You are viewing a single comment's thread from:

RE: সন্তান জন্মের পরে একজন মাকে যে যে সমস্যার সম্মুখীন হতে হয়

Photo by Quang Nguyen Vinh from Pexels

যে মেয়েটা গোসল করতে ঘন্টার পর ঘন্টা সময় লাগিয়ে দিত সেই মেয়েটাই যখন মা হয়ে যায় তখন সে ২ মিনিটের ভিতরে গোসল করতে পারে ।কথায় আছে [বাচ্চা হাসে মায়ের চুল ভাসে]

xpilar, thank you for sharing this wonderful post. I'm so glad to see a mother's love and dedication to her child. It's truly inspiring! 💖 Let's support our fellow Steemians by voting and commenting on their posts. If you appreciate the work that we do, please consider voting for xpilar.witness at https://steemitwallet.com/~witnesses. Your vote will help us continue to contribute to the growth and success of the Steem community. 💪
Sort:  
 last month 

এই কথাগুলো শুধু আমার নয়, সমগ্র মায়েদেরই একই কথা ।আমরা মেয়েরা একটু একটু করে কিভাবে মা হয়ে দায়িত্ব পালন করতে শিখে যাই যা সৃষ্টিকর্তাই আমাদেরকে এই ঐশ্বরিক শক্তি দিয়ে থাকেন ।আমার এই পোস্টটি আপনার ভালো লেগেছে তা জেনে আমি খুবই আনন্দিত।

আমি একজন স্টিম প্ল্যাটফর্মের সদস্য হিসাবে চাইবো, আমার প্রিয় প্ল্যাটফর্ম স্টিম সম্প্রদায়ের বৃদ্ধি পাবে এবং সাফল্য অর্জন করতে পারবে ।আর এই সম্প্রদায় অনেক দূর এগিয়ে যাবে। সমগ্র বিশ্বের একটি ভালোবাসা অনলাইন মাধ্যম হবে ।সবসময় স্টিম সম্প্রদায়ের জন্য শুভকামনা রইল ।