"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৪০৪ [ তারিখ : ২৩-০৮-২০২৪ ]

Todys_Featured_Articles_2.png

Banner Credit @alsarzilsiam


বিগত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @mahfuzanila


অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম: মাহফুজা আক্তার নীলা । জাতীয়তা: বাংলাদেশী। তিনি স্টিমিট প্লাটফর্মে যোগদান করেন ২০২২ সালের মার্চ মাসে। তিনি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে পছন্দ করেন। এছাড়াও তিনি বেশী পছন্দ করেন মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শোনেন তবে সব কিছুর পাশাপাশি ঘুমাতে একটু বেশীই পছন্দ করেন।


এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :

1.PNG

2.PNG

3.PNG


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল :


মচমচে নুডুলস পটেটো স্ন্যাকস রেসিপি।। by @mahfuzanila (date 21.08.2024 )

কেমন আছেন আমার প্রিয় এপার ওপার বাংলার সকল ভাই বোনেরা? কেমন আছেন সবাই ? আশা করি সবাই অনেক হাসিখুশি সুস্থ ও নিরাপদ জীবন পার করছেন। আমিও আপনাদের সবার দোয়ায় ভালো আছি। ভেবেছিলাম এবারও পারবো না প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। কিন্তু দু বোন মিলে বুদ্ধি করে এক সাথে প্রতিযোগিতায় নামলাম। আমার মনে হয় আমিই আগে পোস্ট করছি। কারন আমার সাথে কি আর আপু পারবে? থাক এত বগ বগ না করে আমার প্রতিযোগিতার পোস্ট আপনাদের মাঝে শেয়ার করে ফেলি। যেহেতু এবারের প্র্রতিযোগিতার বিষয় ভাজাপোড়া নিয়ে তাই আয়োজনটা বেশ আনন্দ নিয়েই করতে পেরেছি। কারন আমার আপুরা আমাকে বেশ হেল্প করেছে। তানাহলে আমার পক্ষে একা একা এমন প্রতিযোগিতায় অংশগ্রহণ করা সম্ভব হতো না। সে যাই হোক হাত পুড়িয়ে আজ যে রেসিপি আমি আপনাদের মাঝে শেয়ার করছি আশা করবো রেসিপিটি আপনাদের সবার কাছে ভালো লাগবে।…


সকাল দুপুর রাতে খাবারের পাশাপাশি বিকেল টাইমে আমরা কিছু স্ন্যাকস আইটেম খেতে সবাই পছন্দ করি। কথায় আছে ফাস্টফুডের দোকানের খাবারগুলো ততই বেশি স্বাদ হবে যতটা অস্বাস্থ্যকর হবে। যত অস্বাস্থ্যকর উপায়ে, যত ক্ষতিকারক মসলা এবং অন্যান্য উপকরণ মিশিয়ে তৈরি করা হবে ততটাই বেশি সুস্বাদু হবে। তাই সবসময়ই বাড়িতে তৈরি করে খাওয়াটাই বেশি ভালো।

আজকের ফিচার আর্টিকেলে মাহফুজ নিলা আপুর একটি পোস্ট স্থান পাচ্ছে যেখানে তিনি মচমচে নুডুলস পটেটো স্ন্যাকস রেসিপি শেয়ার করেছেন। ছবিতে প্রচুর লোভনীয় লাগছে। বাস্তবেও খেতে নিশ্চয়ই ভালো হয়েছিল মনে হচ্ছে। তিনি সাধারণ কিছু উপকরণ দিয়ে সুন্দরভাবে রেসিপিটি তৈরি করেছেন এবং প্রত্যেকটি স্টেপ টিউটোরিয়াল আকারে দেখিয়ে দিয়েছেন।

রেসিপিটি তৈরি করা অত্যন্ত সহজ। পটেটো ম্যাস করে কিছু মসলা এড করে পছন্দমত আকৃতি দিতে হবে। এরপর নুডুলসের টুকরো গুলো সুন্দরভাবে লাগিয়ে দিতে হবে। পোস্টটি দেখলে আপনারা সহজেই বুঝতে পারবেন। আইটেম, পরিবেশন এবং উপস্থাপন সবকিছুই বিচার বিশ্লেষণ করে আজকের ফিচার পোস্টে এই পোস্টটি স্থান পাচ্ছে।


4.PNG

ছবিটি নীলা আপুর ব্লগ থেকে নেওয়া হয়েছে।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 last month 

বিকেল বেলায় এই ধরনের খাবারগুলো হলে আর কোনো কিছুরই প্রয়োজন হয় না। নীলা আপু অনেক মজাদার পাবে নুডুলস পটেটো স্ন্যাকস রেসিপি তৈরি করেছেন। আপু তৈরি করার রেসিপিটা দেখেই তো অনেক লোভ লেগে গিয়েছে। মচমচে কোনো কিছু খেতে এমনিতেই অনেক পছন্দ করি। অনেক অনেক ধন্যবাদ নীলা আপুর এই পোস্টটা ফিচারড আর্টিকেল হিসেবে সিলেক্ট করার জন্য।

 last month (edited)

দ্বিতীয় বারের মত আমাকে ফিচারড অফ আর্টিকেল হিসাবে সিলেক্ট করার জন্য আমি কর্তৃপক্ষের কাছে অনেক কৃতজ্ঞ। কারন কেউ যদি কোন কিছু কষ্ট করে তৈরী করে তার প্রশংসা পেলে সে যে কি খশি হয় তা ভাষায় প্রকাশ করা যাবে না। আমি অসুস্থতা নিয়ে খুব যত্নসহকারে অনেক রাত পর্যন্ত পোস্ট লিখে করেছি। কিন্তু এত বড় প্রাপ্তি দেখে আমি সত্যি আনন্দিত। এটাই আমার অনেক বড় পাওয়া। হাজার কোটি ধন্যবাদ আমার পোস্টি ফিচারড অফ আর্টিকেলে দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60938.00
ETH 2386.38
USDT 1.00
SBD 2.57