেছেন, উনি রেসিপিটির মধ্যে ঝালের পরিমাণ একটু বাড়িয়েছেন।

আর উনি রেসিপি পোস্টটিতে সবগুলো ধাপ সঠিক ভাবে বর্ণনা করেছেন। সবদিক বিবেচনা করে তাই এ পোস্টটিকে আজকের ফিচার্ড পোস্ট হিসেবে নির্বাচন করা হলো।


ছবিটি শান্তা আপুর ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 5 months ago 

আজকের ফিচারড আর্টিকেল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। শান্তা আপু সত্যি দারুন একটি রেসিপি শেয়ার করেছিলেন। আর সরষে ইলিশ দেখেই খেতে ইচ্ছা করছে। মনে হচ্ছে খেতে দারুণ হয়েছিল।

 5 months ago 

আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে শান্তা আপুর নাম দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। শান্তা আপু কিন্তু খুবই মজাদার এবং লোভনীয় একটা রেসিপি তৈরি করেছে। ওনার তৈরি করা রেসিপিটা দেখেই আমার তো লোভ লেগে গেল। ধন্যবাদ জানাই শান্তা আপুর এই পোস্ট ফিচারড আর্টিকেল হিসেবে মনোনীত করার জন্য।

 5 months ago 

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @santa14 আপুকে দেখে খুব ভালো লাগলো।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

জি ভাইয়া আমিও আপনাদের মাঝে আসতে পেরে অনেক বেশি আনন্দিত।দোয়া করবেন সব সময় যেনও এভাবে থাকতে পারি।

 5 months ago 

সরষে ইলিশ সব সময় দারুন হয় খেতে। অনেক সুস্বাদু একটি রেসিপি ছিল। আমার কাছে বেশ ভালো লাগে সরিষা বাটা দিয়ে ইলিশ মাছের রেসিপি করে খেতে। দারুন একটি রেসিপি আপনি ফিচারড আর্টিকেলে সিলেক্ট করলেন। দেখে অনেক ভালো লেগেছে।

 5 months ago 

ভাইয়া আমি অনেক বেশি খুশি হয়েছি।আমার নাম টা যে আমার বাংলা ব্লগের আজকের ফিচারড আর্টিকেল রাউন্ডে আসবে আসলে ভাবতেই পারি নাই।। অনেক ধন্যবাদ আমার পোস্ট টা আজকের ফিচারড আর্টিকেল রাউন্ডে দেওয়ার জন্য🙏🙏।ইনশাআল্লাহ আমিও নতুন নতুন সব রেসিপি নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।অনেক অনেক ভালোবাসা রইলো আমার বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40