You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | | The Diary Game | | 01 June, 2024

in Incredible India2 months ago

কলেজ ড্রেস লন্ড্রি করতে দিয়ে হোটেলে এসে বন্ধুর সাথে খিচুড়ি খেয়েছিলেন। সত্যি বলতে আমি বাইরে তেমন একটা খাইনা এতে অনেকে আমাকে কৃপণ ভাবতে পারে হবে অতিরিক্ত বাইরে খেলে আমার পেটে সমস্যা হয়।

তাই বাসার খাবারেই সন্তুষ্ট থাকি। আপনি উচিত সিদ্ধান্ত নিয়েছেন নিজেরা রান্না করার কথা ভেবে। ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

আমারো আপনার মতোই পেটে সমস্যা হয় ভাই।বিশেষ করে বাইরে খেতে গেলে সময় মেইনটেইন হয় না।যার ফলে আমার গ্যাস্ট্রিকের সমস্যা হয়।আসলে মানুষ কে কি ভাবলো আর কে কি বললো সেটা না দেখাই ভালো।নিজের ভালো নিজের কাছে।আমি নিজের ভালোর জন্য ক্রিপন হতেও পারি।

 2 months ago 

একদম ঠিক বলেছেন, মানুষের ভাবনায় আমাদের কিছু আসে যায় না। লোকে তো নানা কথা বলবেই তবে আমার কিসে ভালো হবে সেটা আমিই ভালো বুঝবো। বাইরে খেলে আমার শরীর খারাপ হয় এজন্য যতটা পারি না খাওয়ার চেষ্টা করি। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64781.14
ETH 3119.00
USDT 1.00
SBD 2.53