"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ১০৪ [তারিখ : ১৮-১০-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @narocky71


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ


অথরের নাম নুরুল আলম রকি। অথরের steemit I'd @narocky71। তিনি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করেন। তিনি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসেন। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করেন। এছাড়াও তিনি ভ্রমণ করতে পছন্দ করেন। এছাড়াও তিনি অনেক ভালো ফোটোগ্রাফি করেন, বিশেষ করে তিনি ম্যাক্রোফটোগ্রাফি করতে পছন্দ করেন। বর্তমানে ফোটোগ্রাফির সাথে আর্ট করতে অনেক ভালোবাসেন। বর্তমানে তিনি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে তার স্বপ্ন, তিনি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হবেন। তিনি ফেনী জেলারর বাসিন্দা। স্টিমিট জয়েন করেছেন ২০২০ সালের জানুয়ারি মাসে।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

photo_2023-10-18_23-42-51.jpg


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


photo_2023-10-18_23-43-02.jpg

"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪৬ || ছোট মাছের ঝাল কোপ্তাকারি রেসিপি। by @narocky71 (date 18.10.2023 )

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো রেসিপি। তবে আজকের রেসিপিটার জন্য সিয়াম ভাই কে জানাই অনেক অনেক ধন্যবাদ, আমাদের মাঝে এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আসলে আমার বাংলা ব্লগের রেসিপি প্রতিযোগিতা মানেই ইউনিক রান্না। যেমন প্রতিযোগিতায় জয়েন করতে পারি তেমনি, অনেক সুন্দর রেসিপি গুলো তৈরি করে খেতে পারি।তবে এবারের ছোট মাছের কথা শুনে আরো বেশি ভালো লাগলো। ছোট মাছের ঝাল রেসিপি খেতে আমার কাছে কিন্তু দারুন লাগে। তবে কি তৈরি করব এটা একদমই ভেবে পাচ্ছিলাম না। তাই জন্য ভাবলাম যদি ছোট মাছ দিয়ে ঝাল কোপ্তাকারি তৈরি করি তাহলে কেমন হবে। আসলে এই রেসিপিটা আমার এর আগে কখনো খাওয়া হয়নি। তাই ভাবলাম রেসিপিটা তৈরি করলে খাওয়া হয়ে যাবে। তাছাড়া আমি মনে করি আমার বাংলা ব্লগ মানে নিয়ে ইউনিক রেসিপি। তবে এই রেসিপিটা খেতে কি রকম হবে এটা আমার জানা ছিল না। রেসিপিটা তৈরি করার পর দেখতে কিন্তু বেশ লাগছিল।পরবর্তীতে রেসিপিটা তৈরি করার পর আমার তো ফটোগ্রাফি করার আগেই খেতে ইচ্ছে করছিল। রেসিপি তৈরি করতে অনেক বেশি সময় লেগেছিল। তাই জন্য অনেক বেশি খিদে পেয়ে গিয়েছিল। তাই ফটোগ্রাফি করার পর সাথে সাথেই খেতে বসে পড়ি। আসলে এত বেশি মজাদার হয়েছিল কি বলবো। ছোট মাছ দিয়ে এই রেসিপিটা তৈরি করে সত্যিই দারুন লেগেছিল। আমরা তো পরিবারের সবাই মিলে খেয়েছিলাম। আমাদের কাছে কিন্তু বেশ লেগেছে। জানিনা আপনাদের কাছে দেখতে কেমন লাগবে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকের রেসিপি ভালো লাগবে।...


আজকের ফিচার আর্টিকেলে যেই অথরের আর্টিকেল স্থান পেয়েছে সে হচ্ছে সুপরিচিত একজন ভেরিফাইড মেম্বার রকি ভাই।


আপনারা সকলেই অবগত রয়েছেন আমার বাংলা ব্লগ কমিউনিটি কর্তৃক একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শেয়ার করো তোমার সেরা, ছোট ঝাল মাছের রেসিপি। অনেক ইউজার অনেক ধরনের রেসিপি শেয়ার করছেন তবে এই পোস্টটি দেখার পরেই অনেকটা ভালো লেগেছিল। প্রথমত এই ব্লগারের ছবি তোলার ধরনটা অনেক ভালো লেগেছে। এরপরে যখন উনার পোস্টের ভিতর দেখলাম তখন তো আমি অবাক হয়ে গেলাম। আসলে ছোট মাছের কোপ্তাকারি আগে কখনও খাওয়া হয় নি।

এছাড়াও ছোট মাছের যে কোপ্তা হয় এই বিষয়টাই আগে আমি জানতাম না। পরবর্তীতে ওনার পোস্ট পড়ে জানতে পারলাম সেই কোপ্তাকারি গুলো অনেকটাই মজা হয়েছে এবং তিনি ও তার পরিবারের সবাই মিলে মজা করে সেই কোপ্তাকারি খেয়েছেন। আসলে রকি ভাই অনেক পুরনো ইউজার এবং তিনি সবসময় কোয়ালিটি ফুল পোস্ট করে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সমৃদ্ধ করে যাচ্ছেন।

photo_2023-10-18_23-43-00.jpg

photo_2023-10-18_23-42-57.jpg

ছবিটি রকি ভাই পোস্ট থেকে নেওয়া হয়েছে ।

ধন্যবাদ সবাইকে

Banner New.png

Sort:  
 9 months ago 

নিজের পোস্ট থেকে অনেক বেশি ভালো লেগেছে। আসলে এই প্রতিযোগিতা টা আমার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং ছিল। বিশেষ করে রেসিপি এর ফটোগ্রাফি গুলো অনেক সময় দিয়ে করেছিলাম। আবার রেসিপিটা যে এত সুস্বাদু হবে রেসিপি করার আগে আমার জানা ছিল না। এবং আজ যখন abb-featured এ আমার পোস্ট দেখলাম তখন অনেক বেশি আনন্দিত হলাম। আমার পোস্ট সিলেক্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 9 months ago (edited)

আজকের এই ফিচারড আর্টিকেল পোস্টে narocky71 এর নাম দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। এই রেসিপিটা আসলেই অনেক বেশি মজাদার হয়েছিল, আর সবাই খুব পছন্দ করেছিল। পরিবারের সবাই অনেক মজা করে খেয়েছিল। ধন্যবাদ এই পোস্টটা বাছাই করার জন্য।

 9 months ago 

ফিচারড আর্টিকেলে দারুন একটি পোস্ট নির্বাচিত করা হয়েছে। এবারের প্রতিযোগিতার বিষয়বস্তু যেমন দারুন ছিল তেমনি দারুন দারুন রেসিপি দেখতে পেয়েছি। এই রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 9 months ago 

রকি ভাইয়ার পোস্টগুলো খুবই কোয়ালিটি সম্পূর্ন পোস্ট। আসলে ওনার পোস্টের কোয়ালিটি এতটা ভালো যে কেউ দেখলে যে কোন পোস্ট খুব সহজে পছন্দ হয়ে যাবে। তাছাড়া রকি ভাইয়ার ছোট মাছের কোপ্তাকারি রেসিপিটি খুবই চমৎকার লাগছে দেখতে খেতে নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছে। উনার এত চমৎকার পোস্ট ফিচারড আর্টিকেলে নির্বাচিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63964.61
ETH 3433.73
USDT 1.00
SBD 2.55